আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য Animated Movie Series যার নাম Despicable Me এর রিভিউ এবং ডুয়াল অডিও (হিন্দি-ইংলিশ) এর লিংক নিয়ে এসেছি।

এনিমেশন মুভি ভালোবাসেন না এমন মুভি লাভার খুব কমই আছেন। কারণ এনিমেশন মুভি অনেক সময় এমন এমনভাবে লাইফের ইমোশন,বাস্তবতা ফুটিয়ে তোলে ,যা অনেক সময় সাধারণ মুভিতেও পারে না।তাই এনিমেশন মুভি গুলো সর্বদাই আমার প্রিয় মুভির কাতারে থাকবে।

এমনই এক এনিমেশন মুভির সিরিজ হলো Despicable Me.

 

Animation Movie Series: Despicable Me

Genre: Family, Comedy, Action

মোট মুভি ৩ টি।

  1. Despicable Me (2010) -Imdb 7.6/10 
  2. Despicable Me 2 (2013) – Imdb 7.3/10
  3. Despicable Me  3 (2017) – Imdb 6.3/10

Directors: Pierre Coffin, Chris Renaud

Cast (Voice): Kristen Wiig, Steve Carell, Miranda Cosgrove,  Pierre Coffin, Russel Brand Etc.

Personal Rating: 9.5/10

এনিমেশন মুভি বলে কেউ আবার হাসি-ঠাট্টা করবেন না! মুভি সিরিজটির প্রথম মুভিটি ৬৯ মিলিয়ন ডলার খরচ করে ৫৪৩ মিলিয়ন ডলার আয় করেছিলো। ২য় মুভিটি একই বাজেট রেখে ৯৭০ মিলিয়ন ডলার ইনকাম করেছিলো। এবং ৩য় মুভিটি ৮০ মিলিয়ন বাজেট রেখে ১ বিলিয়ন (১০০০ মিলিয়ন) ডলার আয় করেছিলো!

***হালকা স্পয়লার***

Despicable Me (2010)

বিশ্ববিখ্যাত ভিলেন গ্রু। দীর্ঘদিন ধরে সে পুরো বিশ্বের সেরা ভিলেন। কিন্তু তার অহমে আঘাত লাগে যখন সম্পূর্ণ অপরিচিত একজন ভিলেন এসে গিজার পিরামিড চুরি করে নিয়ে যায়। তখন সে সিদ্ধান্ত নেয় যে যেভাবেই হোক তার হারানো সম্মান ফিরে পেতেই হবে। এ জন্যে সে তার সহকারী ডক্টর নেফারিও ও মিনিয়ন্সদের নিয়ে ডিসাইড করে যেভাবেই হোক সে চাঁদ চুরি করবে।

ঘটনাক্রমে তার দেখা হয় তিন অনাথ বোন মার্গো, এডিথ ও অ্যাগনেস এর সাথে, পরবর্তীতে যাদের সে তার স্বার্থ উদ্ধারের জন্য দত্তক নেয়। এরপর কী হয়? তা জানতে হলে দেখে ফেলতে হবে মুভিটি।

আমার কাছে পারসোনালি মুভিটি অনেক ভালো লেগেছে। কাহিনি, ডাইরেকশন, ব্যাকগ্রাউন্ড মিউজক সব কিছুই বেশ ভালো ছিল। এখানে ছোটো বাচ্চাদের প্রভাবে সব থেকে খারাপ মানুষ ও যে সম্পূর্ণ পরিবর্তিত হতে পারে, তা খুব ভালো ভাবে দেখানো হয়েছে । মিনিয়ন্সদের অদ্ভুত কার্যক্রম আপনাদের আলাদা করে আকর্ষন করবেই। এছাড়াও অ্যাগনেসের কিউটনেস আপনাকে আকর্ষণ করতে বাধ্য।

Despicable Me 2 (2013)

একটি রহস্যময় জাহাজ একটি বিশাল চুম্বক ব্যবহার করে একটি গোপন ল্যাব থেকে একটি শক্তিশালী মিউটেজেন চুরি করে। দ্যা আন্টি ভিলেন লিগ লুসি ওয়াইল্ড নামক একজন এজেন্টকে পাঠায় গ্রুকে তাদের অরগানাইজেশন এ রিক্রুট করতে। তারা গ্রু কে তাদের সাথে ওই মিউটেজেন এবং এর চোরকে ধরার জন্য তাদের সাথে কাজ করার জন্য বলে । কিন্তু গ্রু মানা করে দেয় এটা বলে যে সে এখন একজন দায়িত্বশীল বাবা এবং একজন জ্যাম ব্যবসায়ী।

