কোনো ধরনের ইনভেস্ট ছাড়া প্রতিদিন কিছু সময় ব্যায় করে অনলাইনে আয় করার উপায় খুঁজে থাকেন অনেকে। বর্তমান সময়ে প্রচুর পরিমাণ ফেইক ইনভেস্টমেন্ট ওয়েবসাইটে কাজ করতে গিয়ে অনেকেই প্রতারিত হচ্ছেন। এসব ইনভেস্টমেন্ট ওয়েবসাইট প্রতিনিয়ত মানুষকে প্রতারিত করছে। ইনভেস্টমেন্ট ওয়েবসাইট ছাড়া এমন অনেক ওয়েবসাইট আছে যেগুলোতে ছোট ছোট কাজ করেও অনলাইনে রিয়েল ইনকাম করা যায়।

 

যারা অনলাইনে খুব অল্প সময় দিয়ে প্রতিদিন কিছু টাকা আয় করতে চান তাদের জন্য আজকে শেয়ার করবো একটি ওয়ালেট অ্যাপস যেটি ব্যবহার করে প্রতিদিন কিছু টাকা হলেও আর্নিং করতে পারবেন এবং এটি সরাসরি ওয়ালেটে যুক্ত হবে তাই পেমেন্ট নিয়ে কোন ঝামেলা নেই। যেটা ইনকাম সেটিই সাথে সাথে পেমেন্ট পেয়ে যাবেন।

 

Acorn box এর নাম হয়তো অনেকেই শুনেছেন এবং এটিতে অনেকেই আগে থেকে কাজ করেছেন। প্রায় দুই বছর আগে Tata App নিয়ে পোস্ট করার পর অনেকে এখানে জয়েন হয়েছিলেন এবং ভালো আর্নিং করতে পেরেছেন। তবে মাঝে টাটা অ্যাপস বন্ধ হয়ে যাওয়াতে এবং এসিএন কয়েনের দাম অনেক কম হওয়ার কারনে এখানে অনেক মানুষ কাজ করা বন্ধ করে দেয়। এখন Acn টোকেন এর দাম আবারও বাড়তে শুরু করেছে এবং তারা Acorn box আপডেট করে অনেক নতুন নতুন টাস্ক যোগ করেছে। যেগুলো খুব সহজেই কম্পিলিট করে প্রতিদিন Acn Token আয় করা যায়।

 

এটিতে খুব বেশি টাকা আয় করা যাবে এমনটা নয়। প্রতিদিন ৫-১০ মিনিটের মতো সময় দিয়ে টাস্ক কম্পিলিট করে ২০-৩০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই এবং পেমেন্ট নেওয়ার ঝামেলা তো থাকছে না।

 

Acorn box এ আমি প্রায় দুই বছর ধরে কাজ করি। প্রতিদিন ৫ মিনিটের মতো সময় দিলে প্রতিদিনের টাস্ক কম্পিলিট করা যায়। তাই সময়ের অপচয় হয় না। এটিতে যেহেতু কোন ধরনের ইনভেস্ট করতে হচ্ছে না এবং পেমেন্ট পেয়ে যাচ্ছেন মুহুর্তেই, তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। এখানে সকল প্রসেস এবং পেমেন্ট প্রুফও শেয়ার করবো। তাই আসা করি কেউ খারাপ মন্তব্য করবেন না।

Acorn box কি, এবং কিভাবে ইনকাম হবে

Acorn box হলো একটা Blockchain Wallet যেটিতে Acn টোকেন জমা করা যায়। এবং এই এসিএন টোকেন Maro Blockchain এ তৈরি। Acorn box একটি ওয়ালেট হলেও এখানে বিভিন্ন ধরনের টাস্ক রয়েছে। যেগুলো করে Acn টোকেন আয় করা যায়। টাস্ক এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের পিকচার ভেরিফাই করা, মার্কিং করা, সিলেক্ট করা, ক্রপ করা ইত্যাদি। এর মধ্যে পিকচার ভেরিফাই করা তুলনামূলক ভাবে খুবই সহজ এবং এটা করা যায় খুব দ্রুত।

 

এখানে ডেইলি মিশন, উইকলি মিশন কম্পিলিট করে এসিএন আয় করা যায়। এছাড়াও ফেসবুক, টুইটার ফলো ইত্যাদি টাস্ক থাকে। তবে এখানে ডেইলি মিশন এবং উইকলি মিশন কম্পিলিট করে অল্প সময় ব্যায় করে প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ এসিএন আয় করা যায়।

Acorn Box থেকে আয় করার উপায়

প্রথমে প্লে স্টোর থেকে Acorn box লিখে সার্চ করে Apps টি ডাউনলোড করে নিবেন।

এরপর অ্যাপটি ওপেন করে Create Account এ ক্লিক করবেন।

কিছুক্ষণ সময় নিয়ে একাউন্ট হয়ে যাবে।

এরপর এখানে ক্লিক করে রেফার কোড বসাবেন। তাহলে ২ টি Acn টোকেন ইনস্টান্ট পেয়ে যাবেন।

