Site icon Trickbd.com

বিকাশ রিওয়ার্ড পয়েন্ট ইউজারদের জন্য দুঃসংবাদ!! বিস্তারিত জানতে পুরো পোস্টটি পড়ুন

Unnamed

আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

আমরা আমাদের নিত্য প্রয়োজনীয় বিভিন্ন কাজে বিকাশ ব্যবহার করে থাকি এটি আমাদের জীবনকে করেছে সহজ এবং সাশ্রয়ী। বর্তমানে বিকাশের মতো আরও বিভিন্ন ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বাংলাদেশ চালু হয়েছে।

২০২১ সাল থেকে বিকাশ আমাদেরকে বিকাশ পয়েন্ট রিওয়ার্ড প্রদান করছে। মূলত আমাদের বিভিন্ন সময় বিকাশ ব্যবহার করে বিকাশ আমাদেরকে পয়েন্ট দিত সেটাই হচ্ছে বিকাশ পয়েন্ট রিওয়ার্ড।

যা ব্যবহার করে বিভিন্ন ক্ষেত্রে পেমেন্ট করে মোবাইল রিচার্জ করে ক্যাশব্যাক পাওয়া যেত। অনেকেই আছেন বিকাশের পয়েন্ট গুলো সংগ্রহ করে রেখে দিয়েছেন।

তাদের জন্য দুঃসংবাদ কারণ ২০২১ সালে যারা পয়েন্ট অর্জন করেন তাদের অর্জিত পয়েন্ট গুলো এর মেয়াদ শেষ হয়ে যাবে ২০২২ সালের ৩১ ডিসেম্বর।

এবং যারা ২০২২ এর জানুয়ারি থেকে পয়েন্ট সংগ্রহ করেন তাদের অর্জিত পয়েন্ট ২০২৩ সালের জানুয়ারি মাসের ৩১ তারিখে শেষ হয়ে যাবে। আমি লাইভ চ্যাটে কথা বললাম এই যে স্ক্রিনশট।

সুতরাং এই সময়ের মধ্যে যার যতগুলো পয়েন্ট রয়েছে ব্যবহার করে ফেলুন নয়তো অটোমেটিক সেই পয়েন্টগুলো কেটে নিবে বিকাশ। এবং আপনি চাইলেও সেগুলো আর ব্যবহার করতে পারবেন না।

তাই সময় থাকতে এখনই ব্যবহার করে ফেলুন আপনার সংগ্রহ করা বিকাশ রিওয়ার্ড পয়েন্টগুলো।

তো বন্ধুরা এটাই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। নিত্য নতুন প্রযুক্তির সকল খবর পেতে trickbd এর সাথেই থাকুন।

যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

Exit mobile version