আসসালামু আলাইকুম।আশা করি সকলেই ভালো আছেন।

সাউথ ইন্ডিয়ান মুভির জনপ্রিয় দুই নায়ক Thalapathy Vijay ও Vijay Setupathi মুভি Master (2021) কয়েকদিন আগে রিলিজ হয়।মুভিটি তৈরিতে খরচ হয় ১৩৫ কোটি রুপি।এবং সর্বসাফল্যে এটি বক্স অফিসে এ পর্যন্ত ২৩৯ কোটি টাকা আয় করেছে এবং এখনো করছে।মুভিটি নিয়ে যে কত হাইপ হয়েছে তা জাস্ট একটা উদাহরণ এর মাধ্যমে বোঝাই।

ভারত সরকার এই মুভিটি হলে মুক্তি দিলেও ৫০% হল পূর্ণ করে দেখার অনুমতি দিয়েছে কারণ ১০০% লোক আসলে এই করোনা মহামারিতে সবাই স্বাস্থ্য ঝুকিতে পড়ে যাবে।

শিশু,বৃদ্ধ থেকে শুরু করে প্রায় সব শ্রেণির মানুষই তাদের সাউথ মুভির ভক্ত এবং মুভি সিনেমা হলে মুক্তি পেলেই ঝাঁপিয়ে পড়ে দেখার জন্য। সাথে থালাপতি ভিজয় এর style, swag এবং acting  সকলকে করে মনমুগ্ধ।

** মুভি রিভিউ  [হালকা spoiler] **

মুভিটির কাহিনী মূলত শুরু হয় ভবানি নামের একজন ছেলেকে নিয়ে যার মা-বাবাকে ছোটবেলায় কিছু গুন্ডা মিলে মেরে ফেলে।পরে সে প্রতিশোধপরায়ণ হয়ে ধীরে ধীরে আন্ডারওয়ার্ল্ড এ জায়গা নিয়ে নেয়। এই ভবানিই হলো ভিজয় সেতুপাথি। তার মূল উদ্দেশ্য থাকে বড় বড় অপরাধীদের রেহাই দিয়ে তাদের পরিবর্তে বাচ্চাদের জেলে ঢুকানো এবং তাদের মাধ্যমে ড্রাগ সাপ্লাই দেয়া। তার এ কাজে সাহায্য করে কিছু অসৎ পুলিশ অফিসার। অন্যদিকে থালাপাথি ভিজয় থাকে একজন মাদকাসক্ত টিচার কিন্তু সব শিক্ষার্থী তাকে ভালোবাসে কারণ সে শিক্ষার্থীদের অধিকার আদায়ে সচেষ্ট। সবসময় ঘুমকাতুরে এই ব্যক্তি(থালাপাথি ভিজয়) কে ঘটনার পর্যায়ক্রমে পাঠানো হয় সেই জেলে যেখানে ভিজয় সেতুপাথি বাচ্চাদের ড্রাগ সাপ্লাই দেয়। এরপর ধীরে ধীরে কিছু সমস্যা এবং ঘটনার পরে শুরু হয় দুই ভিজয় এর হাড্ডাহাড্ডি লড়াই। একজন ন্যায়ের পক্ষে আরেকজন অন্যায়ের পক্ষে। এরপর কি ঘটে জানতে হলে পুরোপুরি দেখে ফেলুন মুভিটি।

মুভির কাহিনি বেশি স্ট্রং না হলেও ব্যাকগ্রাউন্ড মিউজিক,সিনেমাটোগ্রাফি,একশান,এক্টিং আপনাকে একটুও বোরিং লাগতে দেবে না। আমার কাছে বিশেষ করে ভিজয় সেতুপাথি এর এক্টিং ভালো লেগেছে। ভিলেন হিসেবে বেশ জোরেসোরেই ফুটিয়ে তুলেছেন নিজেকে।

মুভির কয়েকটি স্ক্রিনশটঃ

এবার ডাউনলোড করার পালা। আমি নিচে মুভির WEB-DL প্রিন্টের লিংক দিচ্ছি। যারা জানেন না তাদের জানিয়ে রাখি, WEB-DL হলো মুভির সম্পূর্ণ HD কুয়ালিটি ,যা অনলাইন ওটিটি প্লার্টফর্ম থেকে নেয়া হয়। আর অফিশিয়াল ভাবে হিন্দি ডাবিং এমাজন প্রাইমে রিলিজ হবে ফেব্রুয়ারি এর ১২ তারিখ তবে ডেট চেঞ্জ হতে পারে। আমি যে লিংক দিয়েছি তার হিন্দি ডাবিং HD Print এর সাথে ম্যাচ করে দেয়া হয়েছে। মুভি দেখতে কোনো সমস্যা হবেনা। হিন্দি ডাবিং তাতেও স্পষ্ট বোঝা যাবে।

Language :Tamil/Hindi dubbed(Clean)

আপনার ইচ্ছেমতো ফরম্যাটে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন ওখান থেকে।ডাউনলোড লিংক এ প্রবেশ করে মুভির কুয়ালিটি (360p/480p/720p/1080p) ও Hindi Dubbed/Tamil আপনি যেভাবে মুভিটি দেখতে চান তা সিলেক্ট করে ডাউনলোড ফাইল এ ক্লিক করে ডাউনলোড করে নিন।তাহলেই অতি সহজে ডাউনলোড করতে পারবেন। আর ডাউনলোড করার জন্য Chrome browser/Goolge Drive app recommended তবে যেকোনো ব্রাউজার দিয়েই ডাউনলোড করা যাবে।আর হ্যাঁ, প্রোপার স্পীডের জন্য GDrive/GDS অপশন সিলেক্ট করে ডাউনলোড করবেন।

লিংক ঃ এখানে ক্লিক করুন

পোস্টটি ভালো লেগে থাকলে কমেন্টে জানাবেন।পরবর্তীতে আরো মুভি রিভিউ নিয়ে হাজির হবো ইনশা আল্লাহ।

সবাই ভালো থাকবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

কোনো সমস্যা হলে ঃ ফেসবুকে আমি

9 thoughts on "⚡️ Thalapathy Vijay ও Vijay Setupathi এই দুই Vijay এর মুভি Master (2021) দেখুন এখন HD Print এ।সাথে রয়েছে ক্লিয়ার হিন্দি ডাবিং [রিভিউসহ] 🔥"

  1. WalidBinAziz WalidBinAziz Contributor says:
    Bro…eirokom clean movie download site link dile khub upokar hobe….hindi dubbed movie download er jonno…

    Anyway…thanks post ti korar jonno…



    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Contributor Post Creator says:
      vai in sha Allah agami te aro post korbo.asha kori sathei thakben.❣️
  2. Taufik Hasan taufik Contributor says:
    Hmmm.Dekhci.
  3. Mr_Triple_X Contributor says:
    kgf er ceye valo?
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Contributor Post Creator says:
      average.
  4. Md maruf Md maruf Author says:
    Ata Ki Official Dub?
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Contributor Post Creator says:
      ji.official dubb(clean)
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Contributor Post Creator says:
      Thank you

Leave a Reply