Site icon Trickbd.com

কে.জি.এফ চ্যাপ্টার ২ এর রিভিউ সাথে + ডাউনলোড লিংক ?

KGF : 2 – [2022] = TIME BOOM

RATING :
[100% SPOILER FREE] – নিশ্চিন্তে পড়ুন।
ফিল্মে বেশ কিছু এমন মহুর্ত ক্রিয়েট করা হয়েছে যে, শুধু অপেক্ষা করবেন, এখন কি হবে! কি হবে রকির বা রকি কি পদক্ষেপ নিবে এখন। শ্বাসরূদ্ধকর স্ক্রীনপ্লে।
গল্পঃ- রকি কেজিএফ দখলে নেয়ার পর সবার পিছনে আগুন লেগে যায়। মানে সবার। ক্রাইম-ওয়ার্ড থেকে শুরু করে সরকার। সবাই রকির পিছনে ছুটে আর রকির এটিটিউট, “ম্যে জুকেগা নেহি”- টাইপ।
আচ্ছা, কে বেশি ব্রুটাল/ভয়ংকর ছিলো…(?)
রকি ভাই নাকি আধীরা…..
এ ফিল্মে কোনো হিরো নেই, সবাই-ই MONSTER. কেউ কাউকে ছেড়ে কথা বলে না। ক্রেজি লেভেলে চলে যায় গল্প। বিশেষ চমক রয়েছে আপনার জন্য।
ফিল্মে কিছু দৃশ্য আছে (এন্ট্রি সীন) গুজবাম্প পুরা। এ এন্ট্রি শুধু ক্যারাক্টার ইন্ট্রো নয়। বিশেষ ঘটনার প্রেক্ষাপটে এন্ট্রি নেয়ার দৃশ্য। ওই যে বললাম এখন কি হবে…(?) কি হয় সেই দৃশ্য।
আধীরাকে নিয়ে বলতে হয়ঃ-
হরর মুভির ভূতও মনে হয় এমন ভয়ের সঞ্চার করে না যতটা তার স্ক্রীন-প্রেজেন্টস্ করেছে। এখানে প্লাস পয়েন্ট ব্যাক-গ্রাউড মিউজিক। টু লাউড আর ফিল্মের সাথে এই টু লাইড মিউজিক-ই মানান সই। গুজবাম্পের আসল কারন। স্লো-মো ভালো লেগেছে। আর টপ এঙ্গেলের কিছু ক্যামেরা শট, এপিক ছিলো দৃশ্যগুলো।
একশন সিন নিয়ে বলিঃ
আমাদের পদার্থ-বিজ্ঞানীদের জন্য খারাপ খবর, “এখানে আপনি পদার্থ বিজ্ঞানের গবেষণা করার সুযোগ পাচ্ছেন না। ” ক্যারাক্টারস্ স্ট্রেন্থ অনুযায়ী দারুন ভাবে একশন সিকোয়েন্স করিউগ্রাফ করা হয়েছে। তবে হ্যা, অর্থনীতিবিদ হওয়ার সুযোগ পাবেন।
::::কালার প্যালেট- ডার্ক,ডিপ, ইইলো,গ্রে,গ্রীন স্যাড। সেকেন্ডারি আর টেরটিয়ারি গ্রেডিং ফিল্ম জুড়ে। এদিক দিয়ে হিসেব করলে 300 ফিল্মের ভাইভ পাবেন।
এপিক লাগে দৃশ্যগুলোঃ
সঞ্জয় দত্তের আধীরা (KFG) কাঞ্চার (Agneepath) পরে সেরা চরিত্র। মারাত্মক ছিলো তার অভিনয়। ইয়াসের ডেডিক্যাশন চোখে পড়ার মত ছিলো৷ রাভিনা টান্ডান-ও ভালো ছিলেন। বাকিদের নাম রিভিল করছি না। তারাও ফাটিয়েছেন। প্রোডাকশন ডিজাইন, কস্টিউমস & হেয়ার স্টাইলিং ফিল্মের বিশেষ আকর্ষণ। ভালো লেগেছে।
পরিচালক – প্রশান্ত নীল তার সেরা কাজ উপহার দিয়েছেন। যা তিনি নিজেও আর টপকে যেতে পারবেন কি-না সন্দেহ।
  • KGF : 2 = BEST SOUTH INDIAN ACTION FILM.
পুরো ফিল্মে বোর হওয়ার সুযোগ ছিলো না। স্টোরি টেলিং দারুন। হিন্দি ডাবিং ভালো। তবে ইয়াসের KGF এর ভয়েজটা আরো ভালো ছিলো। আর কিছু পয়েন্ট ব্রেক ডায়লগ আছে যা এক্সাইটমেন্ট ক্রিয়েট করে। রিভার্স ডায়লগও আছে (KGF এর মত)।
[RECOMMENDATION] – For ACTION LOVERS.
বক্স-অফিস ধারনাঃ- ১৫০০+ ব্যবসা নিশ্চিত। রেকর্ড ভাঙতে পারবে কি না সেটা সময় বলে দিবে। তবে ১৫০০ কোটির নিচে কালেকশন হবে না এটার।
[ সাউথ ইন্ডিয়ান ফিল্মের জন্য এটা মাইলস্টোন হবে]
মুভিটি ডাউনলোড করতে মুভিসবিডি(Moviesbd.Net) সাইট থেকে ডাউনলোড করতে পারেন। {কপিরাইট ইস্যু এর জন্য ডিরেক্ট ডাউনলোড শেয়ার করতে পারলাম না দুঃখিত}
ধন্যবাদ
Exit mobile version