Site icon Trickbd.com

আপনার মোবাইল দিয়ে তোলা ছবি ওনলাইনে বিক্রি করুন আর আয় করুন হাজার হাজার টাকা!

Unnamed














আমরা সকলেই সখের বসে অনেক ছবিই তুলে থাকি! আর ছবি গুলো তোলার পর হয়তবা গ্যালারিতে পড়ে থাকে অথবা কিছুদিন পর ডিলিট করে দেয়া হয়।

আপনি কি জানেন এইসব ছবি বিক্রির মাধ্যমে আয় করা সম্ভব।?
অনেকেই জানতে পারেন আবার অনেকেই হয়ত জানেন না।

ছবি তোলা যদি আপনার সখ হয়ে থাকে বা যদি ছবি তুলতে ভালবাসেন তবে শুরু করতে পারেন ছবি তোলার মাধ্যমেই ফ্রিলান্সিং!

আপনার ফোনের ক্যামেরা যদি ভাল হয়ে থাকে তবে ফোন দিয়েই আপনি ফটোশুট শুরু করতে পারেন। আর আপনার যদি ডিজিটাল ক্যামেরা বা DSLR থাকে তবে তো কোন কথায় নাই! নিশ্চিন্তে শুরু করতে পারেন।


বেশি সময় না থাকায় আজ সম্পুর্ন পোস্ট দিতে পারলাম না। আগামীকাল বাকি পোস্ট টা দিব।

আর এখানে তো কোন কাজ নাই! শুধু আপনার ছবি টা আপলোড দিয়ে বসে থাকেন। বিক্রি হলে ভাল আর না হলেও কোন সমস্যা নাই। আপনি ছবি দিয়ে যান বিক্রি এক সময় হবেই!


আর হ্যা, শুধু ছবি আপলোড দিলেই হবে না। সেই সাথে আপনার ছবির টাইটেল ও সঠিক ট্যাগ দিতে হবে। এর উপর নির্ভর করবে আপনার ছবি বিক্রি হবে কি না!

আর আপনি যদি ছবি তোলায় দক্ষ হয়ে থাকেন ও ফটোশপে দক্ষতা থাকে, তবে মাসে ২০০$ পর্যন্ত আয় করতেও পারেন!!

আমি আপনাদের কিছু সাইটের লিংক দিচ্ছি – এই সাইট গুলোত সাইন আপ করে কাজ শুরু করে দিন। আর ছবি আপলোড করতে না পারলে অপেক্ষা করুন ১/২ দিন বিস্তারিত পোস্ট দিব!

আর হ্যা পোস্টটিতে স্ক্রিনশট দেবার মতো তো কিছুই নাই। শুধু সাইটের লিংক গুলো দিচ্ছি। যেগুলা তে ছবি আপলোড করে টাকা পেতে পারেন!

সাইট লিংক-



shutterstock.com

istock.com

Fotolia.com

Dreamstime.com


শেষকথাঃ

এই আর্টিকেল থেকে যদি আপনি সামান্যতম উপকৃত হয়ে থাকেন তবে কমেন্টে ধন্যবাদ জানাতে ভুলবেন না। আর্টিকেলটি শেয়ার করতে পারেন আপনার বন্ধুদের সাথে। আর আমার লেখা এরকমের আরো আর্টিকেল পড়ার জন্য এই ব্লগ টি ভিজিট করতে পারেন।

ফেইসবুকে আমি

Exit mobile version