Mersal ( অনুবাদ।  জ্যাপড ) হল 2017 সালের একটি ভারতীয় তামিল – ভাষা অ্যাকশন থ্রিলার ফিল্ম ।যেটি অফিশিয়াল হিন্দি ডাবিং রিলিজ হলো দুইদিন আগে। যেটি পরিচালনা করেছেন অ্যাটলি যিনি কেভি বিজয়েন্দ্র প্রসাদ এবং এস. রমনা গিরিবাসনেরসাথে চলচ্চিত্রটির সহ-রচনা করেছিলেনথেনান্দাল স্টুডিও লিমিটেড তাদের 100 তম প্রযোজনায় প্রযোজিত, ছবিতে অভিনয় করেছেন বিজয় , এসজে সূর্য ,, ভাদিভেলু , হরিশ পেরাদি , কাজল আগরওয়াল , নিথ্যা মেনেন এবং সামান্থা ।

 

ফিল্মটির ধারণাটি 2018 সালের আমেরিকান ক্রাইম প্রসিডিওরাল ড্রামা টেলিভিশন সিরিজের সাথে আংশিকভাবে মিল বলে বলা হয়েছিল যার শিরোনাম ছিল ” প্রতারণা “।

 

গল্পটি দুই ভাইকে ঘিরে; একজন তার বাবা-মায়ের মৃত্যু এবং চিকিৎসা সংক্রান্ত অপরাধের প্রতিশোধ নিচ্ছেন একজন জাদুকর এবং অন্যজন, একজন স্বনামধন্য ডাক্তার যিনি তার রোগীদের কাছ থেকে সামান্য পরিমাণ টাকা নেন। চলচ্চিত্রটির প্রধান ফটোগ্রাফি 1 ফেব্রুয়ারি 2017-এ চেন্নাইতে শুরু হয়েছিল এবং সেই সেপ্টেম্বরে 130 কার্যদিবসের মধ্যে সম্পন্ন হয়েছিল। পোল্যান্ডের গডানস্ক এবং রাজস্থানের জয়সালমেরে চিত্রগ্রহণ হয়েছিল । _ ব্যাকগ্রাউন্ড স্কোর এবং সাউন্ডট্র্যাক অ্যালবামটি রচনা করেছেন এ আর রহমান , যখন সিনেমাটোগ্রাফি করেছেন জি কে বিষ্ণু এবং সম্পাদনা করেছেন রুবেন ।

 

মারসাল 18 অক্টোবর 2017-এ বিশ্বব্যাপী মুক্তি পায়, দিওয়ালির সাথে মিলে যায় এবং সমালোচকদের বিজয়, এআর রহমানের সাউন্ডট্র্যাক, সিনেমাটোগ্রাফি, সামাজিক বার্তা এবং অ্যাটলির পরিচালনার প্রশংসা করে ইতিবাচক পর্যালোচনার জন্য উন্মুক্ত করা হয়, কিন্তু ক্লিচড প্লট এবং অত্যধিক দৈর্ঘ্যের সমালোচনা করে। এটি বিভিন্ন প্রশংসার প্রাপকও বটে । ছবিটি ব্যবসায়িকভাবে সফল হয়েছিল, বিশ্বব্যাপী ₹ 260 কোটি (US$35 মিলিয়ন) আয় করে, এটি সর্বোচ্চ আয়কারী তামিল চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে ওঠে ।  ফিল্মটি 25 জানুয়ারী 2018-এ 100-দিনের থিয়েটার চালান সম্পন্ন করে। ছবিটি 6 ডিসেম্বর 2018 সালে চীনে HGC এন্টারটেইনমেন্ট দ্বারা মুক্তি পায়। চাহিদার কারণে, ছবিটি ইউরোপের বৃহত্তম প্রেক্ষাগৃহ গ্র্যান্ড রেক্স , ফ্রান্সে প্রদর্শিত হয়।  ছবিটিচীনের হাইনানে হাইনান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল  এবং দক্ষিণ কোরিয়ার বুচেন ইন্টারন্যাশনাল ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হয়।

মুভির স্ক্রিনশটঃ

 

আমার রিভিউঃ

 

🔰Spoiler🔰

 

📽MOVIE: Mersal (হত্যা করা)

🔊 LANGUAGE: Tamil / Hindi

🏮GENRE:Action || Thriller

💎IMDB: 8.2/10

🎬P. R: 9.5/10

🤠 CAST: Thalapathy Vijay, Kajal Agarwal, Samantha Akkineni.

