আলা বৈকুন্ঠপুরামলো(Alavaikuntumpuramaloo)হচ্ছে একটি ভারতীয় তেলুগু-ভাষায় প্রকাশিত মারপিটধর্মী চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম শ্রীনিবাস এবং গীতা আর্টস ও হারিকা অ্যান্ড হাসিন ক্রিয়েশনস্ -এর ব্যানারে যৌথভাবে প্রযোজনা করেছেন আল্লু অরবিন্দ ও এস. রাঁধা কৃষ্ণ।

এটি হিন্দি, মালয়ালম ও তামিল ভাষায় ডাবিং সংস্করণ হিসাবে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে এবং তাবু, নিভেথা পিথুরাজ, সুশান্ত, নবদ্বীপ, জয়রাম, সত্যরাজ, রাজেন্দ্র প্রসাদ, ভেনেলা কিশোর, ব্রাহ্মজী ও সুনীল সহ অন্যান্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

মুভির কিছু স্ক্রিনশটঃ

আমার রিভিউঃ

(Ala Vaikunthapurramuloo) বাংলা অর্থ-এখানে স্বর্গ, মানে একটি বাড়িকে ইঙ্গিত করা হয়েছে অর্থাৎ এর মূল অর্থ দাঁড়ায় ‘স্বর্গীয় বাড়ি’। এই বাড়ির সদস্যদের নিয়েই মুভির কাহিনী। মুভির প্রথমেই দেখা যায় ভাল্মিকি(মুরালি শর্মা) এবং রামচন্দ্র (জয়রাম) দুজনের একই দিনে একই হাসপাতালে ছেলে বাচ্চা হয়। তারা দুজনে একই সাথে ARK(বাড়িটির মালিক) কোম্পানিতে ঢুকেছিলো কিন্তু রামচন্দ্র মালিকের মেয়েকে(তাবু) বিয়ে করে বড়লোক হয়ে যায়, এটা নিয়ে বাল্মিকীর সর্বদায় কষ্ট লাগতো। তো সে হাসপাতালে সবার অজান্তেই তার বাচ্চা- ওদের বাচ্চা পাল্টাপাল্টি করে ফেলে।এখন দুই দশক পর কি হয়?ছেলে দুইটা তাদের নিজ ফ্যামিলির কাছে যেতে পারবেতো?

পজিটিভঃ-মুভিটি একটি ফেমিলী ড্রামা উইথ সাম এক্সন-রোমান্স-মাসালা।আল্লু আর্জুনের সোয়াগ এবং মুরালি শার্মার অসাধারন অভিনয় মুভিটাকে অন্য লেভেলে নিয়ে দার করিয়েছে।সেই সাথে মুভিটার ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং গানগুলাও বেশ ভাল ছিল।বিশেষ করে বুট্টাবাম্মা গানটা দারুন ছিল।আর এইসব সাথে ফ্যামিলির কিছু ইমোশনও আছে।আর কমেডি গুলাও উপভোগ করার মতো ছিল।

নেগেটিভঃ-রেগুলার স্টোরী,যথারীতি হিরোয়িজম,একেবারে গতানুগতিক ফিল্মী ইন্ডিং অর্থাৎ মাসালা মুভি যেমন থাকে আরকি।এইসব আবার অনেকের কাছে বিরক্তিকরও লাগতে পারে।তবে একশন সিন গুলা আসলেই বেশি ওভার ছিল। যাহোক স্টোরি কমন হলেও মুভির প্রেজেন্টেশনটা ভালো ছিলো। মাসালা মুভি মানে হলো বিনোদনমূলক,সে হিসেবে মুভিটি দারুণ এনজয়েবল। আপনি একটা মুভির বাকী সব সাইডে রেখে শুধু এন্টারটেইনমেন্ট এর জন্য যদি দেখতে চান তাহলে এইটা মাস্ট ওয়াচ। আমার মতে কমার্শিয়াল মুভি এমনি হওয়া উচিত যেখানে থাকবে এন্টারটেইনমেন্ট এ ভরপুর।আর কমার্শিয়াল মুভি মানেই ত লজিক থাকবেনা, কাহিনি দুর্বল হবে এটা স্বাভাবিক।

এখন বলতে পারেন এখানে ত তাহলে কিছুই নাই বিনোদন দিবে টা কে?আসলে লজিক,কাহিনি দুর্বল হলেও প্রেজেন্টেশন ভালো হলে তখন ওইটাই বিনোদন দিতে পারে।আর আমিতো এটা বিনোদন এর জন্য দেখতেছি।থ্রিল,সাসপেন্স,মাইন্ডব্লোয়িং স্টোরির জন্য তো আর্ট ফিল্ম,মাইন্ড ব্যান্ডিং আরো অনেক মুভিই আছে।যেখানে মুভিটা কিছুটা স্লো হবে, ব্যাকগ্রাউন্ড মিউজিকে সাসপেন্স থাকবে, থাকবেনা কোন গান, যেখানে মুভি দেখার সময় টেনে দেখার অবকাশ থাকবে না।

P.R: 6.5/10 মুভি দেখার সময় এক্সপেকটেশন এক সময় এক রকম থাকে।যেমনঃ-থ্রিল দিবে,একশন হবে প্রচুর,স্টোরি খুব প্যাচানো হবে,স্টোরি একদম মন ছুঁয়ে যাবে,ইত্যাদি।তো এটা দেখার সময় এক্সপেকটেশন ছিল,২ঘন্টা বোর করা ছাড়াই বিনোদন দিতে পারবে সাথে কিছু হাসার জন্য কমেডি সিন থাকবে।তো এইদিক থেকে এটা সবটাই দিয়েছে।আর মুভিতো দেখেই কিছু ভালো সময় পার করার জন্য।

এবার আসি ডাউনলোড লিংক এঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

সব কোয়ালিটি একসাথে ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

যেকোনো তুর্কি মুভি,ইসলামিক মুভি ও সিরিজ দেখতে পারবেনঃ এই সাইটে

One thought on "ডাউনলোড করে নিন আল্লু আর্জুন এর সুপারহিট মুভি ‘ Alavaikuntumpuramaloo’ অফিশিয়াল হিন্দি ডাবিং এ সাথে আমার রিভিউ।"

  1. Satoru Sajid Author says:
    আপনার সাইটের টেম্পলেট টা শেয়ার করেন

Leave a Reply