নগদ হচ্ছে বাংলাদেশের মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল লেনদেন এর একটি মাধ্যমে। বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা। ১১ নভেম্বর ২০১৮ সালে নগদ এর যাত্রা শুরু হয়। দিন দিন নগদ এর জনপ্রিয়তা বেড়েই চলেছে।

নগদ প্রতিনিয়ত গ্রাহকদের নানান ধরণের অফার দিয়ে যাচ্ছে..! এখন নগদ একাউন্ট থেকে যে কোনো সিমে মোবাইল রিচার্জ করলে পেতে পারেন ১০০% ক্যাশব্যাক শুধু মাত্র ক্যাশব্যাক এ নয় সাথে পেতে পারেন BMW গাড়ি সহ শত শত মেগা পুরস্কার.!

গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক ও টেলিটক সিমে নগদ একাউন্ট থেকে ১০০ টাকা বা তার উপরে যেকোনো পরিমাণ এর মোবাইল রিচার্জ করলে পেতে পারেন ১০০% টাকা ক্যাশব্যাক। প্রতি ঘন্টায় প্রথম রিচার্জ কারিগন পাবে ১০০% টাকা ক্যাশব্যাক। ক্যাশব্যাক পাওয়া যাবে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত।

মোবাইল রিচার্জ করা যাবে নগদ অ্যাপ (App) অথবা *167# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে অথবা MYGP, MYROBI, MYAIRTEL, MYBL-এ নগদ এর মাধ্যমে পেমেন্ট করে রিচার্জ করতে হবে.!

আপনি যদি ১০০% ক্যাশব্যাক এর জন্য মনোনীত হন তা হলে ১ কর্মদিবসের এ মধ্যে আপনাকে এসএমএস দিয়ে যানিয়ে দিয়া হবে এবং সাথে মেগা গিফট জেতার বিশাল সুযোগ থেকে যাবে আপনার জন্য।

আপনি যদি মেগা গিফট এর জন্য মনোনীত হন তা হলে ক্যাশব্যাক পাওয়া ১ কর্মদিবসের এ মধ্যে আপনাকে নগদ কাস্টমার সার্ভিস প্রতিনিধির মাধ্যমে আউট বাউন্ড কল (সর্বোচ্চ ১ বার) অথবা এসএমএস করে জানানো হবে এবং গিফটটি গ্রহণের জন্য নির্ধারিত দিনে নির্দিষ্ট সময়ে এবং স্থানে উপস্থিত থাকতে হবে। এক্ষেত্রে কোনো কারনে কল রিসিভ অথবা নির্ধারিত দিনে নির্দিষ্ট সময় এবং স্থানে উপস্থিত হতে ব্যর্থ হন সেক্ষেত্রে আপনি আর এই ক্যাম্পেইনের আওতাভুক্ত মেগা গিফটের বিজয়ী হিসেবে গণ্য হবেন না

এই ক্যাম্পেইনটি চলবে ১৫ মে ২০২৩ থেকে ৩০ জুন, ২০২৩ ইং পর্যন্ত চলবে এবং মোবাইল রিচার্জ করতে হবে প্রতি দিন সকাল ১০টা থেকে রাত ১১.৫৯ এর মধ্যে,

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

2 thoughts on "Nagad থেকে Mobile Recharge করলেই ১০০% ক্যাশব্যাক সাথে BMW গাড়ি সহ শত শত মেগা পুরস্কার জিতে নিন.!"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    Taholy তো try Korte হয়
  2. Kajol Contributor says:
    দয়া করে trickbd apps টার no internet connection সমস্যা টা ঠিক করুন। আমি প্রতিদিন trickbd apps এ ভিজিট করে থাকি। গত ১ সপ্তাহ থেকে ভিজিট করতে পারছিনা।

Leave a Reply