আসসালামুআলাইকুম প্রিয় trickbd এর সকল সদস্যগণ। কেমন আছেন সবাই,, আশা করছি মহান সৃষ্টিকর্তা এর অশেষ রহমতে বেশ ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বলেই আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে।

বাংলাদেশে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস আসার পর দেশব্যাপী পরিচিত এক নাম হলো বিকাশ। যা ব্র্যাক ব্যাংক এর সহ প্রতিষ্ঠান। ২০১০ বা ২০১১ সাল এর মাঝামাঝি তে এই বিকাশ এর শুরু।

প্রায় এক যুগের কাছাকাছি হতে চললো আজও আস্থার সাথে সেবা দিয়ে যাচ্ছে বিকাশ। দেশের অর্থনৈতিক দিকে দিয়ে ভ্রুমিকা পালন করে যাচ্ছে। উন্নয়ন এর অগ্রযাত্রায় সহযোগী হিসেবে আস্থার প্রতীক হিসেবে কাজ করে যাচ্ছে।

বিকাশ তার গ্রাহকদের বরাবরই বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে থাকে। আগে বিকাশ রেফার কনটেস্ট শুরু করেছিল কিন্তু বন্ধ হয়ে যায় সেটা গতবছর। বিকাশ আবারো চালু করলো রেফার কনটেস্ট। প্রতিটি সফল রেফার এর জন্য বিকাশ দিচ্ছে ৫০ টাকা বোনাস।

এছাড়াও যত বেশি রেফার করবেন তত বোনাস পাবেন। সবথেকে বেশি যদি রেফার করে বিকাশে নতুন গ্রাহক নিয়ে আসতে পারেন তাহলে টিভি ,ফ্রিজ সহ আকর্ষণীয় পুরস্কার পেয়ে যেতে পারেন। তবে অবশ্যই যাদের কে রেফার করবেন বিকাশ অ্যাপ ইউজ করে তাদের কে প্রথম লেনদেন করতে হবে। নয়তো রেফার বোনাস পাবেন না।

রেফার করতে আপনি প্রথম আপনার বিকাশ অ্যাপ চালু করুন। এইবার বিকাশ এর লোগো চিহ্নিত জায়গা তে ক্লিক করুন।

রেফার বিকাশ অ্যাপ লিখা তে ক্লিক করুন।

রেফার করুন লিখা তে ক্লিক করুন।

এইবার আপনি আপনার বিকাশ এর রেফারেল লিংক কপি করুন।

এরপর যেই গ্রাহক বিকাশ ইউজ করেন না আপনার কপি করা লিংকটি সেইখানে তার ফোনের সার্চ ব্রাউজারে পেস্ট করে সার্চ করুন। এইবার সরাসরি গুগল প্লে স্টোর এ নিয়ে যাবে। সেইখান থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করুন।

এইবার আপনার ন্যাশনাল আইডি কার্ড এর ছবি তুলে ভেরিফাই করে বিকাশ অ্যাপ দিয়ে একাউন্ট খুলুন। এবং অ্যাপ থেকে প্রথমেই লেনদেন করুন। তাহলে আপনি রেফার বোনাস পাবেন।

অফারটি চলবে ৩০ জুন ২০২৩ পর্যন্ত। তাই এই সময়ের মধ্যে লুফে নিন এই আকর্ষণীয় অফারটি দেরি করবেন না। কারণ সীমিত সময়ের জন্য অফারটি থাকবে।তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। Trickbd এর সাথেই থাকুন।

One thought on "বিকাশে রেফার করে জিতে নিন ৫০ টাকা বোনাস!!,"

  1. mamum725 Contributor says:
    একই মোবাইল দিয়ে রেফার করলে কি রেফার বোনাস পাবো?

Leave a Reply