Monster এনিমে রিভিউ


DETAILS

Name:Monster
Writer: Naoki Urasawa
Genre:Crime, Mystery, Psychological ,thriller.
Episodes:74
Duration:20-24 Minutes
Language: Japanese, English
Original Run: 7 April, 2004 – 28 September, 2005
Rating: 8.8/10


DOWNLOAD LINK

Monster Sub
Monster Dub


BANGLA REVIEW

SPOILER ALERT

ডাঃ কেনজৌ তেনমা, সম্প্রতি তিনি হাসপাতালের পরিচালকের কন্যার সাথে সম্পর্কে জড়িত একজন অভিজাত নিউরোসার্জন। এক রাতের, আপাতদৃষ্টিতে একটি ছোট্ট ঘটনা ডঃ টেনমার জীবনকে চিরকাল বদলে দেয়। কারও উপর অস্ত্রোপচারের প্রস্তুতি নেওয়ার সময়, তিনি হাসপাতালের পরিচালক এর কল পেয়ে রোগীদের স্যুইচ করতে বাধ্য হয় এবং একটি বিখ্যাত অভিনয়শিল্পীর জীবন বাঁচায় তার মস্তিষ্কের অস্ত্রোপাচার করে। তাঁর সহকর্মী, বাগদত্ত, এবং হাসপাতালের পরিচালক তার এই কৃতিত্বের প্রশংসা করে; কিন্তু স্যুইচ হওয়ার কারণে, একজন দরিদ্র অভিবাসী শ্রমিক মারা যায়, যা ডঃ টেনমার বিবেকে সংকট সৃষ্টি করে।

সুতরাং, যখন একইরকম পরিস্থিতি আবার দেখা দেয়, ডঃ টেনমা শহরের মেয়রের পরিবর্তে ছোট ছেলে জোহান লিবার্টের উপরে অস্ত্রোপচারের জন্য বেছে নেন। দুর্ভাগ্যক্রমে, এই পছন্দটি ডক্টর টেনমা কে মারাত্মক বিশৃঙ্খলার দিকে পরিচালিত করে – তার সামাজিক অবস্থান হল তাদের অন্যতম। তার প্রেমিকা তাকে ছেড়ে চলে যায়, হাসপাতালের সবাই তাকে নিয়ে কথা বলতে থাকে, পরিচালকসহ সবাই তাকে নিয়ে অসন্তুষ্ট।

তবে পরিচালক ও আরও দুই চিকিৎসকের রহস্যজনক মৃত্যুতে টেনমার অবস্থান পুনরুদ্ধার হয়। তাকে দোষী সাব্যস্ত করার কোনও প্রমাণ ছাড়াই তিনি মুক্তি পেয়ে ।এই ঘটনার পরই তার চিকিৎসা কারণে বেঁচে যাওয়া ছেলেটি রহস্যজনক ভাবে হাসপাতাল থেকে উধাও হয়ে যায়। এদিকে এক গোয়েন্দাকে কেসের দায়িত্ত্ব দেয়া হলে সে ডাক্তার কে সন্দেহ করতে থাকে…. কিন্তু কোনো প্রমাণ না থাকায় কিছু করতে পারে না।

ঠিক নয় বছর পরে ডঃ তেনমা যখন একজন অপরাধীর জীবন বাঁচায়, তখন তার অতীত তাকে ধিক্কার জানাতে ফিরে আসে —👿
ডিরেক্টর মারা যাবার পর নতুন ডিরেক্টর আসে ও ড. টেনমা তার পুরনো পদ আবার ফিরে পায়। সবকিছু ঠিকঠাকভাবে চলছিলো, কিন্তু এরপরই আসে ঘটনার আসল টুইস্ট… হঠাৎ আরেকটা খুন হয় এবং সে খুনের সাক্ষী একজন চোর মারাত্মকভাবে আহত হয় ও স্মৃতিশক্তি হারিয়ে ফেলে।
ড. টেনমা তাকে সুস্থ করে তোলার পর যেই চোরটি খুনীর বর্ণনা বলবে বলে সিদ্ধান্ত নেয় ঠিক সেই রাতেই খুনীকে যে গার্ড নজরদারির মধ্যে রাখত সে মারা যায় ও চোরটি আতঙ্কিত হয়ে পালিয়ে যায়। এরপর সেইসূত্র ধরে ড. টেনমাও চোরকে তাড়া করলে নয় বছরের সেই পুরনো স্মৃতি ফিরে আসে।

