Site icon Trickbd.com

ক্যাপচা পূরণ করে ইনকাম করুন। আর নিজের হাত খরচ নিজেই বানান। [Payment Proof]

আসসালামু আলাইকুম, কি অবস্থা সবার?

অবস্থা ভালো না থাকলেও, ভালো করার ব্যবস্থা নিয়ে আজকে হাজির হয়েছি। তো আজকের আলোচনার বিষয় হলো কিভাবে শুধুমাত্র ক্যাপচা পূরণ ইনকাম করবেন। কাজটি মোবাইল এবং কম্পিউটার দুটো দিয়ে করা যাবে।

শুরুতেই আমি পেমেন্ট প্রুফ দিয়ে দিচ্ছি। গতকাল রাতেই আমি Withdraw দিয়ে ছিলাম।

কাজ শুরু করার জন্য প্রথমেই নিচের লিংক থেকে আমাদেরকে একাউন্ট করতে হবে।
রেফার ছাড়া লিংক
রেফারসহ লিংক

আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করে নিবেন। চাইলে সরাসরি ইমেইল অথবা ফেসবুক দিয়েও একাউন্ট করা যাবে। আর পাসওয়ার্ড দেওয়ার সময় অবশ্যই হার্ড পাসওয়ার্ড দেওয়ার চেষ্টা করবেন। দুর্বল পাসওয়ার্ড এর কারণে অ্যাকাউন্ট তৈরিতে সমস্যা হতে পারে। যেমন, TrickBD$71
BangLa1971Desh@

এরপর ইমেইল ভেরিফাই করতে হবে। ভেরিফাই লিংকে ক্লিক করলেই একাউন্ট তৈরি হয়ে যাবে। এবার আপনাকে দুটি অপশন দিবে। সেখান থেকে I am a Worker সিলেক্ট করে দিবেন। দেখুন আপনার একাউন্ট তৈরি হয়ে গিয়েছে।

এবার আমাদেরকে কাজ শুরু করতে হবে। এজন্য Start Work এ ক্লিক করতে হবে। প্রথমবার ঢুকলে আপনাকে ভাষা সিলেক্ট করতে বলবে। এখানে ডিফল্ট ল্যাঙ্গুয়েজ হিসেবে ইংরেজি থাকবে। আপনি চাইলে সেখানে বাংলাও যুক্ত করে দিতে পারেন। এটা মূলত আপনি কোন কোন ভাষার ক্যাপচা চান সেটা সিলেক্ট করার জন্য।

এরপর আপনাকে অ্যাপস ইনস্টল করতে হবে। আপনি যদি মোবাইল ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে প্লেস্টোর থেকে 2Captcha Bot ইনস্টল করলেই হয়ে যাবে। আর আপনি যদি পিসিতে থাকেন তাহলে CaptchaBotRS সফটওয়্যারটি ইনস্টল করতে হবে।

এপস ইন্সটল হয়ে গেলে শুরুতে আমাদেরকে Authorization কোড দিতে বলবে। যেটা ওয়েবসাইটের হোমপেজ থেকেই Client Key নামে পাওয়া যাবে। সেটা এখানে পেস্ট করে দিয়ে Next এ ক্লিক করলেই সেটআপ কম্পলিট হয়ে যাবে।

এবার কাজ করার জন্য Get Started এ ক্লিক করতে হবে ।

দেখুন ক্যাপচা আসা শুরু হয়ে গেছে। এগুলোকে পূরণ করে সাবমিট করে দিবেন। এভাবে কাজ করতে থাকবেন। প্রতিটা ক্যাপচা পূরণ করা শেষ হলেই দেখবেন ওপরে ডলার যুক্ত হচ্ছে। কাজ করা সময় ৩ প্রকারের ক্যাপচা পাবেন। বক্সে লেখার ক্যাপচা গুলাতে সবচেয়ে কম রেট পাবেন। তারপর I am Human এমন ক্যাপচা গুলাতে ভালো রেট পাওয়া যায়। তারথেকেও ভালো রেট পাওয়া যায় Image Verification এর ক্যাপচা গুলায়। এভাবেই কাজ করতে থাকবেন।

আপনার ইন্টারনেট স্পিড ভালো থাকলে এবং আপনার হাতের স্পিড ভালো থাকলে ২-৩ ঘন্টার মধ্যে ১$ আয় করা সম্ভব। যদিও ইনকামটা খুব বেশি না, তবে অনেকেরই হাত খরচ চলে যাবে। হুদাই সোশ্যাল মিডিয়ায় সময় নষ্ট করার থেকে কিছু ইনকাম করা অনেক ভালো। তাছাড়াও আপনার ফ্রি টাইম গুলাতেও এগুলা করতে পারেন।

