Site icon Trickbd.com

ফাইভারে একাউন্ট করলেন, অর্ডার পেলে কিভাবে তা ডেলিভার করবেন জেনে নিন, সাথে থাকছে কিছু নিয়ম

অনেকে ফাইভারে একাউন্ট করেছেন, অনিমেশ নামে একজন আমাকে ফেবু তে মেসেজ দিয়েছিল সে ৩ দিনেই বায়ার এর মেসেজ পেয়েছে, ফাইভার অন্য সকল সাইটের ভেতর ফাস্ট সাইট যেখানে দ্রুত  অর্ডার পাওয়া যায়, অন্য সাইটে ২-৩ মাস বাইড করেও কাজ পাওয়া কস্টকর, যারা এখানে কাজ শুরু করেছেন, কাজ আসলেই জানলে কাজ পাবেন এটা শিওর, তা  কাজ পেলে কিভাবে ডেলিভারি দিবেন জেনে নেয়া যাক।


প্রথমে পারলে মেসেজে আপনার  যা লাগে  ,খরচ যেমন ৫ বা ৭ বা ১০ ডলার যা লাগে (লিখে চাইবেন না, অফার করবেন সিসটেম আছে ইনবক্সে),  (ইংরেজীতে, আর ইং না জানলে গুগল ট্রান্সেলেট ইউজ  করবেন তাতেও হবে) ==========  তারপর শুনবেন এরকম –  কি কি কাজ করতে হবে বলুন,  ক্লিয়ার হয়ে অর্ডার করতে বলবেন, তবে সে আগে অর্ডার করতে চাইলে নিষেধ করবেন না, সে অর্ডার করলে কি কি কাজ করতে হবে জেনে নিন প্রশ্ন করে, ফাইনাল হইলে কাজ ডেলিভারি দিবেন। মনে রাখবেন বায়ার অর্ডার করলে টাইম শুরু হবে আপনার দেয়া টাইম অনুযায়ী, যেমন ১ দিন, ২ দিন বা ৩ দিন। টাইম শুরুর আগে কাজ করবেন না আর ডেলিভারিও দিবেন না  ।


ডেলিভারি দেয়ার জন্য প্রথমে অর্ডার  পেজে যাবেন যা থাকে নোটিফিকেশন এরিয়াতে।

ডান পাশে উপরে লেখা ডেলিভার ইউর অর্ডার, সবুজ রঙ এ ক্লিক করুন

আপলোড ওয়ার্ক  নামে একটি এটাস বক্স আসবে এরকম, তারপর থাকবে লেখার জন্য বক্স,  কি লিখতে হবে না জানলে দেখুন “ইউজ এ কুইক রেস্পন্স” সেখানে কিছু এড থাকে, ক্লিক করলেই লেখা হয়ে যাবে।

 

যে কাজ করেছেন তা আপ্লোড করুন, কিছু লিখুন এবং ডেলিভার অর্ডার এ ক্লিক করুন,

বায়ার আক্সেপ্ট করলে এরকম আসবে , আপনার ফাইভার একাউন্টে তা জমা নিশ্চিত তাই নো টেনশন।

আর যদি এক্সেপ্ট না করে বুঝবেন আপনার কাজে ভুল আছে, সে নিজেই বলে দিবে কোথায় ভুল আছে সে অনুযায়ী করে আবার দিবেন, ১০ বার ও করা লাগ্লে করবেন কিন্তু শতকরা ৯৫ ভাগই কাজ ১ বারে, বা ২ বারে এক্সেপ্টেড হয়।     যা নির্ভর করে আপনি কতটা শিওর হয়ে কাজ  শুরু করেছিলেন যা কি কি করতে হবে, আর তা আপনি পারেন কিনা।



রের পোস্ট থাকবে কিভাবে আর্ণ করা ডলার সরাসরি  মোবাইল ব্যাংক এ বা লোকাল ব্যাংকে নিয়ে আসবেন মাত্র ১ ডলার খরচ করে। না বুঝে অন্য উপায়ে আনতে গেলে খরচ ১০ ডলার থেকে ২০ ডলার ও হতে পারে। তাই চোখ রাখুন ট্রিক বিডি তে ।



আমার পিচ্চি  ইউটিব চ্যানেল টি তে চোখ রাখুন.  সাবস্ক্রাইব করুন, কমেন্ট এ প্রশ্ন করতে পারেন। চ্যানেল আপগ্রেডিং। থ্যাঙ্ক ইউ অল।



 

Exit mobile version