অ্যাটাক (2022) সম্পূর্ণ মুভি ডাউনলোড : জন আব্রাহাম তার ‘অ্যাটাক’ ছবির প্রচারে ব্যস্ত। সম্প্রতি, মিডিয়ার সাথে আলাপকালে, এমনকি তার উত্তরে, জন আক্রমণের মেজাজে উপস্থিত হন। ‘পুষ্প: দ্য রাইজ’ এবং ‘আরআরআর’-এর মতো দক্ষিণ ভারতীয় সিনেমার ছবিগুলি আজ বক্স অফিসে দোলা দিয়েছে৷ কিন্তু জন এই সব হৈচৈ এর মধ্যেই স্পষ্ট করে দিয়েছেন যে ‘অন্য বলিউড অভিনেতাদের মতো তিনি শুধু ব্যবসায় টিকে থাকার জন্য আঞ্চলিক সিনেমার অংশ হবেন না।

‘ একদিন আগে, সালমান খান আইফা (আইফা 2022) প্রেস কনফারেন্সে হিন্দি অঞ্চলে দক্ষিণের সিনেমার হিট এবং দক্ষিণে বলিউডের ছবি না চলায় অবাক হয়ে হাজির হয়েছিলেন। আসলে, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে জন আব্রাহামও সাউথ সিনেমায় চড়তে গিয়ে এই জ্বরে যোগ দিতে চলেছেন এবং একটি তেলেগু ছবির অংশ হতে চলেছেন। ইন্ডিয়া ডটকমের সঙ্গে আলাপকালে এই প্রশ্নে জন বলেন, ‘আমি কখনোই আঞ্চলিক সিনেমা করব না। আমি হিন্দি ছবির নায়ক।

শুধুমাত্র একটি ফিল্মের অংশ হওয়ার জন্য আমি কখনই সেকেন্ড লিডের চরিত্রে অভিনয় করব না। শুধু ব্যবসায় থাকার জন্য অন্য অভিনেতাদের মতো আঞ্চলিক চলচ্চিত্রের অংশ হতে পারব না। আমরা আপনাকে বলি যে জন আব্রাহাম প্রভাস অভিনীত তেলেগু ছবি ‘সালার’-এ হাজির হওয়ার খবর ছিল। জন আব্রাহামের আসন্ন ছবি অ্যাটাক পার্ট 1-এর ট্রেলার প্রকাশিত হয়েছে। জন আবারও ‘অ্যাটাক’-এর জন্য বেশ কিছু অ্যাকশন এবং বিনোদনের জন্য প্রস্তুত।

আমরা আপনাকে বলি যে অজয় দেবগন, আলিয়া ভাট এবং সালমান খানের মতো তারকাদের নাম জন আব্রাহাম যে অভিনেতাদের ইঙ্গিত করেছেন তাদের মধ্যে রয়েছে। অজয় এবং আলিয়া পরিচালক রাজামৌলির ‘আরআরআর’-এ ছোট চরিত্রে হাজির হয়েছেন। একই সময়ে, সালমান খানকে খুব শীঘ্রই দক্ষিণের মেগাস্টার চিরঞ্জীবীর ছবি ‘গডফাদার’-এ একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি সালমান খান বলেছেন, ‘আমি ভাবছি কেন আমাদের ছবিগুলো দক্ষিণে ভালো করছে না অথচ তাদের ছবিগুলো আমাদের খুব ভালো করছে।’

জ্যাকলিন ফার্নান্দেজ নিশা সিং -এর
ভূমিকায় রাকুল প্রীত সিং-এর ভূমিকায় ড. জিয়া শেঠি
জন আব্রাহাম, অর্জুন শেরগিল
প্রকাশ রাজ

রত্ন পাঠক শাহ
কিরণ কুমার

জনের ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে, ‘অ্যাটাক’-এর পরে, অভিনেতা শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘পাঠান’-এর শুটিংয়ে ব্যস্ত হতে চলেছেন। জন, রাকুল প্রীত, এবং জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত অ্যাটাক একটি সাই-ফাই ড্রামা এবং এটির ট্রেলারের পর থেকে এটি প্রচুর প্রশংসা পাচ্ছে। পরিচালক লক্ষ রাজ আনন্দের ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 1লা এপ্রিল (আক্রমণ প্রকাশের তারিখ)।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, উত্তরপ্রদেশের ধনিপুর এয়ারস্ট্রিপে ‘অ্যাটাক’ ছবির শুটিং চলছিল। যেখানে জন আব্রাহাম তার কিছু অ্যাকশন সিকোয়েন্স শট দিচ্ছিলেন। তাদের দেখতে আশেপাশের গ্রামের মানুষ ছুটে আসেন এখানে। কিন্তু গ্রামবাসীরা যখন অভিনেতাকে কাছ থেকে দেখতে টিমের কাছে আসতে শুরু করে, তখন নিরাপত্তা দলের সাথে তাদের তর্ক হয়। এরপরই শুটিংয়ে ব্যস্ত দলকে লক্ষ্য করে ঢিল ছুড়তে থাকে গ্রামবাসীরা।

দুদিন আগে শনিবার থেকে ধনিপুর আকাশপথে চলছে ‘অ্যাটাক’ ছবির শুটিং। এই শুটিংয়ের অনেক ছবিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু রোববার দুপুরে শুটিং দেখতে অনেকেই এলে প্রধান ফটক বন্ধ করে নিরাপত্তা বাড়ায় নিরাপত্তা দল। কিন্তু তারপরও লোকজন বিমানঘাঁটির সীমানা প্রাচীরে উঠে চেঁচামেচি ও গালিগালাজ শুরু করে।

এই মুভিটা আপনার যদি ডাউনলোড করতে মন চায় তাহলে ডাউনলোড করতে পারেন নিচের লিংক থেকে আর এই লিংক থেকে ডাউনলোড না করতে পারলে Mlwbd তে গিয়ে সার্চ করুন

Download Now

Online Watch

এই মুভিটা হল প্রিন্ট

নতুন নতুন মুভি পেতে Telegram Channel সাবস্ক্রাইব করুন

বিঃদ্রঃ এই মুভি ডাউনলোড লিংক বিভিন্ন ওয়েবসাইট থেকে নেয়া হয়েছে আর এই গুলো গুগল ড্রাইভ এ আপলোড হয় তাই নিদিষ্ট কোনো ডিরেক্ট ডাউনলোড লিংক দেয়া যাচ্ছে না। আর লিংক কাজ না করলে গ্রুপে কমেন্ট করবেন আশা করি ডাউনলোড সমস্যা সমাধান করে দিবে

Credit: FirstPost (en)

3 thoughts on "Attack Part 1 Movie রিভিও + ডাউনলোড লিংক"

  1. Tech Lover Author says:
    Ss ছাড়া পোস্ট
    1. Raj Bro Contributor Post Creator says:
      তো?
    2. Tech Lover Author says:
      কিসের ত মুভি রিভিউ কি শুধু গল্প লেখেই হয়।। সস দিতে হয়না??

Leave a Reply