আসসালামুয়ালাইকুম !
TrickBD
তে ১ বছর পর এটা আমার আরেকটা পোস্ট। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

আপনারা অনেকেই হয়তো Zack Snyders Justice League (2021) মুভিটা দেখেছেন, কেউ হয়তো ইংরেজি ভাষায়, কেউবা বাংলা সাবটাইটেল দিয়ে, আবার কেউ হিন্দি ডাবিং এর জন্য অপেক্ষা করেছেন।

আমি জানি এই মুভি নিয়ে ইতিমধ্যেই ট্রিকবিডিতে পোস্ট করা হয়েছে। তবুও পোস্ট করলাম যারা হিন্দি ভাষায় দেখতে চান, বা যারা এখন পর্যন্ত দেখেনি তাদের জন্য।

এবার মূল কথায় আসি

মূলত যারা Batman VS Superman: Dawn of Justice মুভিটি দেখছেন তাদের বুঝতে সুবিধা হবে।

• মুভি বর্ণনা :

মুভির নাম : Zack Snyders Justice League (2021)

Movie Category : Hollywood Unofficial Hindi Dubbed Movies

Genre : Action, Adventure, Sci-Fi,

Release Date : 2021

Run Time : 04 hours 03 minutes 35 seconds

Language : Unofficial Hindi HQ Dubbed HDRip

হ্যাঁ এটা আনঅফিসিয়াল হিন্দি ডাবিং। কিন্তু গ্যারান্টি দিয়ে বলতে পারি যে, সাউন্ড কোয়ালিটি নিয়ে কোনো সমস্যা পাবেন না। সেটা মুভি দেখলেই বুঝতে পারবেন।

আমাদের মতো মুভি লাভারদের কথা ভেবেই আন‌অফিসিয়াল হিন্দি ডাবিং বের হয়েছে। ?

আরেকটা কথা যেহেতু এই মুভি হিন্দি ডাবিং তাই ডুয়াল অডিও থাকছে না। সরাসরি হিন্দি ভাষায় দেখতে হবে!
ইতিমধ্যেই এই মুভির অন্য পোষ্ট এ কাস্টের নাম উল্লেখ করা আছে তাই আর বললাম না।

এই মুভির শুরুতে Batman VS Superman Dawn of Justice মুভির কিছু অংশ দেখানো হয়েছে। সুপারম্যান আর লেক্স লুথোরের তৈরি ডুমসডের মধ্যে লড়াই হয়। লড়াইয়ের এক পর্যায়ে ওয়ান্ডার ওম্যান ডুমসডের ডান হাত কেটে দেয়, এবং ডুমসডের কাটা হাতে একটি লম্বা হাঁড় বের। তারপর ব্যাটমান ক্রিপটোনাইট পাথরের তৈরি অস্ত্র সুপারম্যানকে দেয় ডুমসডেকে মারার জন্য।

সুপারম্যান ঐ অস্ত্র ডুমসডের শরীরে ঢুকিয়ে দেয় কিন্তু ডুমসডেও তার হাতের হাড় সুপারম্যানের বুকে ঢুকিয়ে দেয়, এবং তারা দুজনেই মারা যায়।

কিন্তু সুপারম্যান মারা যাওয়ার আগে খুব আর্তনাদ করে ৩ বার খুব জোরে আওয়াজ করে এবং সেই আওয়াজ থেকে এক প্রকার সবুজ রঙের শক্তি উৎপন্ন হয়। আর এখান থেকেই শুরু হয় Zack Snyders Justice League (2021) মুভির মূল কাহিনী।

সুপারম্যানের সেই চিৎকারের শব্দ বাতাসে ভেসে অ্যামাজন, আটলান্টিস, এবং শহরে যায়, এবং ডার্ক সাইডের তিনটি মাদারবক্স সক্রিয় হয়ে যায়।

যেহেতু Batman VS Superman Dawn of Justice মুভিতে ব্রুস ওয়েন (ব্যাটম্যান) লেক্স লুথোরের কথা আর তার সুপার কম্পিউটারের ডেটা হ্যাক করে ফ্ল্যাশ, ওয়ান্ডার ওম্যান, অ্যাকুয়াম্যান, সাইবর্গ এদের সম্পর্কে জানতে পারে, এবং এটাও বুঝতে পারে বড় কোনো বিপদ আসতে চলেছে, তাই ব্যাটম্যান এবং ওয়ান্ডার ওম্যান মিলে সিদ্ধান্ত নেয়, সুপারম্যানদের চূড়ান্ত আত্মত্যাগ বৃথা না হয় তা নিশ্চিত করার জন্য মেটাহিউম্যানদের একটি দল গঠন করার।

যদি আপনি Justice League 2017 মুভি দেখে থাকেন তাহলে বলবো Zack Snyders Justice League (2021) এর মধ্যে কিছু দৃশ্যের মিল থাকলেও পুরোটা মুভি কিন্তু হুবহু এক নয়, মিল এবং অমিল দুটোই বিদ্যমান।

