Be a Trainer! Share your knowledge.
Home » Movie Review » 💥ডাউনলোড করে নিন নেটফ্লিক্সে এর টানটান উত্তেজনাপূর্ণ ভরপুর কোরিয়ান জোম্বি থ্রিলার সিরিজ Kingdom (সাথে বাংলা সাবটাইটেল)

💥ডাউনলোড করে নিন নেটফ্লিক্সে এর টানটান উত্তেজনাপূর্ণ ভরপুর কোরিয়ান জোম্বি থ্রিলার সিরিজ Kingdom (সাথে বাংলা সাবটাইটেল)

ইউটিউবে ট্রিকবিডিকে সাবস্ক্রাইব করুন

টানটান উত্তেজনাপূর্ণ ভরপুর কোরিয়ান জোম্বি থ্রিলার সিরিজ Kingdom. সিরিজটি মূলত কিম ইউন হি এবং ইয়াং কিয়ং-ইল এর অকাল্ট ফিকশন The Kingdom of the Gods উপন্যাস অবলম্বনে নির্মিত।

রোমান্স, থ্রিল, বিশ্বাসঘাতকতা, মাথা ঘুরানো ক্লাইমেক্স, এবং এই সিরিজ দেখলে সব সময় একটা টানটান উত্তেজনায় থাকতে হবে এই বুলি আসলো জোম্বি। এক সেকেন্ডের জন্যও মনে হবে না চোখ সরাতে। Kingdom সিরিজ এর দুটি সিজন বের হয়েছে। সিজন ৩ আসবে খুব তাড়াতাড়ি

কিংডম টিভি সিরিজ টি পরিচালনা করেছেন কিম সিওং-হুন এবং গল্পের লেখক ছিলেন কিম ইউন-হি। এই সিরিজটি আইএমডিবিতে মোট ১৫,৭৭৬ টি ভোট পেয়েছে এবং ৮.৩/১০ রেটিং পায়

📽 Series : Kingdom
🈯 Language : Korean
🔄 Season : 2 (Running)
🔝 IMDb : 8.3/10
🍅 Rotten Tomatoes : 96% Fresh
⏩ Genre : Horror, Thriller
📡 Network : Netflix

প্লটঃ

রাজ্যে কে বা কারা গুজব রটিয়ে বেড়াচ্ছে রাজা মারা গেছে কিন্তু রাণী বলছে রাজা বেশ কিছুদিন ধরে অসুস্থ এবং তার চিকিৎসা চলছে। রাজার আশেপাশে কাউকে যেতে দেয়া হচ্ছে না এবং যুবরাজকেও যেতে দেয়া হচ্ছে না। সবকিছু রাণীর নির্দেশ অনুযায়ী চলছে রাজ্যে।

এতে যুবরাজের সন্দেহ হয়। একদিন সে লুকিয়ে রাজাকে দেখতে যায় এবং সেখানে কিছু অদ্ভুত ব্যাপার লক্ষ্য করে। সহযোগীর মাধ্যমে রাজার চিকিৎসার ডাইরি সংগ্রহ করে যুবরাজ এবং দেখতে পায় যে ডাক্তার রাজার শেষ চিকিৎসা করছে সে তিন বছর আগে রিটায়ার্ড করছে, এতে যুবরাজের সন্দেহ আরো বেরে যায় এবং সহযোগীকে নিয়ে লুকিয়ে সে ডাক্তারকে খোঁজার উদ্দেশ্যে রওনা হয়..!!

বেশ দূরে একটি দরিদ্র একটি গ্রামে সেই ডাক্তারের চিকিৎসালয়, সেখানে পর্যাপ্ত খাদ্য না থাকায় রোগীদের খাদ্যের খুব সংকট চলছে। এই অবস্থা দেখে সেখানে নতুন আসা একজন রোগী হরিণ শিকার করে এনেছে সেই হরিণ রান্না করে অন্যান্য সব রোগীদের খাওয়ানো শুরু করা হয় কিন্তু পরবর্তীতে সেখানকার দায়িত্বরত একজন সেবিকা জানতে পারে যে রান্না মাংস আসলে হরিণ এর মাংস ছিলো না তা মানুষের মাংস ছিলো এবং সব রোগীরা মানুষের মাংস খেয়েছে..

এই মাংস খাওয়া থেকে শুরু হয় আসোল খেলা এবং শুরু হয়ে যাই জম্বির দৌড় আমি কথা দিতে পারি যদি ভূল করে একটি এপিসোড দেখতে বসেন তো দুটি সিজন না দেখে উঠতে পারবেন না। আর যদি মনে করেন যে এমবি গুলা নষ্ট করে পেলাম তা না হয় এমবির দাম টা আমি দিব😆

Trailer

Season-01

 

Season-02

 

Download Links:

480p

Season-01 (1.09 GB) Click here to download

720p

Season-01 (2.24 GB) Click here to download

480p

Season-02 (1.08 GB) Click here to download

720p

Season-02 (1.54 GB) Click here to download

 

Bangla Subtitle Links

Season-01

Episode-01-06 All

Season-02

Episode-01

Episode-02

Episode-03

Episode-04

Episode-05

Episode-06

আমি মুভি বা সিরিজ এর রিভিউ তেমন করি না আমি যে গুলা দেখি এবং ভালো লাগে সে গুলা সকল এর মাঝে শেয়ার করি যদি কোথাও কোনো ভূল হয় তো ক্ষমার দৃষ্টিতে দেখবেন

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

নতুন বিকাশ একাউন্ট খুলে ১৫০ টাকা বোনাস নিয়ে নিন

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

টেকনিক্যাল বিষয়ে এবং বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে ওয়েবসাইট থেকে ঘুরে আসার আমন্ত্রন করা হল

ধন্যবাদ

1 month ago (Oct 24, 2021)

About Author (607)

Uzzal Mahamud Uzzal Mahamud
author

চলো সবাই প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলি....!!

3 responses to “💥ডাউনলোড করে নিন নেটফ্লিক্সে এর টানটান উত্তেজনাপূর্ণ ভরপুর কোরিয়ান জোম্বি থ্রিলার সিরিজ Kingdom (সাথে বাংলা সাবটাইটেল)”

  1. Parves Akando Parves Akando Contributor says:

    আপনি যে MLWBD.Com এর লিংক দিয়েছেন, এটার জন্য MLWBD.Com ওয়েবসাইট ক্রেডিট দেওয়া উচিত ছিলো।

  2. Nobin Contributor says:

    ভাই ফেসবুকে নক করছি প্লিজ এক্সেপ্ট করেন
    nobinrahman360(fb usernam)
    আপ্নার সাথে কথা আছে

Leave a Reply

Switch To Desktop Version