Site icon Trickbd.com

বাংলাদেশে এই প্রথম EZZY EARN সফটওয়্যার দিয়ে বিকাশের মাধ্যমে টাকা তুলুন A থেকে Z বিস্তারিত পোস্টটি পড়ুন

Unnamed

নোট : পোস্টটি ১০০% কার্যকরী। তাই যারা এখনো EZZY EARN সফটওয়ার এ কাজ শুরু করেননি তারা আজ এখন থেকেই কাজ শুরু করে দেও।


EZZY EARN সফটওয়্যার দিয়ে আনলিমিটেড টাকা আয় করুন আর এই প্রথম সফটওয়্যার দিয়ে বিকাশের মাধ্যমে টাকা তুলুন A থেকে Z বিস্তারিত পোস্টটি পড়ুন তাহলেই বুঝতে পরবেন। পোস্ট বেশি বেশি শেয়ার করার জন্য এবং TricKBD এর Hot পোস্ট এ যোগ করার জন্য অনুরুদ্ধ করা হল।
প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।
কম সময়ে,কম কাজে দ্রুত টাকা রোজগার করার বিশ্বের ১নাম্বার earning সফটওয়্যার Ezzy Earn বর্তমানে সফটওয়্যারটি বাংলাদেশে সবচেয়ে বেশী মার্কেট পেয়েছে,!!সেই জন্যই Ezzy Earn কোম্পানি বাংলাদেশী লোকদের জন্য খুব সহজে যাতে ezzy earn এর টাকা তুলতে পারে সেই জন্য Bkash যোগ করেছেন!

স্ক্রিনসটে লক্ষ করুন!!



এই সফটওয়্যার দ্বারা বাংলাদেশীগণ প্রচুর টাকা উপার্জন করিতেছে!!Ezzy Earn একাউন্ট খোলা সম্পর্কে পূর্বে পোস্ট করা হয়েছে কিন্তু কেউ ezzy earn সম্পর্কে বিস্তারিত পোস্ট করেনি তাই এই পোস্ট এ বিস্তারিত পোস্ট করা হল !

১ডলারের দাম বাংলাদেশী মূল্য ৮০ টাকা!!এই সফটওয়্যার এ কাজ করতে চাইলে প্রথমে শুধু ২০ ডলার ক্রয় করে কাজ শুরু করতে হয়। তারপর প্রথম ১০ দিনেই আপনার টাকা উঠে যাবে!!তারপর প্রতি ১০ দিনে ২০ ডলার আয় করবেন আর বিকাশে টাকা নিবেন!!বিশ্বাঃস না হলে Google.Facebook Youtube,Trickbd এ খোঁজ নিয়ে দেখুন!!!Ezzy Earn software দিয়ে বর্তমানে দিনে ৬ ডলার ইনকাম করা যায় যদি আপনি চেস্টা করুন !


এপস পরিচিতিঃ


Ezzy Earn এর একটা অফশন হল
১. Earn Station,Earn Station থেকে ১২টা App ইনস্টল করে প্রতিদিনই ১থেকে ২ ডলার ইনকাম করতে পারবেন!

২. Earn More অফশন থেকে গ্রাব পয়েন্টের কাজ, করবেন, ভিডিও দেখবেন, , এপস ইনস্টল করবেন, ফরম পূরন করবেন, এভাবে ৫ ডলার আয় করবেন!Ezzy Earn ৩১ টি কোম্পানির সাথে চুক্তি করিয়াছে, অতি শিগ্রই ঐ কোম্পানিগুলোর কাজও Ezzy Earn এ করতে পারবেন!
তখন দিনে ২০ – ৩০ ডলারও ইনকাম করা যাবে!সামনের মাস থেকে ১২ টা কোম্পানি যুক্ত হবে.!তখন থেকে দিনে ১০ ডলারের উপরেও ইনকাম করা যাবে!কোম্পানি Life Time থাকবে, কোম্পানির দাবী!আর Ezzy Earn এ কাজ করলে প্রচুর আয় সম্ভব!একটুও বাড়িয়ে বলছিনা আমি করতে পারতেছি তাই বলছি, আমার সিস্টেম মত কাজ করলে দিনে হাজার ২ হাজার ব্যপার না!কাজ করবেন যেভাবে প্রথমে ‍Ezzy Earn software টি আপনার এন্ড্রুয়েড মোবাইলে

Ezzy Earn সফটওয়্যার টি Play store থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অথবা সরাসরি play store থেকে ezzy earn software ডাউনলোড করুন।

ezzy earn ডাউনলোড শেষ হলে ইন্সটল করে Open করুন!আইডি আর পাসওয়ার্ড দিতে বলবে, আপনি নিচে দেখবেন রেজিস্ট্রেশন Now লেখা আছে তাতে ক্লিক করুন,নীচের মত দেখতে পারবেন

এখন ১ম ঘরে আপনার ছোট করে নাম লেখুন!
২য় ঘরে আপনার জিইমেইল দিন,
৩য় ঘরে ৬ থেকে ৮ সংখার পাসওয়ার্ড দিন, আপনার মন মত দেন, এবং পাসওয়ার্ডটি মনে রাখুন কারণ পাসওয়ার্ডটি অবশ্যই লাগবে।
চতুর্থ ঘরে Bangladesh সিলেক্ট করে আপনার নাম্বারটি দিন 880 এই সংখাগুলো দেওয়া থাকলে 1 থেকে আপনার নাম্বার লেখুন!

