Site icon Trickbd.com

দেখে নিন দুইটি দেশের রক্তক্ষয়ী যুদ্ধ নিয়ে মুভি Double World (ডাবল ওয়ার্ল্ড) সেই রকম একটি মুভি।

Unnamed

আছকে আমি একটি মুভির রিভিউ নিয়ে হাজির হয়েছি তা হচ্ছে দুইটি দেশের রক্তক্ষয়ী যুদ্ধ নিয়ে ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৬১৩ টি ভোটের মাধ্যেমে ৬.১ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।


Movie Info:

ডাবল ওয়ার্ল্ড মুভির বাংলা রিভিউঃ

পৃথিবীতে দুইটি দেশ রয়েছে। একটি হল “দক্ষিন ঝাও” আর একটি হল “উত্তর ইয়ান”. এই দুইটি দেশের মধ্যে রক্তক্ষয়ী যুদ্ধ হয়ে আসছে বহুবছর ধরে। একপর্যয়ে দুটি দেশের মধ্যে শান্তি চুক্তি হয় কিন্তু তা বেশি দিন স্থায়ী হয় না। “উত্তর ইয়ান” এর নতুন রাজা সিংহাসনে বসতে না বসতেই “দক্ষিন ঝাও” এর রাজার উপর গুপ্তহত্যার চেষ্টা চালায়। এই দিকে আবার “দক্ষিন ঝাও” এর আটটি ক্ল্যানের প্রতিটি থেকে তিনজন করে সৈনিক অংশগ্রহণ করতে পারবে। এদের মধ্য থেকে শুধুমাএ একজনেই বেষ্ট সৈনিক এর খেতাব এবং “উত্তর ইয়ান” এর বিরুদ্ধে ময়দানে লিড দেওয়ার সুযোগ দেওয়া হবে এবং এর পর কি ঘটনা ঘটে তা জানতে এখনেই মুভিটা দেখতে বসতে হবে।

Screenshots:

Download Link:

 

 যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

 

 

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

Exit mobile version