ভিলেনের সাথে তখন ডক্টরের মোলাকাত হয়। ভিলেনকে এত তাড়াতাড়ি দেখানো হবে এটা আমি আশা করিনি। তারপর ভিলেনটি বলে সে হল সেই বাচ্চা ছেলেটি যাকে টেনমা নয় বছর আগে অপারেশন করে বাঁচিয়েছিলো। এরপর যে খুনগুলো হয় এটা তারই করা। এরপর ড. টেনমার নৈতিকতা, ভ্যালু তাকে হন্টিং করা শুরু করে।
সে তো একজন ডাক্তার, মানুষ বাঁচানোই তার কাজ… কিন্তু তার বাঁচানো মানুষটাই আজ এসব ভয়ানক কাজ করছে। সে কী আসলেই ঠিক করেছে। তখন তার কাছে ভালো-খারাপের যে নৈতিকতা রয়েছে এই দ্বন্দ্ব এর যাতনায় সে প্রশ্নবিদ্ধ হতে থাকে। সে ভিলেনকে থামাবার চেষ্টা করে কিন্তু তার চোখের সামনে সে ঐ সাক্ষীকে খুন করে চলে যায়।
এর পর থেকে ডাক্তারের অনুশোচনা হতে থাকে, তার ৯ বছর আগে ভুলের কারণেই এক দানবের সৃষ্টি হয়ে এবং তার শেষ তাকেই করতে হবে। এই পুরো সিরিজের মধ্যে অনেক কাহিনী, কেরেক্টার আছে, তার পুরনো প্রেমিক, তার সৃষ্ট দানব, ৯ বছর আগে ছেলেটি মাথায় গুলি কিভাবে লেগেছিল, সে এই দানবে কিভাবে পরিণত হয়, সে পুরনো এতিমখানায় কাহিনী, গোয়েন্দার ডাক্তারের উপর সন্দেহ, এই সকল এডভেঞ্চার মূলক কাহিনী আপনার চোখ স্ক্রিনের উপর আটকে রাখবে ১০০ পার্সেন্ট। তাই পুরো সিরিজটি দেখে নিতে পারেন।

11 thoughts on "Monster এনিমে বাংলা রিভিউ সাথে থাকছে ডাউনলোড লিংক"

  1. emanur Contributor says:
    ভাই রিভিউ আর সব কাহিনী বলে দেয়ার মধ্যে পার্থক্য আছে।
    এইটা রিভিউ না এইটা হলো কাহিনী বলে দেয়া।(soiler)
    এইভাবে কাহিনী বলে দিলেতো এই এনিমে দেখে কেউ মজা পাবে না। কারণ কাহিনী সব তো জানা হয়ে গেছে।


    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      স্পয়লার এলার্ট চোখে দেখেননি?
      তাছাড়া যে কাহিনী বললাম সেটা এনিমের প্রথম ১-২ এপিসোডের কাহিনী…
      বাকি ৭০ এপিসোডে কি বাতাবি লেবুর বাম্পার ফলন দেখায়?
    2. Nafis arshad Nafis arshad Contributor says:
      Batabi is the best🤭🤭🤭
  2. Rakib Rakib Contributor says:
    ভাই স্পইলার দেন কেন
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      স্পয়লার এলার্ট চোখে দেখেননি?
      তাছাড়া যে কাহিনী বললাম সেটা এনিমের প্রথম ১-২ এপিসোডের কাহিনী…
      বাকি ৭০ এপিসোডে কি বাতাবি লেবুর বাম্পার ফলন দেখায়?।
  3. Mr_Triple_X Contributor says:
    happy ending ase vai?
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      Hmm🙄
  4. Rakib Rakib Contributor says:
    রিভিউ এ কাহিনী দেওয়াই হলো স্পয়লায়। আর স্পয়লার এলার্ট 😂😂😂😂। ম্যাক্সিমাম লোক/যারা নতুন এনিমে দেখা শুরু করছে তারা জানেই না যে স্পয়লার কী?
    হাসালেন ভাই।
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      বোকা নাকি? স্পয়লার শব্দটা কি এনিমে থেকে বের hoyse নাকি যে এনিমে দেখা শুরু করলেই এ নিয়ে জানবে।
      যতটুকু বুজলাম এই এনিমে টি আপনিও দেখেছেন এবং আমিও দেখেছি। কিন্তু তারপরেও এই রিভিউ দেখে বলতেছেন সব কাহিনী বলে দিসি। আপনার দেখার উপর সন্দেহ লাগতেসে আমার। আপনি হয়ত এপিসোড ১-২ দেখে ড্রপ দিসেন।
      Lol
  5. Rakib Rakib Contributor says:
    এই এনিমে টা আমি এখনো দেখি নাই, ডাউনলোড করে রেখে দিসি। যাই হোক সরি ভাই।
    1. YASIR-YCS YASIR-YCS Author Post Creator says:
      ❤️


Leave a Reply