৫ম Refer ID এই ছয়টা সংখাঃ 795510 দিন। এখন সব কিছু ঠিকঠাক হলে রেজিস্ট্রেশন অফশনে চাপুন!

নোট : রেজিস্ট্রেশন এ একটি মাএ ক্লিক করবেন। দেখবেন কয়েক সেকেন্ড পরে আপনার স্ক্রিনে একটা ৬ সংখার কোড আসবে ঐটা মুখস্থ করে নিন, অথবা স্ক্রিনসট দিয়ে মোবাইলে রাখুন অথবা কোথাও লিখে রাখুন !কারণ এই ৬ সংখার কোডটিই হল আপনার ezzy earn আইডি কোড। তারপর Back এ গিয়ে আপনার মুখস্থ করা ৬ টি সংখা অথাৎ আপনার ezzy earn আইডি নাম্বার ও আপনার Ezzy Earn সাইন উপ করার সময় সেই পাসওয়ার্ডটি দিয়ে লগিন করুন!Congress ezzy earn account হয়ে গেল আপনার একাউন্ট!

এখন আপনার Ezzy Earn আইডিতে কারো Ezzy Earn আইডি থেকে ২০ ডলার transfer করে নিন অথাৎ ১৬০০ টাকা দিয়ে $২০ ডলার কিনে নেন।
অতঃপর আপনার Ezzy Earn এর ভিতর প্রবেশ করে id Activion অফশনে যান, যদি আপনার একাউন্ট এ $২০ ডলার থাকে তাহলে দেকবেন id Activion এ গেলে একটা খালি ঘর আসবে আর সেই জায়গাই আপনার পাসওয়ার্ডটি দিন নিচে Active Now এ চাপুন!
এখন আপনার একাউন্টি একটিভ হয়ে যাবে,!

তারপর থেকে দিনে ১টি Ezzy Earn একাউন্ট থেকে দিনে ৫-৬ ডলার ইনকাম করুন!
আপনি প্রথম আইডির ইনকাম দিয়ে আরো কয়েকটা একাউন্ট একটিভ করে নিলে দিনে হাজার দুই হাজার টাকারও উপরে ইনকাম করতে পারবেন!
কারণ আমি এটাই করতেছি, আমার Ezzy earn একাউন্ট এখন মোট ১৫ টা আরোও একাউন্ট খুলবো নিয়ত আছে। কীভাবে এক মোবাইল এ একাধিক একাউন্ট খুলবেন তা পরর্বতী পোস্ট এ শেয়ার করবো তাই TrickBD.Com এর সাথেই থাকুন

Pement proof


Pement Methods in Ezzy Earn

Pement Methods look at the Bangladesh pement methods Bkash in Ezzy Earn

Ezzy Dollar Transfer history

Bkash Withdraw some dollar by Ezzy earn

Ezzy $20 dollar transfer Withdraw some cash by Ezzy earn
টাকা বের করবেন Paypal,Payza, এমনি বাংলাদেশ পেমেন্ট সিস্টেম Bkash দিয়ে! সর্বনিম্ন ৩০ ডলার হলে withdraw করতে পারবেন!এছাড়াও আপনি চাইলে ২০ ডলার অন্য কোন Ezzy Earn ব্যবহার কারীর নিকট সেন্ড করতে পারবেন!আপনার একাউন্টি একটিভ করুন অন্য কোন Ezzy Earn পুরাতন ব্যবহারকারীর নিকট থেকে অথবা আমার 01612113508 এই নাম্বার কল করে ডলার কিনা-বেচা অথবা ezzy earn id Activation করতে ও যেকোন সমস্যার জন্য যোগাযোগ করুন 01612113508 এই নাম্বারে

ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আজ এই র্পযন্তই। দেখা হবে আগামী টিউনে। সে র্পযন্ত আপনারা ভাল থাকবেন,সুস্থ থাকবেন এই শুভ প্রত্যাশা কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি। কোন প্রবলেম হলে আমাকে জানাবেন। অাজ এখানেই শেষ করছি। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন আর TrickBD.Com এর সাথেই থাকবেন।
.
আপনাদের জন্য Ezzy Earn Tram Bangladesh Group এখানে ক্লিক করুন
.
.
আমাকে Facebook এ পেতে

Exit mobile version