Site icon Trickbd.com

Upay থেকে যে-কোনো নম্বরে ২১ টাকা মোবাইল রিচার্জ করে নিয়ে নিন ৫২ টাকা ক্যাশ রিওয়ার্ড (শর্ত প্রযোজ্য)

বাংলাদেশে মোবাইল ব্যাংকিং গুলো মধ্যে অন্যতম মোবাইল ব্যাংকিং হচ্ছে উপায়। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB) এর সহকারী প্রতিষ্ঠান ইউনাইটেড ফিনটেক কোম্পানি লিমিটেড এর একটি অর্থনৈতিক সেবা হচ্ছে এই উপায়। অর্থাত UCB ব্যাংকের মোবাইল ব্যাংকিং উপায়।

উপায় তাদের গ্রাহক দের প্রতিনিয়ত নানা ধরনের আকর্ষণীয় অফার দিয়ে যাচ্ছে.! এখন উপায় গ্রাহক নিজের বা প্রিয়জন এর যে-কোনো নাম্বার এ মোবাইল রিচার্জ করলে পাচ্ছেন ডাবল এর উপর ডাবল ক্যাশ রিওয়ার্ড.!

নিজের বা প্রিয়জন এর যে-কোনো নম্বরে ২১ টাকা মোবাইল রিচার্জ করলে পাচ্ছেন ৫২ টাকা ক্যাশ রিওয়ার্ড.! প্রতি ঘন্টায় প্রথম ১০০ জন ২১ টাকা মোবাইল রিচার্জ কারি পাবে ক্যাশ রিওয়ার্ড।

মোবাইল রিচার্জ করে বিজয়ী হয়ে থাকেন তা হলে মোবাইল রিচার্জ করার পরবর্তী ঘন্টার মধ্যে ক্যাশ রিওয়ার্ড পেয়ে যাবেন আপনার উপায় একাউন্ট এ।

মোবাইল রিচার্জ করতে হবে বিকাল ৪ টা থেকে রাত ৯:৫৯ এর মধ্যে। অফারটি চলবে ২২-শে ফেব্রুয়ারী পর্যন্ত.! অ্যাপ এবং ইউএসএসডি ব্যবহার করে রিচার্জ করা যাবে

গ্রাহক ক্যাশ আউট, সেন্ড মানি এবং ফান্ড ট্রান্সফার ব্যতীত অন্য যে কোনও উদ্দেশ্যে ক্যাশ রিওয়ার্ড ব্যবহার করতে পারবেন। কার্যকরভাবে, তারা বিল, মার্চেন্ট পেমেন্ট এবং মোবাইল রিচার্জ করতে পারবে। ক্যাশ রিওয়ার্ডের মেয়াদ ৯০ দিন।

প্রমাণঃ

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

 

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

Exit mobile version