Site icon Trickbd.com

Marvel জনপ্রিয় সিরিজ The Falcon And The Winter Soldier এর নতুন রিলিজ হওয়া এপিসোড গুলো ডাউনলোড করে নিন বাংলা সাবটাইটেলসহ

Unnamed

যারা সিরিজটি দেখেননি তাদের জন্য ছোট একটি স্পয়লার দেই, সবাই জানেন এভেঞ্জার এর লাস্ট মুভির পর ক্যাপ্টেন এমেরিকা রিটায়ার্ড হয়ে পড়ে এবং তার শিল্ড এর দায়িত্ব দেয় ফ্যালকন কে, কিন্তু এই সিরিজে দেখা যাবে ফ্যালকন তার শিল্ড নিয়ে কি করে এবং মজার ব্যাপার এখানে নতুন এক ক্যাপ্টেন এমেরিকা কে দেখা যাবে।

দ্যা ফ্যালকন এন্ড দ্যা উইন্টার সোলজার টিভি সিরিজটির বাংলা সাবটাইটেল (The Falcon and the Winter Soldier Bangla Subtitle) বানিয়েছেন কয়েকজন অনুবাদকগন যৌথভাবে, তাদের নাম প্রত্যেকজনের করা এপিসোডের উপরে দেওয়া আছে। দ্যা ফ্যালকন এন্ড দ্যা উইন্টার সোলজার টিভি সিরিজটির ক্রিয়েটর ছিলেন ম্যালকম স্পেলম্যান। দ্যা ফ্যালকন এন্ড দ্যা উইন্টার সোলজার টিভি সিরিজটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অ্যান্টনি ম্যাকি, সেবাস্তিয়ান স্ট্যান, ওয়াট রাসেল। দ্যা ফ্যালকন এন্ড দ্যা উইন্টার সোলজার সিরিজটি তে মোট সিজনের সংখ্যা ০১ টি আর এপিসোড সংখ্যা রয়েছে ০৬ টি। এই সিরিজটি আইএমডিবিতে মোট ৭,৫৪৮ টি ভোট পেয়ে ৮.৪/১০ রেটিং পায়। ৯৩% গুগল ব্যবহারকারীর এই টিভি শো-টি ভাল লেগেছে।

টিভি সিরিজ টির বিবরণ

নামঃ দ্যা ফ্যালকন এন্ড দ্যা উইন্টার সোলজার
ক্রিয়েটরঃ ম্যালকম স্পেলম্যান
ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ড্রামা

ভাষাঃ ইংলিশ
অনুবাদকঃ (যৌথ প্রজেক্ট) সবার নাম তাদের করা এপিসোডের উপরে দেওয়া হয়েছে……!
সময়কালঃ (২০২১)
আইএমডিবি রেটিংঃ ৮.৪/১০
আইএমডিবি ভোটঃ ৭,৫৪৮ টি
সিজনঃ ০১ টি
এপিসোডঃ ০৬ টি

DOWNLOAD LINK

Falcon Download Link
Bangla Subtitles

পোস্ট এর কিছু অংশ অনলাইন থেকে কপি করা হয়েছে. এই ডাউনলোড লিংক এ প্রতি সপ্তাহে নতুন নতুন এপিসোড রিলিজ হবে তাই এটি বুকমার্ক দিয়ে রাখতে পারেন।

Exit mobile version