Site icon Trickbd.com

[Site Review] Traffichurricane = SCAM SITE প্রতিদিন ৩-৪ বার এড

 আসসালামু আলাইকুম। updated post…….   
—————————————————————————————————
আমি  জানতাম অনেকে কাজ করে, এই সাইট শুধু সলিডট্রাস্ট এ টাকা উঠাতে গেলে এড
কিনতে বলে , পেজা তে না, এটাই দেখুন লেখা আছে আমার দেয়া ছবিতে । । কিন্তু উথড্র
পেজে গিয়ে উইথড্র তে চাপলেই ঘটনা ফাঁস হয়ে গেছে….
কেউ কাজ করবেন না….. তারা সুধু বেইমানি ই করেছে আমাদের সাথে ও ইউজারদের সাথে।
তাও ভাল যে অনেক সাইট মিনিমাম dollar   না হওয়া পর্যন্ত এসব দেখায়না কিন্তু এরা এটা
ঢাকতে শিখেনি।

এখানে  আপনারা কেউ কাজ করবেন না., কিন্তু কেউ বেশি করে ফেললে যেমন ১ ডলারের
কাছে হইলে বাকি কাজ করে ১ ডলার দিয়ে own সাইটে ৫০০ ভিসিট কিনতে পারেন।  লাভ বেশি
হবেনা আর এরা ইনভেস্ট করলেও টাকা দিবেনা  তা এই রাখঢাক থেকে প্রমানিত হয়েছে।
ধন্যবাদ।


Site Review


 

প্রথমে এই লিংক This is Link থেকে ক্লিক  ডান পাশে রেজিস্ট্রারে ক্লিক করুন। 

আর পেমেন্ট সিস্টেম  পেয়জা যাদের নেই তারা এই লিংক থেকে  ক্লিক করে সাইন আপ করুন। অনেক কাজে লাগবে, খুলতে ফ্রি, বাংলাদেশে সাপোর্টেড, ইমেইল  নাম ঠিকানা দিন, ভুয়া দিবেন না । খুবই সহজ টাকা তোলার পোস্ট পরের টিউন এ থাকবে। এখানে দিলাম কারণ এই সাইট টির ও পেমেন্ট পেজা তে 😀


কিভাবে রেজিস্ট্রেশন করবেন?


১.   উপরের লিংকে যাওয়ার পর এরকম একটি পেজ  পাবেন,  এখন ১ এ ক্লিক করুন , সব কাজ শেষে  ২ এ ক্লিক করে লগিন করতে হবে  ।

 

২.   নিচের মত করে একই ভাবে পূরণ করুন।  ১ এ যা আছে তাই দিন অর্থাৎ  smkhalidiuk .   এরপর ৫ ও ৬ তে আপনার ইমেইল টি।  তারপর নিচে যাবেন ———–

 

৩.   আমি ৭ থেকে ১৭ পর্যন্ত কি লিখতে হবে লিখে দিয়েছি।   তাও না বুঝলে কমেন্ট করবেন,  ইমেইল জিমেইল বা ইয়াহু  ই দিতে হবে।   ৭ গ্রাম ও ডাকঘর, বা ১ টা  দিলেও হবে।   ৮ জেলা, ৯ এ বিভাগ্ম দেশ সিলেক্ট করা আছে, ১১ তে আপনার পোস্ট অফিসের ৪ সংখ্যার কোড  । না জানলে  NID দেখুন বা গুগোলে সার্স দিন।

পাসোয়ার্ড একেক সাইটে একেক রকম, এই সাইটে ছোট ও বড় অক্ষর সাথে নাম্বার চাচ্ছে। আর  উইথড্র  করার সময় একটা পাসোয়ার্ড লাগবে। আমি ২ টাই এক দিয়েছি।

 

৪.    তার নিচে আছে পেমেন্ট ইনফরমেশন, পোস্টের শুরুতে দেখুন পেমেন্ট ব্যাংকের রেজিস্ট্রেশন লিংক দিয়ে রেখেছি। তাতে একাউন্ট করতে ৫ মিনিট লাগবেনা মনে হয়। সেই ইমেইল এখানে দিন।  সেখানে ভালো পাসওয়ার্ড দিবেন নাম্বার ও অক্ষর মিলে। ১৯ এ ফ্রেন্ড এর নাম, ২০ এ আপনার নাম, ২১  আপ্নার শহরের নাম, এটা  সিকিউরিটি কোড,  যা লিখবেন একটা স্ক্রিনশট নিয়ে রাখবেন বা লিখে রাখবেন,  মাঝে মাঝে এটা চাইতে পারে এটা তাদের সিকিউরিটি যে পানি বাদে আর কেউ ঢুকছে কিনা।

