নগদ দিচ্ছে ১৫ই জুন পযন্ত মেয়াদী ২টি প্রয়োজনীয় অফার


নগদ বাংলাদেশের মোবাইল ব্যাংকের মধ্যে একটি । খুব অল্প সময়ের ব্যাবধানে নগদ মানুষের মাঝে জনপ্রিয়তা অজন করতে সক্ষম হয়েছে । মোবাইল রিচাজ থেকে শুরু করে পে বিল, পেমেন্ট ও ব্যাংক থেকে টাকা একাউন্টে ট্রান্সফার করার সুবিধাও দিচ্ছি । শুধু তাই নয় অনেককে ক্যাশব্যাক অফারও দিচ্ছে । দিচ্ছে এজেন্টের মাধ্যমে টাকা লেনদেনের সুবিধা । শিশুদের উপবৃত্তির অথও নগদ একাউন্টের মাধ্যমে দেওয়া হচ্ছে । এভাবেই জনপ্রিয় হচ্ছে কোটি মানুষের হৃদয়ে ।

নগদের দুটি ক্যাশব্যাক অফার নিয়ে ছিল আজকের আটিকেলের বিষয় । কথা না বাড়িয়ে আলোচনায় প্রবেশ করছি ।

প্রথম অফার :-


১০০টাকা ক্যাশব্যাক গাড়ির মাসিক পেমেন্টে


Nitol Motoqs L.T.D এ গাড়ির মাসিক পেমেন্টে কমপক্ষে ১৯০০ টাকা বা তার বেশি পেমেন্ট নগদের মাধ্যমে পরিশোধ করলে পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক । অফারটি চলবে ১৫ই জুন ২০২২ তারিখ পযন্ত । সবোচ্চ একবার নিতে পারবেন অফার চলাকালীন সময়ে । নগদ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে । পরবতীতে এ ব্যাপারে নিদেশনা দিলে নগদ তাদের ভেরিফাইড ফেসবুক পেজে জানিয়ে দিবে ।


দ্বিতীয় অফার (২০% ডিসকাউন্ট Health care service এ) :


Zaynax health care থেকে সেবা নিয়ে পেমেন্ট নগদের মাধ্যমে পরিশোধ করলে পাচ্ছেন ২০% ক্যাশব্যাক । অথাৎ ১শত টাকায় ক্যাশব্যাক পাবেন ২০টাকা । অফারটি চলবে ১৫ই জুন ২০২২ তারিখ পযন্ত । অফার চলাকালীন সময়ে যত খুশি তত বার ক্যাশব্যাক নিতে পারবেন । নগদ অ্যাপের মাধ্যমে টাকা পরিশোধ করতে হবে ।

তাহলে বুঝতেই পাচ্ছেন নগদ মানুষের জন্য কিছু ভালো অফার চালু করেছে । তো আজ আমার পক্ষ থেকে এতটুকুই ছিল । সবাইকে ধন্যবাদ । ভালো লাগলে কমেন্ট করবেন ।

3 thoughts on "১৫ই জুন ২০২২ পযন্ত চলাকালীন নগদের দুইটি ক্যাশব্যাক অফার"

Leave a Reply