Site icon Trickbd.com

Shon Shon (শন শন) রিভিউ bhoot.com এর সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি সিরিজ।

হ্যালো সবাইকে।
আসা করি সবাই ভালো আছেন।

আপনারা জানেন যে কাল রাতে bhoot.com এর একটা সিরিজ শন শন রিলিজ হয়েছে। এটা দেখার জন্য আমি অনেক এক্সাইটেড ছিলাম। ২৮ তারিখ সন্ধ্যার দিকে ১ দিনের subscription কিনেছিলাম ভেবেছিলাম দুপুর ১২ টার দিকে রিলিজ হবে। কিন্তু রাতে শন শন binge app এ রিলিজ হয়। আমার subscribtion শেষ হওয়ার পর। তারা দুটা এপিসোড রিলিজ করে একটা শন শন এবং কালো প্রজাপতি।

যায় হোক অনেকেই হইতো দেখে ফেলেছেন। আবার হয়তো অনেকে ফ্রিতে দেখার সুবিধা না থাকার কারনে দেখতে পারেননি।
শন শন ২৫ মিনিটের একটা এপিসোড। ২৫ মিনিটের পুরো সময়টাতেই আফরান নিশোর উপর ক্যামেরা ছিলো। এবং এখানে আফরান নিশো এর অভিনয় ছিলো অসাধারণ।

spoiler Alart:

ঘটনার শুরুতেই দুজন স্বামি- স্ত্রি কে দেখা যায়। তাদের মধ্যে এক মূহুর্তে ঝগড়া বেধে যায়৷ তাই সোগাহ (আফরান নিশো) সে ঘর থেকে রাগ করে বেরিয়ে যায়। তারপর সে মাছ ধরার জন্য নৌকা নিয়ে শশানের দিকে চলে যায়৷

মাছ ধরার এক মূহুর্তে সে একটা মেয়ের কান্নার শব্দ শুনতে পায়। এই শব্দের উৎস খোজার জন্য সে নৌকা থেকে নেমে খুজতে থাকে।

এক পর্যায়ে একটা মেয়েকে দেখতে পায়। যে এক জায়গায় বসে থেকে কান্না করছিলো। সোহাগ (আফরান নিশো) ঐ মেয়েকে অনেক প্রশ্ন করলেও সেই মেয়ে কোনো প্রশ্নের উত্তর দেই না।

সোহাগ (আফরান নিশো) ঐ মেয়েটার হাত ধরে হাটতে শুরু করে৷ কিছু দূর মেয়ে মেয়েটা হঠাৎ করে দাঁড়িয়ে যায়। এবং চারিদিক থেকে কুকুরের ডাক আসতে থাকে। সোগাহ যখন পেছোনে ফিরে মেয়েটাএ দিকে তাকাই তখন ঐ মেয়েটার চেহারা দেখে সোহাগ অনেক ভয় পাই এবং সেখান থেকে দৌড় দিয়ে নৌকা নিয়ে পালিয়ে যায়।

সোহাগ যখন নদীর ঐ পাড় থেকে এই পাড়ে আসে। তখন সে বিড়ি ধরানোর জন্য চেষ্টা করে কিন্তু তার কাছে থাকা মেসের কাঠিগুলো মনেহয় ভিজে গেছিলো তাই সেগুলো দিয়ে আগুন ধরাতে পারে নি।

সে পাশেই ঝোপের আড়ালে আগুন দেখতে পায় তাই সে বিড়ি ধরানোর জন্য সেখানে যায়।

এখানে একজন এর দেহ পড়ানোর ব্যাবস্থা পনা চলছিলো। এক পর্যায়ে বাতাসে ঐ কাঠের উপরের কাপড় টা সরে যায় তখন সোহাগ নিজেকের দেখতে পায় ঐ কাঠের উপরে। যাকে পোড়ানোর জন্য নিয়ে আসা হয়ে হয়েছে।

সোহাগ যখন সে লোক গুলোর চেহারার দিকে তাকাই তখন দেখতে পায় তাদের সবার চোখ গুলো ছিলো একেবারে সাদা। সে এবার আরো ভয় পেয়ে যায় এবং সেখানে জ্ঞান হারায় ফেলে।

পরের দিন সকাল বেলা সে নিজেকে একটা নৌকার ভেতরে দেখতে পাই।

গল্পপ্টা এখানেই শেষ।

এই ঘটনাটা সত্য হোক বা মিথ্যা আমার কাছে অনেক ভালো লেগেছে। আফরান নিশোর অভিনয় বরাবরের মতোই অতুলনীয়।

এইটা আমার লিখা কোনো মুভির প্রথম (এটা মুভি না সিরিজ জানি না ?) রিভিউ। তাই একটু ভুল হতেই পারে ক্ষমা করে দিয়েন।

আপনারা ১ দিনের জন্য binge এর Subscription ১১.৫ টাকাই কিনে দেখে নিতে পারেন।

আল্লাহ হাফেজ।

maximofilm.com থেকে এই মুভি/সিরিজটা Download করতে পারেন।

Exit mobile version