Site icon Trickbd.com

বিকাশ থেকে ২০ টাকা রিচার্জ করে নিয়ে নিন ১০ টাকা ক্যাশব্যাক!! সীমিত সময়ের জন্য জলদি নিন

Unnamed

আসসালামু আলাইকুম ট্রিকবিডি’র সকল ভিজিটরগণ। সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বলে আপনাদের মাঝে চলে আসলাম নতুন একটি পোস্ট নিয়ে। যদি লেখার মাঝে কোন ভুল ত্রুটি থাকে ধরিয়ে দেবেন ঠিক করার চেষ্টা করব।

আমরা প্রায় সকলেই বাংলাদেশের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিকাশের সাথে পরিচিত। বলা হয়ে থাকে পেমেন্টের আরেক অপশন বিকাশ যদি হাতে ক্যাশ না থাকে তাহলে আমরা বিকাশ দিয়ে বিভিন্ন রকম পেমেন্ট করে থাকি,মোবাইল রিচার্জ করি, ক্যাশ আউট করি। ইউটিলিটি বিল দিতে পারি। বলতে গেলে বিকাশ আমাদের জীবনকে সহজ করেছে।

বিকাশ তার গ্রাহকদের মাঝে মাঝেই বিভিন্ন রকম এক্সাইটিং অফার দিয়ে থাকে,, এ মাসেও এর ব্যতিক্রম নাই এই মাসে বিকাশ অফার দিচ্ছে তার গ্রাহকদের ২০ টাকা মোবাইল রিচার্জ করলেই দশ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। তবে এর জন্য বিকাশ কিছু শর্ত জুড়ে দিয়েছে।

২০ টাকা রিচার্জ করে দশ টাকা ক্যাশ ব্যাক অফারটি প্রতি মিনিটে প্রথম ২০ জন পাবেন। এবং একজন গ্রাহক সর্বোচ্চ একবারই অফারটি গ্রহণ করতে পারবে। অফারটি চলবে পহেলা মে থেকে ৭ মে পর্যন্ত। প্রতিদিন বিকেল চারটা থেকে রাত ৯ টা ৫৯ মিনিট পর্যন্ত অফারটি সকল গ্রাহক পেতে পারেন।

তো আর দেরি না করে লুফে নিন, এই অফারটি, এই অফারটির সময় কিন্তু খুব অল্প তাই দেরি না করে নিয়ে নিন সবাই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন এরকম আরো এক্সাইটিং অফার এবং তথ্যপ্রযুক্তির নিউজ পেতে।

Exit mobile version