Site icon Trickbd.com

??দেখে নিন জনপ্রিয় ওয়েব সিরিজ ”গেম অফ থ্রোনস” (Game Of Thrones) একদম আগুন ডাউনলোড এর জন্য Drive লিংক এবং সাথে বাংলা সাবটাইটেল ও রিভিউ.!!

Unnamed

হলিউডের চেয়েও বড় ইন্ডাস্ট্রি হচ্ছে টিভি বা ওয়েব সিরিজের ইন্ডাস্ট্রি। Youtube বা Facebook এর মত মাধ্যমেও এখন নিজের টাকা দিয়ে বানাচ্ছে ওয়েব সিরিজ দর্শক ধরে রাখার জন্য। ভাবা যাই এর অবস্থানটা?

সিনেমার এর চেয়ে এখন বেশি ওয়েব সিরিজ এর দর্শক আর একের পর এক ওয়েব সিরিজ এর প্রেমে পড়লে তা থেকে নিস্তার পাওয়ার আর কোনো উপায় নেই তাই আছকে জনপ্রিয় একটা ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়ে তা হচ্ছে ‘গেম অফ থ্রোনস’ (game of thrones)

সারা বিশ্বে আলোড়ন তুলেছে ওয়েবভিত্তিক সিরিজ ‘গেম অফ থ্রোনস’।২০১১ সালের ১৭ এপ্রিল শুরু হওয়াগেম অফ থ্রোনস’ মূলত সিংহাসন দখল করতে কয়েকটি অভিজাত পরিবারের লড়াই নিয়ে সুদীর্ঘ কাহিনী

জর্জ আর আর মার্টিন রচিত ফ্যান্টাসি উপন্যাস ‘এ সং অব আইস অ্যান্ড ফায়ার’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘গেম অফ থ্রোনস’। এই সিরিজটি কাহিনী যেখান থেকে শুরু হয়েছে তার আগে এর পটভূমির রয়েছে হাজার বছরের ইতিহাস। এরপর কয়েকশ বছর আগের কাহিনী এবং সর্বশেষে কয়েক দশকের পুরনো গল্প। তাই পৌরাণিক এই ঘটনাক্রম সম্পর্কে দর্শকদের পূর্ব ধারণা থাকলে আরও উপভোগ্য হতে পারে সিরিজটি।


Series Info:

ছোট রিভিউঃ

গেম অফ থ্রোন্স পুরো সিরিজ জুড়েই মুহুর্তে মুহুর্তে প্লট পাল্টে যাওয়া, একের পর এক টুইস্ট,মন মাতানো ব্যাকগ্রাউন্ড মিউজিক, সবার দারুণ অভিনয় এসবই এই সিরিজের মূল আকর্ষণ।  গ্রাফিক্স ভায়োলেন্স গুলা হচ্ছে হুটহাট কারও মাথা কেটে ফেলা, চোখ তুলে নেয়া, চামড়া খুলে নেয়া, মুখে ছুড়ি ঢুকিয়ে দেয়া, জ্যান্ত পুড়িয়ে মারা,গলা কেটে ইত্যাদি

কয়েকটি কাহিনিসূত্র ও বিশাল সংখ্যক কুশীলব রয়েছে, তবে এতে তিনটি প্রধান গল্প আবর্তিত হয়েছে। প্রথমটি সাত রাজ্যের লৌহ সিংহাসন, যেখানে রয়েছে দখল বা এর থেকে স্বাধীনতা লাভের লক্ষ্যে কয়েকটি অভিজাত রাজ্যবংশের মধ্যে মৈত্রী ও দ্বন্দ্বের গল্প। দ্বিতীয় গল্পটি সর্বশেষ শাসনকারী রাজবংশের শেষ উত্তরসূরিকে কেন্দ্র করে, যাকে নির্বাসিত করা হয় এবং সে সিংহাসন দখল করতে বদ্ধপরিকর। তৃতীয় গল্পে রয়েছে নাইট্‌স ওয়াচ, একটি দীর্ঘকালস্থায়ী ভ্রাতৃত্ব যারা দেয়ালের উত্তরের বন্য মানুষ ও কিংবদন্তি প্রাচীন জীবদের হুমকির হাত থেকে এই রাজসিংহাসনকে প্রতিরক্ষায় নিয়োজিত।

Screen Shot:


Download Link:

বাংলা সাবটাইটেল:

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