কিন্তু গ্রু এর সহকারী ও বন্ধু ড.নেফারিও গ্রু এর সাথে আর কাজ করতে অস্বীকৃতি জানায় আর অন্য একটি অফার পেয়ে চলে যায়। আর কোনো উপায় না দেখে গ্রু দ্যা আন্টি ভিলেন লিগ এর অফার গ্রহণ করে। সে আর লুসি একসাথে কাজ শুরু করে। এর মধ্যে তার সহযোগী মিনিয়ন্সরা বেশীরভাগ অদ্ভুত ভাবে উধাও হয়ে যেতে থাকে। এরপর কি হয়? তা জানতে হলে আপনাদের মুভিটি দেখতে হবে।

ডেসপিকেবল মি 2 ব্যাবসাসফল ডেসপিকেবল মি মুভি সিরিজ এর দ্বিতীয় মুভি। এটি ২০১৩ সালে মুক্তি পায়।

এখানে ফ্যারেল উইলিয়ামস এর বিখ্যাত সিংগেল ‘হ্যাপি’ গানটি ব্যবহার করা হয়। এছাড়াও ব্যাকগ্রাউন্ড মিউজিক, সাস্পেন্স সব ই অ্যাবোভ অ্যাভারেজ ছিল। বরাবরের মতো মিনিয়নস দের অদ্ভুত কার্জক্রম আপনাদের পেট এ খিল ধরাতে বাধ্য। মারগো, এডিথ,বিশেষ করে অ্যাগনেস এর কিউটনেস আপনাকে আকর্ষণ করতে বাধ্য ।

Despicable Me  3 (2017)

গ্রু এর জব চলে যায় ব্র্যাট পিংক ডাইমন্ড চুরি করার কারনে।ব্র্যাট এটা দিয়ে হলিউড ধংস করতে চায়।গ্রু তার ভাই ড্রু এর কাছে যায় যে কিনা তার কাছ থেখে ভিলেন হওয়া শিখতে চায়।পরে গ্রু ও তার ভাই ড্রু মিলে ব্র্যাট এর কাছ থেখে ডাইমন্ড নিয়ে গ্রু তার জব বাচায়।

এই হলো মোটামুটি ৩য় পার্ট এর কাহিনী। এতেও আগের মতোই মিনিয়নস এর অদ্ভুত সব কার্যক্রম আছে এবং আগের মতোই কমেডি রয়েছে। বরাবরের মতো গ্রু চরিত্রে কন্ঠ দেন ‘দি অফিস’ খ্যাত স্টিভ ক্যারেল। এছাড়াও অন্যান্য অনেক তারকাবৃন্দ বাকি চরিত্র সমুহে কন্ঠ দেন। ডুয়াল অডিও ডাউনলোড করলে আপনি হিন্দি বা ইংলিশ যে ল্যাংগুয়েজ এ ইচ্ছা মুভিটি দেখতে পারবেন।আর হিন্দি ডাবিং এর ভয়েস টাও অনেক সুন্দর ছিলো । এই সিনেমার স্টোরি লাইন ও অনেক সুন্দর ছিল।

এবার ডাউনলোড করার পালা।

আমি নিচে ডুয়াল অডিও সহ গুগল ড্রাইভ ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।আপনারা গুগল একাউন্টে লগিন করে ডাউনলোড করে নেবেন।

Despicable Me (2010)

480p Link : Download Link Here

720p Link : Download Link Here

 

Despicable Me 2 (2013)

480p Link : Download Link Here

720p Link : Download Link Here

 

Despicable Me  3 (2017)

480p Link : Download Link Here

720p Link : Download Link Here

 

এই সিরিজের আরো একটি মুভি আছে Minions (2015) নামে। এ মুভিতে দেখানো হয়েছে গ্রু কিভাবে মিনিয়নস দের খুঁজে পায়। নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

Minions (2015)

480p Link : Download Link Here

720p Link : Download Link Here

আর হ্যাঁ, জানিয়ে রাখছি ২০২২ সালে Minions 2 মুক্তি পাবে।

আজকে এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো ,পোস্টে কোনো সমস্যা আছে কিনা এবং কোনো মুভির লিংক ও রিভিউর রিকুয়েস্ট থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।

আরো মুভির রিভিউ এবং নতুন নতুন টিপস ও ট্রিকস পেতে ঘুরে আসতে পারেন আমাদের সাইটঃ Tipsnewsbd

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

8 thoughts on "দেখে নিন Animated Movie জগতের অন্যতম সেরা Comedy মুভি সিরিজ “Despicable Me” ডুয়াল অডিও (হিন্দি-ইংলিশ) এর সাথে!"

  1. ST Sagor Islam Contributor says:
    অনেক সুন্দর একটা মুভি সিরিজ।এরকম সুন্দর রিভিউর জন্য ধন্যবাদ।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      স্বাগতম।
  2. Sakibur Rahman Contributor says:
    Link not opening
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Link fixed
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      স্বাগতম
  3. Tanvir Ahmed Tofan Contributor says:
    Jotil hoyche vai
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thank you so much vai

Leave a Reply