আপনারা আমার রেফার কোড ব্যবহার করতে পারেন : NZ567L

এবার আপনার একাউন্টটি KYC ভেরিফাই করতে হবে। তার জন্য প্রোফাইল অপশনে ঢুকে ID Verification অপশনে যাবেন এবং সকল ইনফরমেশন পুরন করবেন।সকল তথ্য ভোটার আইডি কার্ড অনুযায়ী দিবেন।

ID এর যায়গায় Govt issued ID তে ক্লিক করতে হবে।

এরপর মোবাইলের ক্যামেরা ওপেন হবে। এখানে ভোটার আইডি কার্ডের সামনের ছবি এবং পিছনের ছবি আপলোড করতে হবে। এবং ফেস ভেরিফাই করে নিতে হবে। আপনার ফেস ভেরিফাই করার সময় সেলফি তুলতে বলবে। অবশ্যই বাম হাতে আইডি কার্ড নিয়ে ছবি তুলতে হবে।

 

সবকিছু হয়ে গেলে সাবমিট এ ক্লিক করতে হবে। কিছু সময়ের মধ্যে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। এটি একদিন সময়ও নিতে পারে। যদি রিজেক্ট করে তাহলে সকল ইনফরমেশন আবারও সঠিকভাবে দিয়ে নতুনভাবে সাবমিট করবেন।

 

ওয়ালেট ভেরিফাই হয়ে গেলে একাউন্টটি থেকে আর্নিং করা শুরু করা যাবে। এবং ভেরিফাই বোনাস হিসেবে ৪০ এসিএন পাবেন যার মুল্য প্রায় ১০ টাকার মতো যা সাথে সাথে তুলে নেওয়াও যাবে।

 

ওয়ালেট ভেরিফাই হওয়ার পর, আপনার ওয়ালেটটি অবশ্যই ব্যাকআপ নিয়ে রাখবেন। তাহলে কোনভাবে অ্যাপটি আন-ইনস্টল হলে ব্যাকআপ কি দিয়ে আবার একাউন্টে লগইন করা যাবে।

একাউন্ট ব্যাকআপ নেওয়ার জন্য প্রোফাইল অপশনে গিয়ে Backup Your account এ ক্লিক করুন।এরপর একটি পাসওয়ার্ড সেট করতে বলবে। পাসওয়ার্ডটি অবশ্যই মনে রাখতে হবে।

পাসওয়ার্ড সেট হয়ে গেলে এইরকম একটা QR Code কার্ড পাবেন।

এটি Save to Album এ ক্লিক করে ডাউনলোড করে নিবেন এবং চেষ্টা করবেন গুগল ড্রাইভে সেইভ করে রাখার জন্য। কেননা এটা ছাড়া আপনার একাউন্টে আর ঢুকতে পারবেন না।

কিভাবে প্রতিদিন ৫-১০ মিনিটে ২০৳+ আয় করবেন।

এখানে প্রচুর পরিমাণ টাস্ক রয়েছে। তবে আপনার যদি সময় কম থাকে তাহলে শুধুমাত্র ডেইলি ইভেন্ট এবং উইকলি ইভেন্ট গুলো সম্পন্ন করবেন। তাতে প্রায় গড়ে প্রতিদিন ৮০-১০০ এসিএন আয় হবে। আর সময় দিতে পারলে বেশি টাস্ক কম্পিলিট করেও আয় করতে পারেন। বেশি পরিমাণ টাস্ক করলে আপনার লেভেল বাড়তে থাকবে এর সাথে সাথে আর্নিং ও বাড়বে।

 

সবচেয়ে সহজ এবং কম সময়ে ডেইলি ইভেন্ট পুরন করার জন্য Select ক্যাটেগরির টাস্ক করবেন। এটাতে প্রতিটি টাস্ক কম্পিলিট করতে সময় লাগবে ২-৩ সেকেন্ড। আর এভাবে প্রতিদিন ১৫০ টা টাস্ক করলে আপনার কাজ শেষ।

কাজ করতে টাস্ক এর উপর ক্লিক করুন।

এখানে প্রতিটি টাস্ক এর নিয়ম উপরে লেখা থাকবে।

আপনার কাজ শুধু ছবিটি দেখে Yes Or No সিলেক্ট করে সাবমিট করা। কিছুটা ক্যাপচা ভেরিফাই করার মতো।

