Another এনিমে রিভিউ



DETAILS

Name:Another
Writer: Yukito Ayatsuji
Genre:Mystery, Seinen, Horror, Psychological, Tragedy
Episodes:12
Duration:20-24 Minutes
Language: Japanese, English
Original Run: January 9, 2012-March 27, 2012
Rating: 7.5/10


BANGLA REVIEW

SPOILER ALERT


26 বছর আগে, একটি মধ্য বিদ্যালয়ের তৃতীয় বর্ষের শ্রেণিকক্ষে মিসাকি নামে এক ছাত্রী ছিল। একজন অনার্স স্টুডেন্ট হিসাবে সে খেলাধুলায়ও ভাল ছিল, মনোমুগ্ধকর মেয়েটি সহপাঠীদের কাছে জনপ্রিয় ছিল। যখন সে হঠাৎ মারা গেলেন, তার সহপাঠীরা সিদ্ধান্ত নিয়েছিল যে স্নাতক পর্যন্ত তিনি এখনও বেঁচে আছেন।
তারপরে, 1998 সালের বসন্তে, সাকাকিবারা কৈচি নামে একটি ছেলে সেই শ্রেণিকক্ষে স্থানান্তরিত হয় এবং সে ক্লাসরুমে ভয়ঙ্কর পরিবেশের জন্য সন্দেহজনক হয়ে ওঠে। বিশেষত, মেই মিসাকি নামে একটি সুন্দরী, বিচ্ছিন্ন মেয়ে রয়েছে যে একটি আইপ্যাচ পরে থাকেন এবং সবসময় একাই ছবি আঁকেন।


আমার প্রিয় একটি এনিমে সিরিজ ever. গল্পটি পর্বগুলি Thrilcএবং মোড় দিয়ে পূর্ণ হয়েছে এবং প্রতিটি পর্বে প্লটটিকে আরও & আরও আকর্ষণীয় করে তুলেছে। প্রতিটি কোণে গোপনীয়তা এবং রহস্য দ্বারা ভরা, এই এনিমে সম্পূর্ণরূপে এর ভয়াবহ ঘরানার জীবনযাপন করে। এতে হত্যাকাণ্ড ও রক্তপাতের সাথে জড়িত প্রচুর আতঙ্কজনক দৃশ্য রয়েছে, যদি আপনার কেউ যদি এর সাথে ঠিক থাকেন তবে আমি আপনাকে আশ্বাস দিচ্ছি, আপনি এটি পছন্দ করবেন। এটি পুরো সময় আপনাকে আপনার সিট এ ধরে থাকবে। হরর ও থ্রিলার এনিমে হিসাবে এটি অবশ্যই একটি ১০/১০ এর প্রাপ্য। অন্ধকার ,রহস্যযুক্ত ,অতিপ্রাকৃত ইভেন্টগুলির চারপাশে ব্যক্তিগতভাবে থ্রিলার আমার প্রিয় ধরণের প্লট তাই এটি অবশ্যই আমি দেখেছি ।শীর্ষ 3 অ্যানিম সিরিজগুলির মধ্যে একটি। এটি একটি খুব ভাল লেখা এবং ভাল তৈরি এনিমে। সত্যই আমার কোনও অভিযোগ নেই।



DOWNLOAD LINK

Another Sub
Another Dub
Another OVA

5 thoughts on "Another এনিমে বাংলা রিভিউ সাথে থাকছে ডাউনলোড লিংক"

  1. jbriyad Contributor says:
    Bangla subtitle ache?


    1. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      Dont know
  2. Mr_Triple_X Mr_Triple_X Contributor says:
    happy ending ase?
    1. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      Eto happy ending diye ki korben😂😂
  3. Zorex Zisa Zorex Zisa Author says:
    Thanks Brother…. এই এনিমেটা আমারো অনেক ভালো লেগেছে

Leave a Reply