হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলেই ভালো রয়েছেন ইনশাআল্লাহ আমিও খুব ভালোই আছি তাই অনেকদিন পর আজকের নতুন একটি পোষ্ট ট্রিকবিডিতে নিয়ে হাজির হলাম। আশা করি যারা নগদ ব্যবহার করেন তারা অবশ্যই এই পোস্ট থেকে উপকৃত হবেন এবং অবশ্যই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি সবকিছু খুব সহজ ভাবে বুঝে যাবেন।

নগদ নামটি হয়তো সকলেই শুনেছেন এটি হচ্ছে বাংলাদেশের স্বনামধন্য একটি মোবাইল ব্যাংকিং মাধ্যম এবং বাংলাদেশের অনেকেই এটির ব্যবহার করতেছে তো যারা নগদ ব্যবহার করতেছেন এবং লেনদেন করতেছে তাদের জন্য নতুন একটি অফার এই অফারটি সকলে নিতে পারবেন তবে এর জন্য কিছু শর্ত প্রযোজ্য রয়েছে যেগুলো আপনাকে অবশ্যই মানতে হবে যদি আপনি এইগুলো মানেন তাহলে আপনি অবশ্যই ক্যাশব্যাক টি পাবেন।

অবশ্যই তাদের দেওয়া শর্ত অনুযায়ী আপনাকে মোবাইল রিচার্জ করতে হবে তো এখন আমি নিচে বলবো তাদের বর্তমানে কি কি শর্ত দেওয়া হয়েছে যেগুলো আপনি সঠিকভাবে করতে পারলে অবশ্যই ক্যাশব্যাক পাবেন।

প্রথমত বলেনেই আপনার নগদ অ্যাকাউন্ট থেকে নিজের নাম্বারে অর্থাৎ আপনার যেই নাম্বারটি দিয়ে নগদ একাউন্ট টি খোলা সেই নাম্বারটিতে যদি আপনি 20 টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন অথবা কিছুক্ষণ সময় নিতে পারে 10 টাকা ক্যাশব্যাক।

এই অফারটি সকলের জন্য প্রযোজ্য কেননা এই অফারটি অফিশিয়াল ভাবে প্রকাশ করা হয়েছে নগদ এর অফিসিয়াল ফেসবুক পেজে তাই সকলে এই অফারটি নিতে পারবেন।

******ক্যাশব্যাক অফার শর্ত ******

যারা এর আগের মাসে অর্থাৎ জানুয়ারি মাসে কোন প্রকার লেনদেন করেন নি কারো সাথে তারাই শুধু এই অফারটি উপভোগ করতে পারবেন অর্থাৎ তারা যদি বর্তমানে 20 টাকা মোবাইল রিচার্জ করেন নিজ নাম্বারে তাহলে আপনি অবশ্যই পেয়ে যাবেন 10 টাকা ক্যাশব্যাক এবং আপনার একাউন্টে অবশ্যই সচল থাকতে হবে।

এর আগের মাসে বিভিন্ন ধরনের লেনদেন করেছেন তাদের জন্য এই অফারটি প্রযোজ্য নয় এটি আমি আগেই বলে দিলাম কেননা যারা এর আগের মাসে লেনদেন করেছেন তারাও হয়তো এটি চেষ্টা করতে পারেন এতে করে কিন্তু আপনার মত হতে পারে সেটি আপনার নিজের দায়িত্বে রাখবেন।

আশা করি এই ক্যাশব্যাক অফার টা সবাই নিতে পারবেন যারা এর আগের মাসে কোন প্রকার লেনদেন করেননি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির মত আমার একটি ওয়েবসাইট রয়েছে যেখানে আমি প্রতিদিন নতুন নতুন ট্রিক এবং টিপস শেয়ার করা থাকে তাহলে আপনি আমার এই ওয়েবসাইটটি ঘুরে আসতে পারেন লিংক।

Techshekho.Com

সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সাথেই থাকবেন প্রতিনিয়ত নতুন কিছু শেখার জন্য ধন্যবাদ সবাইকে।

আরও পড়ুনঃ
অনলাইনে এড দেখে মাসিক ইনকাম করুন ১৫০০০ টাকা [বিস্তারিত এখানে]

আরো পড়ুনঃ
আপনি কি গুগল থেকে ইনকাম করতে চান ? তাহলে দেখুন কিভাবে গুগল থেকে ইনকাম করা যায় সেরা ৩টি উপায় মাসে মিনিমাম ১০০$ ইনকাম ২০২২

3 thoughts on "নগদ থেকে ২০টাকা মোবাইল রিচার্জে ১০টাকা ক্যাশব্যাক অফার সবাই পাবেন [শর্ত প্রযোজ্য]"

  1. jpjihad Contributor says:
    Tnx For The Information
  2. Asif5 Contributor says:
    ধন্যবাদ

Leave a Reply