রবার্ট প্যাটিনসন অভিনীত রবার্ট প্যাটিনসনের সাথে ক্যাটওম্যানের ভূমিকায় দ্য ব্যাটম্যানের মুক্তির জন্য প্রত্যাশা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে, কাস্ট একটি জ্বলন্ত প্রশ্নের উত্তর দিয়েছেন – জনপ্রিয় সুপারহিরো গল্পের এই অভিযোজন কীভাবে বাকিদের থেকে আলাদা?

ডিজিটাল স্পাইয়ের সাথে একচেটিয়াভাবে কথা বলার সময় , প্যাটিনসন এবং ক্রাভিটজ জেফরি রাইটের পাশাপাশি উত্তর দিয়েছিলেন যিনি জেমস গর্ডন এবং অ্যান্ডি সার্কিসকে আলফ্রেড পেনিওয়ার্থের চরিত্রে অভিনয় করেছেন।

“আমি মনে করি না আপনি সত্যিই সাহায্য করতে পারেন তবে তাদের দ্বারা অনুপ্রাণিত হন। আমি এর জন্য প্রস্তুতি শুরু করার আগে পর্যন্ত আমি খুব বেশি কমিক পড়িনি,” প্যাটিনসন স্বীকার করেছেন।

“আপনি ঠিক 40-এর দশকে ফিরে আসার পথে অনেকগুলি ভিন্ন উপাদান তুলেছেন৷ আমি চরিত্রটির বিবর্তন দেখতে সত্যিই পছন্দ করেছি কারণ এটি সময়ের সাথে সাথে, বর্ণালী জুড়ে সামনে এবং পিছনে সত্যিই পরিবর্তিত হয়েছে৷ আপনি আশা করি আপনি পারবেন উত্তরাধিকার কিছু যোগ করুন, সত্যিই।”

afilmy4wap.quest

“আমার জন্য, সমস্ত মহিলা যারা ক্যাটওম্যানের চরিত্রে অভিনয় করেছেন, তারা সকলেই খুব সুন্দরভাবে শক্তিশালী এবং সেক্সি এবং মুক্ত এবং বন্য এবং বিপজ্জনক ছিলেন,” তিনি বলেছিলেন। “আপনি এটিকে নিজের করার উপায় খুঁজে পেতে চান, কিন্তু তারাই এই চরিত্রগুলিকে ভালোবাসি এবং তাদের অভিনয় করতে চাই।”

“এটি আলফ্রেড এবং ব্যাটম্যানের সাথে শত্রুর মুখোমুখি হওয়া একটি প্রচলিত খেলা নয়,” সার্কিস তার চরিত্র সম্পর্কে যোগ করেছেন।

“এই মুহুর্তে, আলফ্রেড ব্রুসের কাছ থেকে ফায়ারিং লাইনে রয়েছেন, তিনি যে সমস্ত কিছুর পক্ষে দাঁড়িয়েছেন – প্রতিষ্ঠা, ওয়েন রাজবংশের প্রতি আনুগত্য – ব্রুসের দ্বারা ধাক্কা দেওয়া হচ্ছে এবং খনন করা হচ্ছে। এটি একটি খুব ভেঙে যাওয়া, বালির সম্পর্ক পরিবর্তনকারী।”

সার্কিস আরও ব্যাখ্যা করেছেন যে ফিল্মটি একজন পিতা-মূর্তি হিসাবে তার ভূমিকার সম্পূর্ণ নতুন দিকটি অনুসন্ধান করে, বলেছেন: “তিনি একজন প্রাক্তন সৈনিক। তিনি গোপন পরিষেবার জন্য কাজ করেছেন, কিন্তু একটি জিনিস তিনি নন, তিনি একজন পিতা বা অধিকারী একটি বাবা হতে মানসিক টুলবক্স.

“তাদের সম্পর্কের আমাদের সংস্করণের গল্প বলার মূলে এটাই সত্যিই এবং আমি কৃতজ্ঞ যে এটি একটি নতুন দৃষ্টিভঙ্গি, সত্যিই।”

রাইট যোগ করেছেন যে নতুন ফিল্মটি পুলিশ কমিশনার জেমস গর্ডন এবং ব্যাটম্যানের মধ্যে সম্পর্কের উপর একটি নতুন আলোকপাত করে।

“আমরা যে জিনিসটির উপর দৃষ্টি নিবদ্ধ করেছি তা হল এই প্রথমবার যে তারা জনসমক্ষে এইভাবে একসাথে ছিল,” তিনি বলেছিলেন। “তাদের একসাথে অপরাধের দৃশ্যে হেঁটে যাওয়ার সেই পরিচায়ক দৃশ্য এবং পুলিশ সন্দেহজনকভাবে তাদের দিকে তাকাচ্ছে, অংশীদারিত্বের অদ্ভুততা প্রকাশ করছিল।

“তিনি [ব্যাটম্যান] এক ধরণের অদ্ভুত ব্যক্তিত্ব এবং তার কাছে একটি অদ্ভুততা এবং দুর্বলতা রয়েছে যা আমি মনে করি সত্যিই উত্তেজনাপূর্ণ এবং চরিত্রটির একটি চতুর অন্বেষণ।”

Name: The Batman (2022)

Duration: 175 min
Director: Matt Reeves
Star Robert Pattinson,Zoë Kravitz,Jeffrey Wright
Genre: Action,Crime,Drama,Mystery
Release: 2022
Rating: 8.9
Total Rate: 27320

মউভিটা ডাউনলোড করুন ফ্রিতে অথবা অনলাইনে দেখুন

ডাওনলোডঃ এমএলডব্লিওবিডি অথবা ক্রেজিএইচডি তে সার্চ করলে পেয়ে যাবেন।

নতুন ন্তুন মুভি পেতে চাইলে এড হোন
Join now Telegram Channel

8 thoughts on "The Batman (2022) মুভি বাংলা রিভিও"

  1. Opu Vi Contributor says:
    HD না হওয়াই ডাউনলোড করতে পারলাম না
    1. RIXBOYRINKU Contributor says:
      hmm
    2. Raj Bro Author Post Creator says:
      Ajke release hoiche hd pbn na
  2. Astar TECH Contributor says:
    Try to look at your past, You have nothing to see ! Then look at your future, You have everything…
  3. XR SABBIR KHAN Contributor says:
    হিন্দি ভাষায় হলে ভালো হয়
    1. Raj Bro Author Post Creator says:
      Next e kora hobe
  4. Sajid Blue Author says:
    Batman movie amnei dark. r The Batman aktu beshi dark, so hall print dekhe lav nai. 40 din por hd print ashbe oita dekmo
    1. Raj Bro Author Post Creator says:
      Ok post korbo ne

Leave a Reply