Site icon Trickbd.com

??সেই রকম একটি রোমান্টিক মুভি Hello (Taqdeer) hindi dubbed সাথে থাকছে মুভির রিভিউ এবং আমার নিজের তৈরি করা বাংলা subtitle ও ডাউনলোড এর জন্য Google Drive লিংক??

Unnamed

সবাই কেমন আছেন..!!
আশা করি ভালো আছেন।

আছকে আমি একটি রোমান্টিক মুভির রিভিউ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি এবং এই মুভির বাংলা subtitle আমার নিজের তৈরি করা।
ভারতীয় তেলুগু ভাষার একটি প্রণয়ধর্মী চলচ্চিত্র। ছবিটিতে অভিনয় করেছেন আখিল আক্কিনেনি এবং কল্যাণী প্রিয়দর্শন। ২০১৭ সালের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাই। আশা করি সবার ভালো লাগবে।


Movie Info:

মুভি রিভিউঃ

মুভিতে মূল ভূমিকাই অভিনয় করে সিনু আর জুন্নু নামে দুই জন তাড়া একে অপরকে খুব পছন্দ করে তাদের পরিচয় হয় পানিপুরী (ফুচকা) খেতে গিয়ে সিনু হচ্ছে একজন রাস্তার ছেলে তার মা বাবা কেও নেই আর জুন্নু হচ্ছে এক বড়লোক এর একমাএ মেয়ে হঠাৎ করে জুন্নু বাবার বদলি হয়ে অন্য জাইগায় চলে যেতে হয় এবং যাওয়ার সমম জুন্নু একটি ১০০ টাকার নোটে তার ফোন নাম্বার লিখে ফেলে দেই সিনুকে দিয়ার জন্য কিন্তু হঠাৎ আর ছেলে এসে সেই ১০০ টাকার নোট নিয়ে পালিয়ে যাই এবং তাদের যোগাযোগ এর রাস্তা বন্ধ হয়ে যাই প্রতি দিন সিনু একটি রাস্তার মোডে অপেক্ষা করে তার ভালোবাসার মানুষ এর জন্য, এভাবেই পার হয়ে যাই ১৪ বছর ৩ মাস ১৭ দিন …!!

সিনু কি খুঁজে পাবে তার ভালোবাসার মানুষকে তা জানতে এখনে মুভি ডাউনলোড করে দেখতে বসে পড়েন।

Screen Shot:

Download Link:

সাবটাইটেল টা যদি ভালো লাগে তা হলে গুড রেটিং দিবেন।

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন।

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

Exit mobile version