🥊Directed by: Atlee

 

ডাক্তারি পেশাকে ব্যবসায়ে পরিনত করা হলে ফল কতটা মারাত্মক হয়, তাকে ঘিরেই মুভির কাহিনী। একমাত্র এই মুভিতে অধিকবার থালাপতি শব্দটি বেশি ব্যবহৃত হয়েছে। বিজয় স্যারের ভাবভঙ্গি যে কাউকে পাগল বানাতে যথেষ্ট 😍

 

ভেট্রি এবং মারান দুই ভাই। মারান একজন ডাক্তার এবং ভেট্রি জাদুঘর। মারান ৫ টাকা নিয়ে অনেক গরীব দুঃখীদের চিকিৎসা সেবা দিতেন।

 

মারান জানত না তার এক ভাই ছিল। হঠাৎ একদিন খোলাসা হয় রহস্যের, জানতে পারে ভেট্রি তার ভাই। অবশ্যই ভেট্রি আগে থেকেই জানতো।

 

ভেট্রি মারানকে তাদের বাবার অতীতের কথা বলে। ভেট্রিমারান ছিলেন তাদের বাবা, গ্রামের হিরো 😍। তাদের গ্রামে একটা হাসপাতাল ও ছিল না, কাউকে চিকিৎসা করার মতো। ভেট্রিমারান একদিন সিদ্ধান্ত নেয় তাদের গ্রামে হাসপাতাল খোলার। চালু করার পর চিকিৎসক হিসেবে নিয়োগ দেন ড্যানিয়েলকে (ভিলেন 😎) সে গ্রামের মানুষদের প্রথমে প্রথমে ভালো সেবা দিত।

 

একদিন তার মাথায় জন্ম নেয় এক শয়তানি বুদ্ধি। সে আইসকে (ভেট্রিমারানের বৌ) শিকার করে। আইস গর্ভবতী ছিল 💔। চিকিৎসাকে ব্যবসাতে পরিনত করল ড্যানি 👿

 

ভেট্রিমারান তাকে খুবই বিশ্বাস করত। কিন্তু যখন জানতে পারে তার কারনে তার স্ত্রী মারা যায়। তখন প্রতিশোধ নেওয়ার জন্য দাড়ায়। কিন্তু খুবই নির্মমভাবে ড্যানিয়েলের গুন্ডাদের হাতে মারা পড়ে সে 💔

 

রেখে গেল দুই সন্তান প্রতিশোধ নেওয়ার জন্য, ভেট্রি এবং মারান 💪,

 

তারা কি পারবে তার বাবা -মায়ের হত্যার প্রতিশোধ নিতে? জানতে হলে দেখতে হবে থালাপতি বিজয় স্যারের অসম্ভব সুন্দর একটি একশন মুভি💝

 

পাশাপাশি যেসব ডাক্তার সেবাকে ব্যবসাতে পরিনত করছে তাদেরকে কিভাবে লজ্জিত করা হয় তাও জানতে পারবেন।

 

এবার আসি ডাউনলোড লিংক এঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। 

 

 

যেকোনো তুর্কি মুভি সিরিজ দেখুনঃ এই সাইটে

 

 

 

4 thoughts on "ডাউনলোড করে নিন থালাপাতি বিজয় এর জনপ্রিয় মুভি “Mersal” এর অফিসিয়াল হিন্দি ডাবিং এ সাথে ফুল এইচডি ভিডিও।"

  1. shakilxm Contributor says:
    বাংলায় আছে,,
  2. Ahmed Afnan Author says:
    sortlink lagano ken. Reported 😁
    1. SM MUNNA Author Post Creator says:
      Shortlink koi pailen? 20 sec timer lagano
    2. Ahmed Afnan Author says:
      Drive link dite ki hoy? Earning korar jonnoi to dichen.

Leave a Reply