আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওয়াবারকাতুহু। কেমন আছেন ট্রিকবিডিবাসী আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। বেশ অনেকদিন পর আবারো লিখালিখি শুরু করলাম। যদি কোন ভুল ত্রুটি হয় নিজ গুনে ক্ষমা করবেন। বাংলাদেশের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শুরু হয় মূলত প্রায় ২০১২ সালের দিকে। বর্তমানে পাঁচটিরও বেশি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস আমরা প্রায় সময় ব্যবহার করে থাকি। কিন্তু খরচ বিবেচনায় উপায় হলো সব থেকে কম খরচে ব্যবহার করা যায়।

বর্তমানে যেকোনো উপায়ে গ্রাহক মাত্র ১৪ টাকা হোক সেটা বাটন ফোন বা এন্ড্রয়েড ফোন ব্যবহার করে ক্যাশ আউট পয়েন্ট থেকে ক্যাশ আউট করতে পারেন।

ফলে খুব সহজেই দেশের এক জায়গা থেকে আরেক জায়গাতে টাকা পয়সা লেনদেন অনেক সুবিধা হয়েছে এই খরচের বাজারে। আর এটি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের প্রতিষ্ঠান তাই নিরাপদ বলা যায়।

বর্তমানে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস গুলো একেক জন কম্পিটিশনে লেগে রয়েছে তাদের গ্রাহক আকৃষ্ট করার জন্য। উপায়ও কম না, তাই উপায়ে এবার 26 শে মার্চ উপলক্ষে তার গ্রাহকদেরকে 26 টাকা রিচার্জে ২৬ টাকায় ক্যাশব্যাক দিচ্ছে 😯😯।

২৫ শে মার্চ থেকে ২৭ শে মার্চ পর্যন্ত যেকোনো উপায়ে গ্রাহক যেকোন নাম্বারে ২৬ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ২৬ টাকা ক্যাশব্যাক। এই ক্যাম্পেইন চলাকালীন প্রত্যেকদিন ১০০০ গ্রাহক এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। একজন গ্রাহক শুধুমাত্র একবার ব্যবহার করতে পারবেন এই সুযোগটি। তাই দেরি না করে আজকেই শুরু করে দিন। তবে আমি বলব রাত বারোটার দিকে যদি চেষ্টা করেন অবশ্যই ক্যাশব্যাক পেয়ে যাবেন কারণ সেই সময় গ্রাহকদের চাপ কম থাকে।
এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন নিত্য নতুন সকল প্রকার তথ্যের জন্য।

11 thoughts on "উপায় অ্যাকাউন্ট থেকে ২৬টাকা রিচার্জে 26 টাকা ক্যাশব্যাক!!😯😯"

  1. morsalinw Contributor says:
    bro, 3ta post kore trainer request disi.
    moderator koi?
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ata Jana nei
  2. Md Solaiman Islam Sobuz Contributor says:
    বিকাশ এ দিবো,, উপায় এ নিবো,,,দিবেন ভাই প্লিজ?
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      দুঃখজনক বিষয় হলো ভাই আমার উপায়ে ব্যালেন্স শেষ বিকাশ এ আছে 🙂
    2. Fujelahmed Contributor says:
      @MD Musabbir Kabir Ovi 😆😆
  3. arifull Contributor says:
    কেউ উপায়ে টাকা দিবেন? আমি বিকাশে দিব।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      🙂
  4. Fujelahmed Contributor says:
    free internet anle balo hoy
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Chesta korbo
  5. HridoyNaki Contributor says:
    ২৬ টাকা যে রিচার্জ করবো, ঐ ২৬ টাকা কি মেইন ব্যালেন্সে থাকবে?
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      নাহ এটা আলাদা করে ক্যাশ রিওয়ার্ড সেকশন এ থাকবে, পরে রিচার্জ বা পে বিল করতে পারবেন সেন্ড মানি বা ক্যাশ আউট বাদে সব করতে পারবেন সেই রিওয়ার্ড দিয়ে

Leave a Reply