Site icon Trickbd.com

প্রতিদিন আনলিমিটেড ইনকাম করুন নতুন একটি এপ্স দিয়ে। ipay এর মতোই এপ্স, শুধু একাউন্ট খুলানোই প্রথম কাজ।

গতকাল সকালে এই পোস্ট টি সর্বপ্রথম আমিই করেছিলাম ট্রিকবিডি তে। কোন এক কারণে নিজেই ডিলেট করেছিলাম। বড় ভাইয়ের পাওয়া ম্যাসেজে একটি কথায় খুব কষ্ট পেয়েই পোস্ট টি ডিলেট করেছিলাম। কিন্তু এই পোস্ট ট্রিকবিডিতে দেখলাম আরও একজন করেছে। পার্থক্য উনি একটা পেমেন্ট প্রুফ দিয়েছে তবে নিজের নয়।

আসসালামু আলাইকুম/ আদাব, কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালই আছেন। অনেকদিন পর পোস্ট আবার একটা আর্নিং পোস্ট করতেছি। যানি না কার কাছে কেমন লাগবে পোস্ট টি পরে। যাই হোক ipay এর মত আরেক টি নতুন এপ্স গত ২ দিন আগে লান্স হয়েছে। এপ্স টিতে এখনো পুরোপুরি কাজ আসে নি তবে রেজিস্ট্রেশন বোনাস এবং withdraw এই সিস্টেম রয়েছে। Dreamploy এর মত নয় যে রেফার করে অনেক টাকা অনেকেই একাউন্ট এ জমিয়ে রেখেছে, কিন্তু কোন কাজ ও চালু করে নি এবং withdraw অপশন ও চালু করে নি। কিন্তু এই এপ্স টা আগামী একসাপ্তাহের মধ্যে কাজ দিবে এবং তার আগে আপনারা একাউন্ট খোলার যে বোনাস গুলো পাবেন তাই withdraw দিতে পারবেন। প্রথম অবস্থায় আপনাদের কাজ টিমের মেম্বার বৃদ্ধি করা। প্রতি মেম্বারের বিনিময় আপনি পাবেন 1$ যা 20$ হলেই বাংলাদেশী যেকোনো ব্যাংক বা বিভিন্ন অনলাইন ব্যাংক যেমন bitcoin, skrill এ নিতে পারবেন। পেমেন্ট প্রতি মাসের ১ ও ১৬ তারিখে দেওয়া হয়। আজ ১২ তারিখ আগামী ১৬ তারিখের আগে ইনশাল্লাহ সকলেই ২০$ ইনকাম করতে সক্ষম হবেন। আর যারা রেফার করতে পারবেন না কোন সমস্যা নেই কারণ এক সাপ্তাহ পরেই এপ্স এ কাজ আসবে আপনারা তা করতে পারবেন।
কি কাজ দিবে
আপনারা নিম্নক্ত ৪ ধরনের কাজ পাবেন।

১/ PPC= pay per click মানে এডে ক্লিক করে এড দেখা
২/ PPV= pay per vew মানে ভিডিও দেখা।
৩/ PPD= pay per download মানে এপ্স ডাউনলোড করা।
৪/ সার্ভে পূরণ করা।

যাই হোক এই এপ্স এ একাউন্ট খুলতে গেলে আপনাকে যে কোন একটি রেফারেলের মাদ্ধমে একাউন্ট খুলতে হবে। রেফার কোড ছাড়া একাউন্ট খোলা যায় না। এক্ষেত্রে আপনারা চাইলে আপনার পরিচিত কারও রেফার কোড এর মাধ্যমে বা আমার রেফারেন্স এ জয়েন করতে পারেন। প্রথমে এখানে ক্লিক করে এপ্স টা নামিয়ে নিন। সরাসরি প্লে-স্টোর এর লিংক দিয়েছি। এপ্স টি ডাউনলোড করে ওপেন করলে সরাসরি রেজিস্ট্রেশন পেজ আসবে।

সকল তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। এক্ষেত্রে আপনার ফুল নেম যেন ভোটার আইডি এর সাথে মিল থাকেসাথে ইউজার নেম টাও। আপনার ভোটার আইডি কার্ড না থাকলে অন্য কারো টা ব্যবহার করে আইডি খুলুন। তারপর আপনাক পিন সেট করতে বলবে আপনি ৬ ডিজিটের পিন সেট করবেন। এক্ষেত্রে আপনাকে ৬ টা নাম্বার ই দিতে হবে। অন্য কোন অক্ষর দিকে হবে না। যেমন: 123456 এই রকম দিতে হবে। কিন্তু su1234 এই রকম দিলে হবে না।

পিন সেট করার পর সাবমিট এ ক্লিক করলে পরবর্তী পেজের ক্ষেত্রে আপনার দেওয়া মোবাইল নাম্বারে একটা ভেরিফাই কোড আসবে যা অটোমেটিক সেখানে যুক্ত হবে। এক্ষেত্রে আপনার একাউন্ট খোলা শেষ। আপনার সামনে লগিন পেজ আসবে।

একাউন্ট খোলার সময় যে পিন নাম্বার সেট করেছিলেন সেই পিন নাম্বার দিয়ে সাবমিট করলেই একাউন্ট লগিন হয়ে যাবে।


আপনি ড্যাশ বোর্ড দেখতে পাবেন। ১ম অবস্থায় আপনি ইনকাম করতে চাইলে আপনাকে রেফার করতে হবে। এজন্য আপনি উপরের পিকচারে দেখানো শেয়ার লেখায় ক্লিক করবেন। এবং আপনার রেফারেল লিংক টা নিয়ে কাজ করতে থাকবেন।
আপনার রেফারেল ইনকাম দেখতে নিচের পিকচারে দেখানো যায়গায় ক্লিক করুন

তারপর

এবার আপনার রেফারেল ইনকাম দেখতে পাবেন।

একাউন্ট সেটিং করতে
মেনুতে ক্লিক করুন

my profile এ ক্লিক করুন

যে ভোটার আইডি এর তথ্যের সাথে মিল রেখে একাউন্ট খুলেছেন সেই ভোটার আইডি কার্ড এর নাম্বার দিয়ে সাবমিট এ ক্লিক করুন।

পেমেন্ট মেথড সেট করতে Digital payment এ ক্লিক করুন।

পেমেন্ট মেথড গুলো দেখতে পারবেন। আপনি যেটাতে পেমেন্ট নিতে চান সেটার একাউন্ট বসিয়ে দিন।

যেভাবে withdraw দিবেন

আবারও মেনুতে ক্লিক করুন

wallet এ ক্লিক করুন

আপনার ব্যালেন্স দেখতে পারবেন এবং নিচেই দেখুন request withdraw লিখা আছে। সেখানে ক্লিক করলেই হয়ে যাবে।

প্রতি মাসের ১ ও ১৬ তারিখ ছাড়া withdraw request দিতে পারবেন না।
পোস্ট টি কেমন লেগেছে তা জানাবে এবং খারাপ লাগলে তাও জানাবেন। কারণ আপনাদের ভাল লাগার উপরই পোস্ট করার চেষ্টা করবো। ধন্যবাদ সকলকেই পোস্ট টি সম্পূর্ণ পরার জন্য।
Exit mobile version