ভালো নেটওয়ার্ক স্পিড থাকলে ২-৩ সেকেন্ডে একটি টাস্ক করা যায়। এখানে প্রতিটি টাস্ক এর জন্য 0.14-0.20 Acn দেয়। তবে আমাদের মেইন টার্গেট হলো প্রতিদিনের ইভেন্ট পুরন করা। যেটা থেকে আলাদা রিওয়ার্ড পাওয়া যাবে। আর প্রতিটি টাস্ক এর জন্য যে Acn পাবেন তা পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে ওয়ালেটে যোগ হবে।

প্রতিদিনের ইভেন্ট পুরন হয়ে গেলে হোম পেইজে গিয়ে Acn Claim অপশন পাবেন যেটা ইনস্টান্ট ওয়ালেটে যোগ হবে।

Acorn box এ কাউকে রেফার করলে, যাকে রেফার করবেন সে যদি সপ্তাহের ৭ দিনে উইকলি ইভেন্ট কম্পিলিট করে তাহলে ৫০ এসিএন টোকেন করে পাবেন।

Acn টোকেন উইথড্র করার নিয়ম

আগেই বলেছি এখানে আপনি যাই ইনকাম করুন না কেন সরাসরি ওয়ালেটে পেয়ে যাবেন। কোন উইথড্র সিস্টেম নেই। এখন কথা হলো Acn থেকে টাকা কিভাবে রিসিভ করবেন?

 

Acn টোকেন বর্তমানে দুইটি জনপ্রিয় এক্সচেঞ্জে লিস্টেড আছে। একটি হলো Gate.io এবং আরেকটি Mexc। এখানে Mexc ব্যবহার করতে পারেন। এখান থেকে খুব সহজে Acn থেকে যে কোন টোকেন বা Usdt তে কনভার্ট করে নিতে পারেন এবং Binance এ নিতে পারেন। সেখান থেকে বিক্রি করে টাকায় কনভার্ট করে বিকাশ, নগদ ইত্যাদিতে নিতে পারবেন।

Acn টোকেন Mexc বা Gate.io তে নিতে হলে Acorn বক্স থেকে Transfer করতে পারেন সেক্ষেত্রে ১০ এসিএন এর মত ফি কাটে। আর যদি ফি কমাতে চান তাহলে সরাসরি Maro Wallet এ Acorn box কানেক্ট করে সেখান থেকে সেন্ড করতে পারেন। Maro wallet থেকে সেন্ড ফি খুবই কম।

মারো ওয়ালেট হলো Maro blockchain এর ওয়ালেট। এটা Trust wallet এর মতো। তবে Trust wallet অনেকগুলো Blockchain সাপোর্ট করে। আর Maro wallet হলো শুধুমাত্র Maro blockchain এর জন্য বানানো। Acn টোকেন Maro Network এ তৈরি। Acorn box কে Maro wallet এর সাথে কানেক্ট করে এখান থেকেও Acn Transfer করতে পারেন খুব কম ফি দিয়ে। তবে আপনার যদি এটা ঝামেলার মনে হয় তাহলে সরাসরি Acorn box থেকেও Acn যে কোন এক্সচেঞ্জে নিতে পারবেন।

Acorn Box থেকে এসিএন টোকেন কিভাবে উইথড্র দিবেন (Part 2)

 

আমার ওয়ালেট থেকে Mexc Global এ নেওয়া কিছু প্রুফ

আমার কাছে মনেহয় বর্তমানে খুব অল্প সময় ব্যায় করে প্রতিদিন কিছু টাকা হলেও আয় করার সেরা মাধ্যম হলো এটি। এখানে হয়তো ১০০-২০০৳ প্রতিদিন আয় করা যাবে না তবে ২০-৩০৳ আয় করতে পারবেন খুব সহজেই। ১০০ এসিএন টোকেন এর বর্তমান মুল্য প্রায় ২৫-৩০ টাকা। যেটি বেড়েই চলছে।

 

এবং এখানে পেমেন্ট নিয়ে কোন ঝামেলা নেই। আমি চেষ্টা করছি আপনাদেরকে প্রসেসটা বুঝাতে। এটি কঠিন মনে হলেও কাজগুলো খুবই সহজ যেটা জয়েন করে বুঝতে পারবেন।

 
অনেকেই বিভিন্ন বিষয় জানতে চেয়ে পার্সোনালভাবে নক করেছেন। তাই সকলের জন্য একটি টেলিগ্রাম চ্যানেল খোলা হয়েছে যাতে করে সকল আপডেট ইনফরমেশন এবং নতুন নতুন আর্নিং ওয়েবসাইট শেয়ার করা হবে

টেলিগ্রাম চ্যানেল

আপনাদের কাছে পোস্টটি ভালো লাগলে একটি লাইক করবেন এবং শেয়ার করবেন বন্ধুদের সাথে। আর কোন বিষয় জানার থাকলে অবশ্যই কমেন্ট করবেন। সমাধান দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

35 thoughts on "৫-১০ মিনিট সময় দিয়ে প্রতিদিন ফ্রীতে আয় করুন ২০-৩০৳, পেমেন্ট পাবেন ইনস্টান্ট সরাসরি ওয়ালেটে!"

