Site icon Trickbd.com

বিকাশ থেকে আবারো আনলিমিটেড রেফার করে ঘরে বসে টাকা কামাবেন যেভাবে!! 😮😮

Unnamed

আসসালামু আলাইকুম প্রাণপ্রিয় ট্রিক বিডিবাসী। সবাইকে রমজানুল মোবারক।কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। অনেক ক্ষেত্রে লিখার মাঝে টাইপিং মিসটেক হয়ে যায় তাই ভুল ত্রুটি ক্ষমা করবেন।

বাংলাদেশে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস আসার পর থেকে বিকাশ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বাংলাদেশের অর্থনৈতিক ক্ষেত্রে। বর্তমানে মুহূর্তেই দেশের এক জায়গা থেকে অন্য জায়গাতে টাকা পাঠানো সম্ভব হয়েছে বিকাশের মাধ্যমে। বাংলাদেশের মার্কেটের প্রায় 85 ভাগ জায়গা দখল করে নিয়েছে বিকাশ।

বিকাশ বরাবরই তার গ্রাহকদের জন্য বিভিন্ন রকম সুযোগ-সুবিধা নিয়ে আসে। প্রতিবছর বিকাশ রেফারের মাধ্যমে ইনকাম করার সুযোগ নিয়ে আসে তার গ্রাহকদের জন্য। ২০২৪ সালে আবারো বিকাশ রেফারেল ক্যাম্পেইন চালু করেছে।

বর্তমানে বিকাশে রেফার করে ঘরে বসে ইনকাম করতে পারবেন, তো চলুন দেখিয়ে দিই কিভাবে বিকাশ রেফার করে ঘরে বসে ইনকাম করবেন।

প্রথমে বিকাশ অ্যাপসে প্রবেশ করবেন তারপরে বিকাশের এই লোগোটিতে ক্লিক করবেন।

এবার রেফার বিকাশ অ্যাপ লেখাটিতে ক্লিক করবেন।

এইখান থেকে রেফার লিখাটিতে ক্লিক করে আপনার রেফারেল লিংকটি কপি করবেন।


এরপর যার বিকাশ একাউন্ট নেই আপনি তার মোবাইলে আপনার এই লিঙ্কটি ব্যবহার করে বিকাশ একাউন্ট তাকে খুলে দিতে পারবেন এবং, সফলভাবে বিকাশে তাকে নিয়ে এসে লেনদেন করলে আপনি ইনস্ট্যান্ট ৫০ টাকা আপনার বিকাশে পেয়ে যাবেন।

কিভাবে রেফার করবেন এবং বোনাস পাবেন চাইলে দেখতে পারেন লেখা আছে নিচের ছবি তে।


সর্বোচ্চ সংখ্যক যদি আপনি রেফার করেন তাহলে আপনি বিকাশের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার পাবেন। আপনি যদি আপনার এইসব রেঞ্জের মধ্যে থাকেন তাহলে বিকাশের পক্ষ থেকে আপনি উপহারগুলো পাবেন।


তাই দেরি না করে আজই শুরু করে দিন আপনার বিকাশ থেকে রেফার অফার চলাকালীন সময় পর্যন্ত রেফার করতে থাকুন এবং আনলিমিটেড টাকা ইনকাম করুন ঘরে বসে।


তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পুরো পোস্টটি পড়ার জন্য trickbd এর সাথেই থাকবেন। আমার ছোট্ট একটা ওয়েবসাইট রয়েছে।
ভিজিট করে দেখে আসতে পারেন আমার ওয়েবসাইটটি এখানে থেকে

আমার ফেসবুক আইডি👈👈

Exit mobile version