আছকে আমি একটি মুভির রিভিউ নিয়ে হাজির হয়েছি তা হচ্ছে মুসলমান এবং খ্রীস্টানদের ধর্মযুদ্ধ নিয়ে যা ১১৮৪ খ্রীস্টাব্দের কাহিনী। ১৩০ মিলিয়ন বাজেটের কিংডম অফ হ্যাভেন মুভিটি বক্স অফিসে ২১১.৭ মিলিয়ন আয় করে ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,৫৩,৫৯৯ টি ভোটের মাধ্যেমে ৭.২ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

Movie Info:

  • Full Name: Kingdom of Heaven (2005)
  • Language: English
  • Size: 1.1GB
  • Quality: 720p BluRay x264-YTS/YIFY
  • Format: Mkv
  • Runtime: 3h 09mn
  • Chapters: Named

কিংডম অব হ্যাভেন মুভির বাংলা রিভিউঃ

এই মুভির মূল কাহিনী হচ্ছে মুসলমান এবং খ্রীস্টানদের ধর্মযুদ্ধ।
খ্রীস্টান ক্রুসেডের ইতিহাসে ব্যলিন অব ইবেলিন খুব বিখ্যাত চরিত্র। মুসলমান সেনাপতি ইতিহাসখ্যত সালাউদ্দীনের সাথে জেরুজালেম রক্ষার লড়াই চালিয়েছিলেন তিনি, তিনি একজন নাইট। প্রধাণত খ্রীস্টান দৃষ্টিভঙ্গী থেকে দেখানো হলেও মুসলমানদের প্রতি যথার্থ শ্রদ্ধা প্রদর্শন করা হয়েছে এই মুভিতে।

ইতিহাসে ধর্মযুদ্ধ হিসেবে খ্যাত হলেও ক্রুসেডের পেছনে যে কতক অর্থ আর রক্ত লোলুপ সেনাপতি-রাজার ভূমিকা দেখতে পাওয়া যায়। ব্যলিন অব ইবেলিন চরিত্রে অভিনয় করেছেন অরল্যান্ডো ব্লুম। একজন যোদ্ধার চরিত্রে সে কতটা মানানসই সে নিয়ে সমালোচকদের মধ্যেই যথেষ্ট তর্ক বিতর্ক রয়েছে। ফ্রান্সের একজন কামার থেকে লড়াকু যোদ্ধা, জেরুজালেম রক্ষার মূল দায়িত্বপালনকারী নাইটে রূপান্তরের কাহিনীটা সাধারণ নয়। সমসাময়িক আর্ও বিখ্যাত চরিত্র যেমন রাজা চতুর্থ বাডউইন, রানী সিবেলা, মুসলমান রাজা সালাদিন ইত্যাদি ফুটে উঠেছে মুভিতে।

Screenshots:

Download Link:

 

 

 

 

 

 

 

 

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

7 thoughts on "মুসলমান এবং খ্রীস্টানদের ধর্মযুদ্ধ নিয়ে একটি মুভি Kingdom of Heaven (‘কিংডম অব হ্যাভেন’) সাথে আমার ছোট রিভিউ.!!!"

  1. Akash Contributor says:
    Download করা যায় না
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      লিংক ঠিক আছে google drive লিংক
  2. Akash Contributor says:
    ভাই আপনি চেষ্টা করে দেখুন , হয় না
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      https://mlwbdlinks.xyz/7920 এখান থেকে আপনি ডাউনলোড করে নিন।
  3. ShaRiar IMRAN Contributor says:
    শেষে বিজয় টা কার হবে‌।
    1. The Matrix Contributor says:
      Muslim der. Movie ta dechlei bujben

Leave a Reply