আসসালমুআলাইকুম প্রিয় TRICKBD এর সকল সদস্যগণ। সবাইকে সালাম জানিয়ে আমি অভি শুরু করছি আজকের পোস্ট, ভুল ত্রুটি ক্ষমা এর দৃষ্টি তে দেখবেন সবাই।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা হলো ফুটবল যা প্রায় সবারই বেশ পরিচিত। আর ফুটবল খেলার জন্য অনেকের সবচেয়ে প্রিয় দল হলো আর্জেনটিনা। যার পুরো বিশ্বজুড়ে আছে বিখ্যাত সুনাম।

এইবার গত বছরের কাতার বিশ্বকাপ ফুটবলের চ্যাম্পিয়ন হয় আর্জেনটিনা। আর্জেনটিনা এর বাংলাদেশে আছে কোটিকোটি ভক্ত। যার ফলে বাংলাদেশের নাম টি বার বার ফুটে উঠেছে সেখানে।

এইবার তাই এশিয়ান কান্ট্রি হিসেবে বাংলাদেশের গ্লোবাল ফুটবল এর স্পন্সর হলো বাংলাদেশী মোবাইল ফিনান্সিয়াল জায়ান্ট বিকাশ লিমিটেড। এর মধ্য দিয়ে বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল দলের প্রথম স্পন্সর হিসেবে নিজেদের নাম লেখাল বিকাশ

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়া বিকাশের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশীপ চুক্তির কথা নিশ্চিত করে বলেন, ‘এশিয়ান দেশ থেকে বিকাশের মতো আঞ্চলিক স্পন্সরশীপ পেয়ে আমরা আনন্দিত। এই চুক্তির মধ্য দিয়ে আর্জেন্টিনা এবং বাংলাদেশের মধ্যে নতুন মাইলফলক অর্জিত হয়েছে।

চুক্তি প্রসঙ্গে বিকাশের সিইও কামাল কাদীর বলেন, ‘আর্জেন্টিনার মতো বিশ্বচ্যাম্পিয়ন দলের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশীপ চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। ফুটবল এমন একটি খেলা যা পুরো বিশ্বকে একত্রিত করে।’

সুতরাং বিকাশ স্পন্সর করে বেশ ভালো করেছে। অভিনন্দন বিকাশ বিশ্বখ্যাত আর্জেনটিনা ফুটবল দলকে গ্লোবাল স্পন্সরশিপ এর জন্য।

এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য। Trickbd এর সাথেই থাকুন

One thought on "আর্জেনটিনা ফুটবল দল এর গ্লোবাল স্পন্সর হলো বিকাশ!!"

  1. Sagor76 Contributor says:
    Global na regional hobe

Leave a Reply