কিছু গুরুত্বপূর্ণ কথা


১. ক্যাপচা পূরণ করার সময় অবশ্যই সতর্ক থাকবেন, যেন ক্যাপচা ভুল না হয়।
২. কাজ শেষ হয়ে গেলে উপরের বামের লাল বাটনে ক্লিক করে এপ থেকে বের হবে। কোন সময়ই সরাসরি এপ থেকে বের হবেন না।
৩. আপনি যদি ক্যাপচা বুঝতে বা করতে না পারেন তাহলে সেখানে স্কিপ করতে পারেন।
৪. উপরের ডান পাশে দেখতে পারবেন একটা পার্সেন্টেজ দেখাচ্ছে। সেখানে পার্সেন্টেজ যদি ৯৫ এর নিচে চলে আসে তাহলে আপনার একাউন্টে রিভিউ করা হবে এবং ব্লক করে দেয়া হবে।
৫. উপরের নিয়ম মিলে কাজ করবেন। তাহলেই একাউন্ট এ কোনো সমস্যা হবে না।


Withdraw কিভাবে করবেন

প্রথমবার পেমেন্ট নেয়ার সময় আপনার একাউন্টের বয়স মিনিমাম সাত দিন হতে হবে। তারপর আপনি উইথড্র করতে পারবেন। মাত্র ০.২৫$ হলেই উইথড্র করা যায়। এজন্য Request Payout এ যেতে হবে।

এবার আপনাকে ওয়ালেট সিলেক্ট করতে হবে। আপনি কোন মাধ্যমে উইথড্র করতে চাচ্ছেন। পেমেন্ট মেথড হিসেবে Webmoney, Pefect Money, Payeer, AirTM, BitcoinCash এবং USDT এর অপশন রয়েছে। তো আমি Webmoney তে উইথড্র করে দেখাচ্ছি। (সব গুলা পেমেন্ট মেথডই বাংলাদেশ থেকে ব্যবহার করা যায়। আবার আমাদের অনেকেরই Webmoney এবং Perfect Money একাউন্ট রয়েছেই।)
এখানে Webmoney WMZ ID দিতে হবে। (Webmoney তে উইথড্র করলে ১০% বোনাসও পাওয়া যাবে।)


ওয়ালেট এড করার জন্য মেইল ভেরিফাই কর‍তে হবে।

তারপর আপনাকে উইথড্র করার অপশন দিবে। এখানে আপনি কত ডলার উইথড্র করতে চান সেটা দিবেন। আমি আমার পুরো ব্যালেন্সটাই দিয়ে Request Payout দিয়ে দিলাম। আপাতত কাজ শেষ। এখন পেমেন্ট আসার জন্য অপেক্ষা করতে হবে।

দেখুন আমি মাত্র ১০ মিনিটের মধ্যেই পেমেন্ট পেয়েছি। স্ক্রিনশটের টাইমের দিকে তাকালেই বুঝতে পারবেন। সাথে ১০% বোনাসও পেয়েছি।

আগে পেমেন্ট দিতে সময় নিতো। এখন খুব তাড়াতাড়ি পেমেন্ট নিতো। আমি অনেক আগে থেকেই কাজ করতাম। মাঝখানে আর কাজ করা হয়নি। কাজ গিয়ে ভাবলাম আপনাদের সাথেও শেয়ার করা যাক। ফুল পেমেন্ট প্রুভ।

অনেকেই বলতে পারেন Webmoney থেকে কিভাবে ডলার বের করব?
বাংলাদেশে অনেক ডলার Exchange ওয়েবসাইট থেকে করতে পারেন। আবার ফেসবুকে অনেক ট্রাস্টেড গ্রুপ আছে, সেগুলা থেকেও নিতে পারেন। তাও না পারলে আমি তো আছিই। এক্সচেঞ্জ করে সরাসরি বিকাশ/নগদে নিতে পারবেন।

তো আজ এপর্যন্তই। সবাই কাজ কর‍তে থাকুন। আর কোনো সমস্যা হলে আমাকে ফেসবুকে Ragib Hasan Abid যোগাযোগ করতে পারেন। দয়া করে হাই/হেলো বলে মেসেজ দিবেন না৷ যেটা সমস্যা/প্রয়োজন সেটা লিখে সরাসরি মেসেজ দিবেন। অবশ্যই আর্টিকেলটা ভালো করে পড়ে কাজ করবেন।