আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

FoodPanda থেকে Order করে ১ লক্ষ্য টাকা জেতার সুযোগ


বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডার বর্তমানে একটি ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনটির নাম হচ্ছে ‘লাখ টাকার খেলা’ এই ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য রয়েছে প্রতি সপ্তাহে ১ লক্ষ্য টাকা জেতার সুযোগ।

এই ক্যাম্পেইনে জেতার জন্য গ্রাহকদের শর্ত মেনে ফুডপ্যান্ডা থেকে গ্রাহককে অর্ডার দিতে হবে।

এই ফুড ডেলিভারি প্রতিষ্ঠান সব সময় গ্রাহকদের জন্য নতুন অফার বা উদ্যােগ নিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবার ‘লাখ টাকার ক্যাম্পেইন’ নিয়ে এসেছে।

এই অফার বা ক্যাম্পেইন চলাকালীন সময়ে নিদিষ্ট রেস্তোরাঁগুলো থেকে খাবার অর্ডার করার সময় বিশেষ ভাউচার ‘LAKHTAKA’ ব্যবহার করতে হবে। এই নিদিষ্ট রেস্তোরাঁ গুলো পাওয়া যাবে ফুডপ্যান্ডা অ্যাপ অথবা ওয়েবসাইটে ‘লাখ টাকার খেলা’ সেকশনের নিচে।

আপনাকে ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ও সপ্তাহ শেষে এই বিশেষ পুরস্কারটি জিততে কমপক্ষে ২৯৯ টাকা সমমূল্যের ৩টি অর্ডার করতে হবে।

এই ক্যাম্পেইনে সেই জিতে নিতে পারবে যে সবচেয়ে বেশি মূল্যের টাকার এবং সবচেয়ে বেশি অর্ডার করবে।

এই ক্যাম্পেইনে প্রতি সপ্তাহের শেষে বিজয়ীর নাম ঘোষণা করা হব এবং পুরস্কার বিতরণ করা হবে ক্যাম্পেইনের শেষে।

এই ক্যাম্পেইনটি ‘লাখ টাকার খেলা’ ক্যাম্পেইন ১৬ অক্টোবর শুরু হয় এবং চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত।

এই ক্যাম্পেইনের ‘LAKHTAKA’ ভাউচার ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা সর্বনিম্ন ২৯৯ টাকার অর্ডারে অতিরিক্ত ৩০ শতাংশ ছাড়ে ১৫০ টাকা পর্যন্ত মূল্যছাড় উপভোগ করবেন।

১৬ অক্টোবর, ২৩ অক্টোবর, ৩০ অক্টোবর এবং ০৬ নভেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহ গুলোর জন্য সকল শর্ত পূরণের ভিত্তিতে একজন বিজয়ীকে বাছাই করা হবে।

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে একজন গ্রাহক শুধুমাত্র একবার জেতার সুযোগ পাবেন। বিজয়ী নির্বাচনে পুনরাবৃত্তি থাকবে না।ক্যাম্পেইন সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ফুডপ্যান্ডার অ্যাপ অথবা ওয়েবসাইটে।

আজক এ পর্যন্তই সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

3 thoughts on "FoodPanda থেকে Order করে ১ লক্ষ্য টাকা জেতার সুযোগ"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    সবাই কিন্তু পায় না এইগুলা সব স্কাম
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ক্যাম্পেইন শেষ হলেও বুঝতে পারবেন স্কাম নাকি সত্য
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      দেখা যাক

Leave a Reply