২২ এ টিক দিন, ২৩ এ ক্যাপচা দিন ও ২৪ এ ক্লিক করুন।   ইমেইল চেক করুন ও ভেরিফাই করুন।


লগিন করে এড দেখা শুরু করুনঃ


১.  রেজিস্ট্রেশনের সময় যে ইউজার নেম দিয়েছিলেন তাহা, পাসওয়ার্ড ও ক্যাপচা সিয়ে লগইন করুন। পাসোয়ার্ড ব্রাউজারে সেভ রাখা ভালো কারন এই সাইট অটো লগ আউট করে, আর আগেই বলেছি দিনে ৩-৪ বার ঢুকা লাগবে এড দেখতে, অন্য সাইটে ১ বার এ ১০ টা দিয়ে শেষ করে।


২.   লগিন এ ক্লিক করার পর  এরকম পেজ পাবেন > ১০ সেকেন্ড অপেক্ষা করুন।


 

অপেক্ষা শেষে লাল লেখা হোক আর নীল আমি লাল চিহ্ন করে দিলাম, এখানে ক্লিক করুন।

 

এরপর আপনি আপনার একাউন্টে আছেন, ৩ টি লিংক পাবেন। প্রতিদিন  ৫০ টা সার্ফ না করলে কোন কযাশ লিংক ও পাবেন না, ১০ মিনিট লাগেনা ও মেগা কম কাটে এই সাইটের সার্ফ এ তাই ভয় নেই। দেখুন ১ এ সার্ফ লিংক   বা শ্রম লিংক,   ২ –  ৩ এ ক্যাশ লিংক বা টাকা লিংক। 



উপরের ছবি থেকে ১  এ ক্লিক করলে আপনার এরকম দৃশ্য চোখে পড়বে , মাত্র  ৪ সেকেন্ডের অপেক্ষা।

হয়ে গেলে  ১ এ চাপবেন, গুবেন কয়টা হলো , ওরা গুন্তেছে ঠিক আছে কিন্তু ওরা যদি ১ থেকে গোনে আপনার নেটে প্রব্লেমের জন্য, আপনি আর বাকি কয়টা করবেন মনে থাকবেনা, বেশি করা হয়ে যাযাবে তবে নেট লস  ছাড়া কোন ক্ষতি নেই।।  ৫০ টা দেখা হয়ে গেলে ২ এর চিহ্নে ক্লিক করবেন।



তারপর আসছে আয়ের পালা । প্রথমদিন কেউ পাবেন, কেউ পাবেন না। আমি পেয়েছিলাম কিন্তু আমার ফ্রেন্ড পায়নি । অবশ্যই আপনি  কাউকে রেফার করার আগে উপরের ৫০ টা দেখে নিবেন, নয়তো যোগ হবেনা।

এটা ২ নাম্বার লিংকের এড।  মনে রাখবেন বেশি বড় লিংক মানে সময় তার একটু বেশি। যা ১০ সেকেন্ড থেকে ২ মিনিট ও হতে পারে।   তবে এটা ২০০ – ৩০০ টাকার জিবি তে পোষাবেনা মনে রাখুন, নাইট প্যাক   ৩০ থেকে ৫০ টাকায় ৭ দিনের ডাটা গুলো ইউজ করতে পারেন, বা ফ্রি নেট বা ওয়াইফাই কিছুতে প্রব্লেম নাই।

 

আয়ের লিংকে সিস্টেম সার্ফ এর মত নয়, এটা প্রথম পেজের মত। কাউন্ট। কোনটা ১০ কোনটা ৬০, যত এমাউন্ট তত সময়।

এড কাউন্ট চলাকালিন সময় আপনি মাউস কোথাউ ক্লিক করলেই   তা থেমে যাবে, তখন এরকম হলুদ লাইনে (দুটি লাল তীরের চিহ্ন)  ক্লিক করলেই  সেখান থেকে শুরু হবে।

 

এড সময় কাউন্ট শেষে নাম্বার বসান, ক্রেডিট নীল লিংকে ক্লিক করুন। আগের পেজে যান ও আরেকটা দেখুন।

 



চেষ্টা করুন এগুলো আমি পরের পোস্টে ইনশাল্লাহ পেজা ভেরিফাই সহ বিকাশ এড ,  বা ভেরিফাই ছাড়া টাকা আনার সিস্টেম লিখতে চেষ্টা করবো ।



 

Exit mobile version