Site icon Trickbd.com

কুরুলুস উসমান পর্ব ১০০ বাংলা ও ইংলিশ সাবটাইটেলে

সুপ্রিয় পাঠক, Kurulus Osman এর ১০০ তম পর্ব বাংলা ও ইংলিশ সাবটাইটেল এ আমি আপনাদের সাথে শেয়ার করবো।

Kurulus Osman এর ১০০ তম পর্বে কী হবে, সেই সম্পর্কে নিচে আমি সংকিপ্ত বর্ণনা করলাম, আশাকরি আপনাদের ভালো লাগবে।

পর্ব ১০০ আপডেট

প্রতিশোধের উদ্দেশ্যে কান্তাকুজেনোস কনস্টান্টিনোপলে কান্তাকুজেনোস যে দুর্দান্ত খেলাটি স্থাপন করেছিলেন তা ওসমান বে-এর কারণে ব্যর্থ হয়েছিল। তবে কান্তাকৌজেনোসের থামার কোনো ইচ্ছা নেই। কান্তাকুজেনোস তার নতুন গেমের জন্য পদক্ষেপ নিতে শুরু করে। এই পদক্ষেপগুলির মধ্যে প্রথমটি হবে ওলোফর।

ওলোফ, যিনি কান্তাকুজেনোসের অনুরোধে তার লোকদের সাথে ইয়েনিশেহিরে এসেছিলেন, তিনি তার প্রথম পদক্ষেপ নেন। তার উদ্দেশ্য হবে ওসমান বেকে বাইরে থেকে এবং ভেতর থেকে ঘিরে রাখা।

ওসমান বেকে দুর্বল করতে ওলোফের পদক্ষেপ কি কাজ করবে?

ওসমান বে গেমগুলিকে ব্যাহত করার জন্য পদক্ষেপ নেয় ওসমান বে, যিনি কান্তাকুজেনোস এবং ওলোফের পদক্ষেপের মুখে তাদের খেলাকে ব্যাহত করার জন্য পদক্ষেপ নিয়েছিলেন, প্রথমবারের মতো তার নতুন শত্রুদের মুখোমুখি হবেন৷

ইয়েনিশেহিরের উপর ওসমান বে এবং ওলোফের মধ্যে এই মহান যুদ্ধের প্রভাব কী হবে?

ওকতেম বে কি ওসমান বে-এর কথা বিশ্বাস করবে এবং অপেক্ষা করবে, নাকি ওসমান বেকে দুর্বল করতে চায় বেয়ান্দির বে দ্বারা প্রতারিত হয়ে ওসমান বে-এর বিরুদ্ধে সে মোর্চা নেবে?

অরহানের জন্য ভবিষ্যৎ অপেক্ষা ওসমান বে তার ছেলেদের মধ্যে কারাচাহিসার দুর্গের ব্যবস্থাপনা ওরহানের কাছে ছেড়ে দেওয়ার পর, তিনি তার ছেলে আলাউদ্দিন বাবার সাথে একত্রিত হন, যিনি এই পরিস্থিতির জন্য অত্যন্ত বিরক্ত ছিলেন।

আলাউদ্দিন কি তার বাবাকে ভুল বোঝে?

ওসমান বে তার সন্তানদের লালন-পালন করার সময় কোন ধরনের পথ অনুসরণ করেন যার কাছে তিনি রাষ্ট্র প্রতিষ্ঠা করবেন? ওসমান বে মালহুন হাতুনের সাথে রওনা হয়… তাদের লক্ষ্য কারাচাহিসার পরিদর্শন করা। যাইহোক, পথে তারা জানতে পারে ওরহানকে অপহরণ করা হয়েছে। ওসমান বে কি পারবে তার ছেলে ওরহানকে খুপরি থেকে বের করে আনতে? কি হবে ওরহানের ভাগ্যে?

কনস্ট্যান্টিনোপোলিস মিক্স একটি নতুন ব্যক্তি প্রাসাদে আসে… প্রাসাদে আসা এই নতুন ব্যক্তি প্রাসাদ এবং কনস্টান্টিনোপলের সমস্ত ভারসাম্যকে বিপর্যস্ত করে দেয়। কনুর এবং তুরাহান যখন ক্রীতদাস যোদ্ধাদের সাথে প্রশিক্ষণ নিচ্ছে, তখন আখড়াটি আগত সৈন্যদের সাথে মিশে যায়। এই ব্যক্তি কে আসছে? এর উদ্দেশ্য কি? কোনার কি করবে?

এই সকল প্রশ্নের উত্তর জানতে আপনাকে কুরুলুস ওসমান পর্ব ১০০ দেখতে হবে।

নতুন পর্ব

Kurulus Osman পর্ব ১০০
এখানে দেখুন: English Subtitle | Bangla Subtitle

Quality: ৭২০p

আপনারা মূল্যবান সময় দিয়ে পড়ার জন্য ধন্যবাদ।

সোশ্যাল:

Telegram Kurulus Osman: https://t.me/KurulusOsmaninEnglish

Telegram AlpArslan: https://t.me/AlpArslanBuyukSelcukluinEnglish

Exit mobile version