আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি সদ্য মুক্তিপ্রাপ্ত মুভি A Quiet Place Part II এর হালকা রিভিউ ও ডাউনলোড লিংক।সাথে যারা পার্ট ১ দেখেন নি তাদের জন্যও পার্ট ১ এর ডাউনলোড লিংক দেব। তো চলুন শুরু করা যাক।

 

Movie: A Quiet Place Part II

 

 

 

Imdb Rating: 7.8/10

Personal Rating: 8/10

Google Users: 93% Liked this Film

Director: John Krasinski

Box office: $195 million
Budget: $61 million

***No Spoiler***

A quiet place এর প্রথম অংশের সাফল্যের পর দ্বিতীয় অংশ রিলিজ হয় ২০২০ সালের ৮ই মার্চ নিউইয়র্ক সিটিতে এবং ২০২১ সালে ২৮ মে আমেরিকায়। ৯৭ মিনিটের এই সিকুয়েল এর কথা যদি বলতে হয় তাহলে বলতে হবে হলিউডের অন্যতম সেরা সিকুয়েল। প্রথম পার্ট দেখে আপনার এক্সপেকটেশন যদি তুংগে থাকে তাহলেও আপনি হতাশ হবেন না।
হরর, সারভাইভাল ড্রামা, সাই-ফাই সবকিছুর দারুন একটা মিক্সচার বলা যায় “A quiet Place”। “Part-1” এ প্রথম ৪৫-৫০ মিনিট আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই বোরিং লেগেছিল। যদিও সেটা “Character development”, ” Emotional bonding” তৈরী করার জন্যই সময় নিয়েছিলো। সেখানে দেখিয়েছিলো একজন বাবা তার বাচ্চাদের প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করার জন্য বিভিন্ন কলা-কৌশল রপ্ত করাচ্ছেন। শব্দ করলে যে বিপদ আসতে পারে সেটার একটা রহস্য ছিল প্রথম পার্টে। সেটার প্রয়োগ করে তারা বাচতে পারবে কিনা সেটাই দেখানো হয়েছে পার্ট-২ এ। কিন্তু দ্বিতীয় পার্টে তেমন কোনো রহস্য ছিলো না। কিন্তু স্নায়ুবিক উত্তেজনা সৃষ্টির মূহুর্ত(tensed moment) দারুণভাবে তৈরী করা হয়েছে। যেটা আপনার হৃদস্পন্দনের গতি হঠাৎ করে বাড়িয়ে দেবে।
প্রথম পার্টে আমরা দেখেছিলাম কীভাবে তারা সার্ভাইব করে টিকেছিলো।এবার মুভির শুরুতেই দেখানো হবে কিভাবে এই ঘটনার সুত্রপাত হয়েছিলো।ক্রিয়েচার দের হামলার প্রথম ঘটনা থেকে মুভির গল্প শুরু হবে। এরপর আবার প্রথম পার্টের জায়গায় মানে ঘটনার ৪৭৪ তম দিনে ফিরে যাবে গল্প যেখানে এখনো সার্ভাইব করে টিকে আছে পরিবার টি। কিন্তু আর কতদিন এভাবে থাকবে তাই তারা সিদ্ধান্ত নেয় এগিয়ে যাবার হয়তো কোন সাহায্য পাবে এই আশায়। কিন্তু তারা কি পারবে এই প্রতিকূল অবস্থায় এগিয়ে যেতে?যেখানে পদে পদে লুকিয়ে আছে মৃত্যু আশংঙ্কা!

