Site icon Trickbd.com

? ডাউনলোড করে নিন 2021 সালে মুক্তিপ্রাপ্ত মুভি Tom And Jerry এর Full HD Print ডুয়াল অডিও (হিন্দি ডাবিং) এর সাথে! ?


আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

গত ফেব্রুয়ারি মাসের ১০ তারিখ রিলিজ হয়ে গেল বহুল আলোচিত-সমালোচিত মুভি Tom And jerry 2021 এর ট্রেইলার নিয়ে অনেক আলোচনা -সমালোচনা ছিল কারণ এখানে মানুষের আধিপত্য রয়েছে।তারপরও ছোট থেকেই মানুষের আবেগের জায়গা করে নিয়েছে টম এন্ড জেরি।তাই আর যাই হোক,এ মুভি মিস দেয়া চলেনা।তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম মুভিটির ফুল HD Print সাথে ডুয়াল অডিও হিন্দি ডাবিং এবং স্পয়লারবিহীন রিভিউ।

Movie: Tom and Jerry (2021)

Genre: Comedy, Family

Imdb: 6.6/10

Personal: 7/10

Director: Tim Story

Story: William Hannah, Joseph Barbera

Cast: Chloë Grace Moretz, Colin Jost, Michael Pena, Pallavi Sharda Etc.

***স্পয়লার ফ্রি রিভিউ***

ছোটবেলায় টম এন্ড জেরি দেখেনি এইরকম মানুষ হয়ত খুঁজেই পাওয়া যাবে না। তবে বর্তমানে অন্যসব কার্টুন এর ভীড়ে এই জনপ্রিয় কার্টুন অনেকটা আড়ালেই চলে গেছে।

শিশুরাও এখন টম এন্ড জেরি থেকে অন্যসব কার্টুনকেই পছন্দ করে থাকে। এই অবস্থায় ডিরেক্টর টিম স্টোরি এবং WB যে সাহস দেখিয়ে টম এন্ড জেরি নিয়ে একটা লাইভ একশন মুভি বানিয়েছেন সেটা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

সত্য বলতে imdb তে এত কম রেটিং কারন এর স্টোরি। মুভিতে একটা স্টোরি আছে যা আহামরি কোনো স্টোরি নয়।তাই হালকা স্পয়লার দিলেও আপনি হয়ত মুভি দেখার আগ্রহ ই হারিয়ে ফেলতে পারেন।

তবে ডিরেক্টর লাইভ একশনের সাথে এনিমেশন এর যে সুন্দর যুগলবন্দী দেখিয়েছেন সেটাই আপনার মন কাড়বে।তাছাড়া যারা অভিনয় করেছেন সবাই ছিলেন এক কথায় অসাধারণ। এইরকম মুভিতে অভিনয় করাও খুব কঠিন।

তবে সত্য বলতে টম এন্ড জেরির সেই পুরোনো দুষ্টুমি আরেকটু দেখানো উচিত ছিল। কোথাও এদিকে একটু আক্ষেপ রয়ে গেছে আমার। তবে ওভার অল খুবই সুন্দর একটি মুভি।

আপনি ১ মিনিটের জন্যও বোর হবেন না। হয়ত স্টোরি এতটা নজর কাড়বে না,তবে বোরিং হওয়ার সুযোগ একেবারেই নেই। তাই যারা এখনো দেখেননি ফ্যামিলি নিয়ে খুব তাড়াতাড়ি ই মুভিটি দেখে ফেলার সাজেশন থাকবে।

ট্রেইলার:

এবার ডাউনলোড করার পালা।

Download 480p: Download Link Here

Download 720p: Download Link Here

Download 1080p: Download Link Here

ডাউনলোডের জন্য গুগল একাউন্টে লগিন করে গুগল ড্রাইভ থেকে ডাউনলোড করে নিবেন।

তো আজকে এই পর্যন্তই।

সময় পেলে দেখে আসতে পারেন আমার আরো লেটেস্ট মুভি রিভিউ এই সাইট থেকে: Tipsnewsbd

সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

Exit mobile version