Site icon Trickbd.com

ভালোবাসি না বলেও ভালোবাসা যায় Kishmish (2022) মুভি রিভিউ No Spoiler

Kishmish (2022)

IMDB : 7.3/10 • 1.5K

Genres: Comedy, Drama, Romance

Run Time : 2h 21m

কিশমিশ দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি।

ভালোবাসি না বলেও ভালোবাসা যায়।

অভিমানটাই যদি না বুঝো তাহলে ভালোবাসাটা বুঝবে কী করে?

No spoiler

মুভি অনুসারে কিশমিশ নামটা দেওয়া সার্থক৷ এই মুভিটি মুখে যেমন হাঁসি নিয়ে আসে। তার পাশাপাশি চোখের কোণায় পানিও নিয়ে আসে। অনেক মানুষের জীবনের সাথে এই সিনেমার গল্পের মিল আছে। এই সিনেমার গল্পের শুরুটা একজনকে দিয়ে শুরু হলেও তা ক্রমে পরিবর্তন হয়ে আরো অনেকের সাথে পরিচয় করায়। এটি রোমান্টিক সিনেমার পাশাপাশি, একটি পারিবারিক সিনেমা, একটি দায়িত্ববোধের সিনেমা, একটি সম্পর্কের সিমেনা, আবার একটি শিক্ষা মূলক সিনেমাও। এই সিনেমার গল্প গুলো খুব চমৎকার ভাবে দর্শকদের সামনে পর্দায় নিয়ে আসা হয়েছে। ঘটনা গুলোকে এনিমেশনের মাধম্যে উপস্থাপন করা হয়েছে।

এই সিনেমাটি অন্য সব সিনেমা গুলো থেকে আলাদা। এটি সকলের জন্য একটি মাইন্ড রিফ্রেশিং সিনেমা।

এই সিনেমাটিতে ভালোবাসার পাশাপাশির নিজের নিজের ইচ্ছাকেও গুরুত্ব দেওয়া হয়েছে। এই সিনেমাটিতে শুধু একটি প্রেমের গল্পকেই দেখানো হয়নি পাশাপাশি বেশ কয়েকটা প্রেমের গল্পও দেখানো হয়েছে।

দেব এখন তার সিনেমায় পরিবর্তন এনেছে। তার কিছুদিন আগের সিনেমা টনিক সেটাও বেশ উপভোগ করেছি। কিসমিশ সিনেমাটিতে দেব টিনটিন/কৃষানূ চরিত্রে বেশ ভালো অভিনয় করেছে। খারাজ মুখার্জির অভিনয়ও দারুণ লেগেছে এই মানুষ টা মজার টাইমে দুর্দান্ত অভিনয় করে।

একটু গল্প নিয়ে বলা যাক। বাবা ডাকে কৃষাণু(দেব) মা ডাকে টিনটিন(দেব)। তার (কৃষানূর) লিখা পড়ায় ইচ্ছে নেই। কৃষাণু হতে চায় একজম কার্টুনিস্ট। কিন্তু তার বাবা চায় ছেলে ভবিষ্যতে যেনো ভালোকিছু করে। তাই কৃষানূ তার কনের ইচ্ছের বিরুদ্ধে পড়ালেখা চালিয়ে যায়। কিন্তু কৃষানূ তার স্বপ্নে অটল থাকে। এক পর্যায়ে দেব একটা মেয়ের প্রেমে পড়ে। মেয়েটিও তার প্রেমে পড়ে যায়। তারা যখন পারিবারিক ভাবে দেখা করতে যায়। তখন আসে প্রধান সমস্যা। দেবের পরিবারের একজন তাদের সম্পর্ক মানতে নারাজ। আবার ঐ মেয়ের পরিবারের একজন তাদের সম্পর্ক মানতে নারাজ। কিন্তু কেনো?

আমাদের সকলের টেস্ট আলাদা আলদা৷ আমার এই মুভিটা ভালো লেগেছে। আপনার ভালো নাও লাগতে পারে।

লিখা মধ্যে কোনো ভুল থাকলে বা আমার লিখা আপনার ভালো না লাগলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


Download Now

এখান থেকে Download করে নিতে পারেন। 


আল্লাহ হাফেজ।

Exit mobile version