প্রথম পার্টের মতো এখানেও সাসপেন্স বিল্ড করেছে চমৎকার ভাবে। আগের পার্টের মতো বেশ কিছু শ্বাসরুদ্ধকর কিছি সীন রয়েছে। পরিচালক এমনভাবে স্ক্রীনপ্লে সাজিয়েছে যে আপনি খুব সহজেই নিজেকে কানেক্ট করতে পারবেন সাথে গা হিম করা বিজিএম তো রয়েছেই। আর মুভিতে যারা অভিনয় করেছে তাদের প্রত্যেকের অভিনয়ই চমৎকার ছিলো। একটা আতংকিত পরিবার যেখানে সাহায্য করার কেউ নেই, এমন সিচুয়েশনে সবাই যেনো হয়ে উঠে একেকটা যোদ্ধা। প্রথম পার্ট যাদের কাছে ভালো লেগেছে তারা নিঃসন্দেহে দেখতে পারেন। আশা করি ভালো লাগবে। প্রথম পার্টের মান ভালোভাবেই রাখতে পেরেছে মুভির দ্বিতীয় এই পার্ট টি। আর যারা সার্ভাইভাল মুভি পছন্দ করেন তাদের জন্য এই দুই পার্টের মুভি মাস্টওয়াচ।

 

 

অভিনয়, টেকনিক্যাল এসপেক্ট বরাবরের মতোই ভালো ছিলো। “Cillian Murphy” এর ফ্যান যারা আছেন তাদের জন্য দারুন একটা পাওয়া। ডায়লগ যেহেতু কম তাই সাব বা ডাব দেখার দরকার হবেনা। আর ব্যাকগ্রাউন্ড মিউজিক, সাউন্ড ইফেক্ট পুরাই অন্য লেভেলে নিয়ে গেছে সিনেমাটকে।

যারা পার্ট-১ পছন্দ করেছিলেন তাদের আশা করি বলা লাগবে না পার্ট-২ দেখার জন্য। কিন্তু যারা আটা ময়দা মাখা ভূত দেখে নতুন কিছু খূঁজছেন তাদের অবশ্যই “A quite Place” এর দুইটা পার্ট দেখা উচিত।

 

 

Download Links [ A Quiet Place Part 2 (2021)]


480p (420 MB):

Direct Download Link (English Only)

 Server 2 (English Only)

 Unofficial Hindi Dubbed (Dual Audio)

   Unofficial Hindi Dubbed (Dual Audio) Server 2

720p (1.1 GB):
1080p (1.4 GB):
Bangla Subtitle: Click here
A Quiet Place Part  II  বাংলা সাবটাইটেলের সাথে শুধু ইংলিশ অডিও তে দেখতে সাজেস্ট করবো। কারণ ডুয়াল অডিও তে হিন্দি ডাবিং আন অফিশিয়াল, যা সবার ভালো নাও লাগতে পারে। আর আন অফিশিয়াল  ডুয়াল অডিওতে বাংলা সাবটাইটেল ও মেলার সম্ভাবনা খুবই কম। তাই অনলি ইংলিশ বাংলা সাবটাইটেলের সাথে দেখুন। বাকিটা আপনাদের ইচ্ছা। 

Download Links [ A Quiet Place Part 1 (2018) ]


480p (300 MB) :

Download Link Here     Server 2

720p (945 MB):

Download Link Here        Server 2

1080p (2.66 GB):

Download Link Here    Server 2

4k (5.27 GB)Download Link Here

Bangla Subtitle: Click Here     Alternative Subtitle

 

Download Link Credits : Mlwbd, Filmybro, GDToT, hubdrive

 

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন।কোনো ডাউনলোড লিংক কাজ না করলে বা লোড পড়লে অন্য সার্ভার ট্রাই করবেন। ডাউনলোড লিংকে যাওয়ার পর অন্য পেইজে নিয়ে গেলে পুনরায় আগের পেইজে ফিরে এসে ডাউনলোড অপশনে ক্লিক করবেন। আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে  ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন।আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি।কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

ঘুরে আসতে পারেন আমাদের সাইট: Tipsnewsbd

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

7 thoughts on "ডাউনলোড করে নিন সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা A Quiet Place Part II বাংলা সাবটাইটেল সহ!"

  1. Sagor Sagor Contributor says:
    Nice review


    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thanks
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thank you.

Leave a Reply