findly……… Naruto is back

 

অবশেষে দীর্ঘ তিন মাস পর, দেখা গেল sony yay তে Naruto এর ট্রেইলার। এবার শুধু সিজন ওয়ান নয়, দুই, তিন, চার একসঙ্গে দেখা গেল! যদিও টিভিতে শুধুমাত্র সিজন 1 এর ট্রেইলার দেওয়া হয়েছে,কিন্তু টুইটার instagram ইত্যাদি সোশ্যাল মিডিয়া তে সব কায়টি ট্রেইলার দেওয়া হয়েছে !

 

কি খবর সবার? কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন। আমি অনেক ভালো আছি। আপনাদের মত আমিও হঠাৎ চমকে গিয়েছিলাম ট্রেইলার দেখে। দীর্ঘ তিনটি মাস পরে আবার আমাদের সামনে আসছে Naruto। আমি প্রথম সিজন ওয়ানের যে পোস্টটা করেছিলাম, সেখানেও অনেক কমেন্ট ছিল সিজন টু কবে আসবে?

এত মাস ধরে কোন খোঁজ খবর নেই, আমি তো মনে করেছিলাম আর আসবেই না। আর তখন একটা গুজব ছড়াচ্ছিল সবাই। সেটা হচ্ছে যে প্যারেন্টসরা নাকি কমপ্লেইন করতেছে, যদি এটা গুজব না এটা আসলেই করেছিল। কিন্তু সনি ইয়ে কোন ধরনের নোটিশ বা তারা বন্ধ করছে বা চালু রাখবে কোন কিছু না বলেই ডাব বন্ধ করে দিয়েছিল। আর এ কারণেই আমরা ধরে নিয়েছিলাম যে আর আসবে না।

 

আর চিন্তা করে লাভ নেই যেহেতু ট্রেইলার এসেই গেইছে, ট্রেইলার অনুযায়ী 12ই ডিসেম্বর থেকে চালু হবে। যারা টিভিতে দেখেন ভালই, আর যারা ওয়েবসাইট থেকে ডাউনলোড করে দেখতে চান তাদের জন্য পরের পোস্টে ভালো এবং সুন্দর একটা ওয়েবসাইট দিয়ে দিব,

 

সনি ইয়ে শুধুমাত্র বাংলা না তারা আটটি ভাষায় ডাব করতেছে, এসব তথ্য আমি প্রথম পোস্টে করে দিয়েছিলাম, যারা প্রথম পোস্টটা দেখেননি নিচের লিংক থেকে দেখে আসতে পারেন।

Naruto anime series Bangla Sony yay dubbing.

 

Download:

Season 1 : Telegram

Season 2 : Telegram (on going)

Season 3 and 4 : (Will upload when available)

 

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই দেখা হবে আরেকদিন,

আসসালামু আলাইকুম

7 thoughts on "Naruto anime season 1, 2, 3, 4 Bangla Sony yay dubbing || নারুতো বাংলা সনি ইয়ে ডাবিং"

  1. Levi Author says:
    Naruto দেখেছি অনেক আগেই।Boruto শুরু করেও আর দেখা হয়নি।আপনার এই পোস্ট দেখে ভাবলাম বাংলা ডাউনলোড লিংক দিয়েছেন।পড়ে বুঝলাম এইটা নিউজ।🙃
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      দুইদিন অপেক্ষা করেন, টেলিগ্রাম লিংক দিয়ে দিয়ে দিব
    2. Levi Author says:
      আচ্ছা ভাই।অপেক্ষায় রইলাম।
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    বহুদিন পর anime সিরিজ এর রিভিউ বেশ ভালো লাগলো
  3. MD Shakib Hasan Author says:
    দেখি না কিন্তু এবার দেখব

Leave a Reply