Site icon Trickbd.com

cyberpunk edge runner new masterpiece anime series. bangla review

Unnamed

আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। প্রতি বছর অনেক জোস এবং আনকমন টাইপের অনেকে অ্যানিমেশন সিরিজ আসে। আপনারা কি জানেন এই বছরের সেটা কি হতে যাচ্ছে? যদি না জেনে থাকেন তাহলে কোন সমস্যা নেই। কারণ আমি আপনার জন্যই আজকে এই পোস্টটি নিয়ে এসেছি। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আজকে আমি যেই অ্যানিমে সিরিজের কথা বলব সেটা হচ্ছে CYBERPUNK: EDGERUNNERS। এটা আর নেটফ্লিক্স কর্তৃক তৈরি একটি অ্যানিমে সিরিজ।

এটা নেট ফিক্স কর্তৃক তৈরি হওয়ার কারণে আপনি এর কোন ডাব পাবেন না । শুধুমাত্র জাপানিজ এবং ইংলিশ ভাষাতেই দেখতে পারবেন। এটা সম্পূর্ণ একটা নতুন অ্যানিমে সিরিজ। এটাকে মুক্তি দেওয়া হয়েছে 15 সেপ্টেম্বর 2022। এটা মুক্তি পাওয়ার সাথে সাথে অনেক জনপ্রিয় হয়ে গেছে। বর্তমানে এটি এর রেটিং 9.38 by 4,959 reviews । তাহলে বুঝতেই পারেন এটা কতোটা জনপ্রিয় । এটার কিছু ইনফরমেশন নিচে দিলাম। ইনফরমেশন গুলো কালেক্ট করা হয়েছে।

Characters:Main Cast & Characters

Japanese:–

English:—-

Overview:

এটির কাহিনী ফলো করে ডেভিড ক্যারেক্টারকে নিয়ে। তাকে একটি স্ট্রিট বয়ও বলা যেতে পারে। সে অনেক গরিব এবং তার মায়ের সঙ্গে থাকে। আর ডেভিড এর সঙ্গে অনেক বড় এক্সিডেন্ট হয়। আর তার সাথে কি হয়েছিল সেটা জানতে আপনাকে অ্যানিমেশন টি দেখতে হবে। তার পর সে অন্য এক জগতে চলে যায়।আর তখন তার সাথে দেখা হয় লোসি এর সাথে। এখন তারা দুইজন কি করবে? যদি টা জানতে চান তাহলে আপনাকে anime series টা দেখতে হবে।কারণ আমি যদি সব বলি দেই তাহলে মজাই তো থাকবে না।যদি আপনি অ্যাকশন anime lover হন তাহলে এই anime ta আপনার জন্য।

আপনি এই anime series এর 5-6 মিনিট পর যে যে অ্যাকশন থাকে তা আপনাকে শিহরিত করে দিবে। এটা দেখার পর আপনাকে ইমোশনাল করে দিবে। এখানে আপনি রোমান্স ও দেখতে পারবেন।

এখানে ক্যারেক্টার অনেক ভালো ভাবে ডিবলোভ করা হয়েছে।আর এটা একটু অ্যাডাল্ট । এটির কাহিনী একটু অন্য রকমের।আপনি যদি অ্যাকশন এনিমে লাভার হয়ে থাকেন তাহলে এটা আপনার জন্যই তৈরি করা হয়েছে।

 

Download or watch (gogoanime) :Click here to watch and download

 

অনেক কিছু লিখলাম, আজ আর না। দেখা হবে অন্য কোনো একদিন। ট্রিকবিডি আর সাথেই থাকেন।

ধন্যবাদ।

Exit mobile version