বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী একটি প্রতিষ্ঠান। এটি বাংলাদেশের সবচাইতে বড় অর্থায়ন প্রতিষ্ঠান। এটি ব্যাঙ্ক হিসাববিহীন ব্যক্তিদের আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে চালু করা হয়েছে.! বিকাশ তাদের গ্রাহকদের প্রতিনিয়ত নিত্যনতুন অফার দিয়ে যাচ্ছে।

বিকাশ দিয়ে পেমেন্ট করে কিনু ২৬ টাকার আইসক্রিম বা ২৫০ মি.লি. সফট ড্রিংকস মাত্র ১০ টাকায়! এই গরমে নির্দিষ্ট সুপারস্টোর মাত্র ২৬ আইসক্রিম বা ২৫০ মি.লি. সফট ড্রিংকস কিনে বিকাশ দিয়ে পেমেন্ট করে নিয়ে নিন ইনস্ট্যান্ট ১৬ টাকা ক্যাশব্যাক অর্থাৎ পণ্য টি কিনা হচ্ছে মাত্র ১০ টাকায়.!

অফার চলবে আগামী ১ জুলাই ২০২৩ পর্যন্ত ওবং শুধুমাত্র বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার পণ্য গুলি কিনে বিকাশ দিয়ে পেমেন্ট করলে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অন্য দিনে পণ্য গুলি কিনে বিকাশ দিয়ে পেমেন্ট করলে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন না.!!

একজন গ্রাহক অফার চলাকালীন ১ বার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহক বিকাশ অ্যাপ কিংবা *247# ডায়াল করে পেমেন্টের ক্ষেত্রে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পেমেন্ট করার সাথে সাথে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

আপনার এলাকাতে কোন কোন সুপারস্টোর পাবেন তা যানতে সরাসরি কাস্টমার এর সাথে Live Chat এ কোথা বলে জেনে নিতে হবে.!

 

 

 

 

Live Chat

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

3 thoughts on "২৬ টাকার আইসক্রিম বা সফট ড্রিংকস কিনুন মাত্র ১০ টাকায় বিকাশ দিয়ে পেমেন্ট করে.!"

  1. MD FAYSAL Contributor says:
    আগে ১ টাকা দিয়ে কিনতাম ?
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      Ekhn 10 tk
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    1 টাকা এর অফার টা ভালো ছিল

Leave a Reply