এবার এই মুভির কিছু স্ক্রীনশর্ট দেখুন

এই মুভির সবকয়টা সুপারহিরোর চরিত্র আমার কাছে ভালো লেগেছে। তবে বেরি অ্যালেন (দ্যা ফ্ল্যাশ) এর চরিত্র অনেক বেশি ভালো লেগেছে।

তিনটি মাদারবক্সকে আলাদা করার জন্য সাইবর্গ কে নিজেও ঐ মাদারবক্সের সাথে জুড়তে হবে, এর জন্য প্রচুর পরিমাণে বিদ্যুৎ প্রয়োজন যা ফ্ল্যাসের দেয়ার কথা। এজন্য ফ্ল্যাশ ঐ এরিয়াতে দ্রুত গতিতে দৌড়ে বিদ্যুৎ তৈরি করছিলো যেন সাইবর্গ ডাকলেই সঠিক সময়ে বিদ্যুৎ দিতে পারে। কিন্তু দুর্ভাগ্যক্রমে একজন প্যারাডেমিয়ান ফ্ল্যাশের ওপর আক্রমণ করে এতে ফ্ল্যাশ গুরুতরভাবে আহত হয় যার কারণে সঠিক সময়ে সাইবর্গ কে বিদ্যুৎ দিতে পারে না।

ফলে তিনটি মাদারবক্স একত্রে মিলিত হয়, এবং সেখানে অনেক বড় বিষ্ফোরণ সব ধ্বংস হতে শুরু করে কিন্তু ফ্ল্যাশ দূরে থাকার কারণে সে খুব দ্রুত গতিতে ভাইব্রেশন করে নিজেকে অস্পষ্ট করে ফেলে, যার কারণে সব কিছু ফ্ল্যাশের শরীরের এপার ওপার হয়ে গেলেও ফ্ল্যাশের কিছু হয় না।

এর পরেই ফ্ল্যাশ তার সমস্ত শক্তি দিয়ে আলোর গতির চেয়ে দ্রুত গতিতে দৌড়ে টাইম ট্রাভেল করে সময়কে পেছনে নিয়ে যায় এবং সাইবর্গ কে বিদ্যুৎ দেয় এবং তারা জিতে যায়।(এর পরেও লড়াই হয়)

যেহেতু ফ্ল্যাশ টাইম ট্রাভেল করে প্রকৃতির বিরুদ্ধে কাজ করেছে তাই এর একটি আলাদা ফ্ল্যাশপয়েন্ট তৈরি হয়। এবং সাইবর্গ একটি ভবিষ্যতের দৃশ্য দেখতে পায় যেখানে ওয়ান্ডার ওম্যান কে ডার্ক সাইটে আগুনে পোড়াচ্ছে, সুপারম্যানের গার্লফ্রেন্ড লোইস লেইন মারা গেছে এবং সুপারম্যানের হাতে ব্যাটম্যানের কাটা মাথা আছে। এবং সুপারম্যান সবাইকে মেরে ফেলছে।

ফ্ল্যাশের টাইম ট্রাভেলের কিছু দৃশ্য

অনেক লিখে ফেলেছি আরো বেশি লিখলে হয়তো একটা সাবটাইটেল তৈরি হয়ে যাবে। ?

এখন মুভি ডাউলোড করুন

ডাউলোড লিংকে ক্লিক করার পর আপনার পছন্দ অনুযায়ী রেজ্যুলেশন এবং কোয়ালিটি অনুযায়ী ডাউনলোড করুন। যতটা পেরেছি ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক দেয়ার চেষ্টা করেছি।

নিচের এই তিন টি সার্ভার থেকে ডাউনলোড করুন।

Download Link

আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন। কোনো ভুল হলে ধরিয়ে দিবেন ঠিক করার যথাসাধ্য চেষ্টা করবো। ট্রিকবিডি নিয়মিত ভিজিট করুন।

কোনো দরকার হলে আমার ফেসবুক আইডি: Facebook ID

7 thoughts on "এবার হিন্দি ভাষায় দেখুন Zack Snyders Justice League 2021 কোনো সাবটাইটেল দরকার নেই। (বিস্তারিত পোষ্টে)"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    Author hoi geli Misti khawa
    1. Sohag21 Author Post Creator says:
      Jedin new phone kinbo tokhon treat dibo
    1. Sohag21 Author Post Creator says:
      Na vai. Clear version ?
  2. mdmamunrahman Contributor says:
    অনেক আগেই দেখে ফেলেছি
    1. Sohag21 Author Post Creator says:
      যারা হিন্দি ভাষায় দেখেনি তাদের জন্য।
    2. mdmamunrahman Contributor says:
      বড় আমি হিন্দি ভাষায় দেখেছি অনেক আগে

Leave a Reply