  1. Reza Rabbi Contributor says:
    Gate.io, Mexc থেকে কনভার্ট করে কিভাবে, উইথড্র টা ভেজাল
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Mexc global এ নিবেন, তারপর অন্য যে কোন Currency তে কনভার্ট করবেন যেমন Ltc/Trx/Bnb। এরপর সেটা Binance একাউন্টে নিয়ে টাকায় বিক্রি করে দিতে পারবেন।

      প্রথম প্রথম একটু ঝামেলা মনে হবে?

  2. KHAIRUL Contributor says:
    Acn kon exchanger a listed?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Mexc global and Gate_io
  3. Mr 360° Contributor says:
    1 acn price koto?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      দাম বাড়ে কমে, এখন ১০০ এসিএন টোকেন এর দাম ২০-৩০৳ আছে এর মধ্যে উঠানামা করছে। যেটুকু ইনকাম হবে তা এক্সচেঞ্জে নিয়ে কনভার্ট করে নিতে পারেন।
  4. Sohel Rana Contributor says:
    koto dine 20000 korchen??
    1. Mahadi Hasan Author Post Creator says:
      অনেকদিন?
    2. তারপরও কত দিনে করেছেন 2ok আর রেফার কয়টি আপনার
  5. Kowser Contributor says:
    দিনে ৫ টাকা বেশি হবে না
    1. Mahadi Hasan Author Post Creator says:
      তাই?
      পোস্টে যা কিছু শেয়ার করা হয়েছে সবই রিয়েল। সঠিকভাবে কাজ করলে ২০৳+ ইনকাম হবে
  6. JOY MALAKAR 2018 Contributor says:
    Vai pore tk kivabe nibo?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Mexc global theke acn to je kno crypto te convert kore nite parben. Mxc theke Trust wallet ba binance a niye sell korte paren
  7. Siam Contributor says:
    Bhai apnr sathe fb te connect hote pari? Aktu kothaw atke gele help pawar jnno?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      এখানেই কমেন্ট করতে পারেন
  8. awrangojeb Contributor says:
    Payment neyar full process niye akta post koren
    Jate bKash/nogod e neya jay
    1. Mahadi Hasan Author Post Creator says:
      এই পোস্টে আপডেট করে দিবো ইনশাআল্লাহ
  9. Md Sohel Rana Contributor says:
    Binance thake bkash or nogod a ki Kore nibo
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Khub sohoj, search on YouTube
  10. FAHIM+MORSHED Contributor says:
    Protidin highest koto ACN earn kora jai r Time kemon lage?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Kom time dile per day 80-100 can kora jabe, besi hole 100+
  11. Anik rishi Contributor says:
    Id verification chara kaj kora jabe..?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      Na
    2. Anik rishi Contributor says:
      Kinto ami to ajke..60 acn korlam id verification na kore.tahole ki withdraw deowa jabe na.
  12. Muhammad Abu Bakar Contributor says:
    Vai screenshort upload hoy na, failed ase
  13. uddhab vai Author says:
    এত কস্ট না করে দৈনিক ২০/৩০ মিনিট এয়ারড্রপে সময় দিলে, মাস গেলে একটা ভালো ইনকাম হবে।
    তাছাড়া টেস্টনেট,এক্সেঞ্জার অফার,এনএফটি, মাইনিং এগুলার উপর কাজ করলে মাসে ১০/১২ হাজার অনায়াসেই ইনকাম করা যায়।
    1. ভাই আপনার ফেসবুক আইডি টা দেন
    2. Shamim Contributor says:
      Vai details bolen. Apnar sathe contact korbo ki vabe?
  14. writer124 Contributor says:
    Trickbd author id needed in low price.
    please inbox: http://facebook.com/fb.md.morsalin
  15. Shafique Ferdause Contributor says:
    12 ঘন্টা হইছে এখনো আইডি ভেরিফিকেশন হয়না।
  16. Shafique Ferdause Contributor says:
    ২৪ ঘন্টা হইছে এখনো আইডি ভেরিফিকেশন হয়না। সমস্যা কি বলতে পারেন?
    1. Mahadi Hasan Author Post Creator says:
      নিজের সেলফি দেওয়ার সময় বাম হাতে আইডি কার্ড নিয়ে সেলফি নিবেন।
  17. Forhad Rahman Author says:
    টোকেনটার দাম এখন একেবারে তলানীতে পড়ে গেছে। যাই হোক। এজন্যই কোনো কয়েন/টোকেন রিলিজের সাথে সাথেই যা ক্লেইম করা যায় তাই লাভ, দেরি করলেই লস ?

Leave a Reply