Site icon Trickbd.com

সিম্পলি বিটকয়েন আর্নিং।(ক্লাইমিং অনলি)

Unnamed

আসসালামু-আলাইকুম।
সবসময় এর মত আসা করি এবারো সবাই ভালোই আছেন।
ইন্ট্র বাদ দিয়ে সোজা কথায় আসি। আজ কথা বলবো বিটকয়েন
আর্নিং নিয়ে।বিটকয়েন চেনেন না এমন লোক খুবই কম আছে এখন। সো, আজকে আপনাদের এমন একটি এপ এর সন্ধান দিবো যা অনেকেই আগে থেকেই চেনেন, অনেকেই চেনেন না আবার অনেকেই সন্ধেহ করেন এইটা পেমেন্ট দেয় কিনা।
তাই সবার সন্ধেহ দুর করার জন্য আজকের এই পোস্ট। মুলত আজকে যেই এপটি নিয়ে কথা বলবো তার নাম “BITMAKER” যারা আগে থেকেই জানেন তাদের মদ্ধে অনেক হয়তো বলবেন এইটা কোনো এপ হলো? আসলে একটা বেপার কি জানেন? তিল তিল করেই তাল হয়। নিচে পেমেন্ট প্রুফ দেখলেই বুঝবেন এইটা কি এপ। “খুবই সুন্দর একটি এপ কাজ নাই বল্লেই চলে, যাস্ট ৩০মিনিট পর পর একটা নটিফিকেশন আসবে এন্ড আপনি এপটিতে ডুকে যাস্ট একটি এড দেখবেন এবং দেখহা শেষ এ “ক্লাইম” করবেন। ভয় পাবেন না এড বেশির ভাগই 1sec কিংবা সবচ্চ ১মিনিট হয়ে থাকে।তাও খুব রেয়ার অমন হয়।
তো আসা করি সব কিছু বুঝাতে পেরেছি। নিচের এস-এস ও পেমেন্ট প্রুফ দেখহে নিন।
★১.ডাওনলোড ফ্রম “প্লে” এবং ওপেন করে “ক্লাইম” অপসন এ আসুন।

★২. দুই ধরনের অপসন “বিটকয়েন” এবং “এথিরাম” যার যেটা প্রয়জন সে সেইটা বিটকয়েন টাস্ক কম্পলিট করার পর উইথড্র করে নিতে পারবেন। কয়েনবেজ এ ২টাই সর্পোট করে।

★৩.এখন আসি পেমেন্ট প্রুফ এ যার জন্য অনেকেই হয়তো অপেক্ষা করছেন অধির আগ্রহে।
১.
২.
৩.
★৪.কিছু রিওয়ার্ড সেকশন ও বিটমেকার এর মাঝে মাঝে বোনাস দেয়ার এস এস।

★৫.টাইম বুস্টিং।অনেকে চান একটু তাড়াতাড়ি ক্লাইম করতে যখন তিনি অবসর থাকে।১ঘন্টা বুস্ট এর জন্য দিতে হবে ৫০০ব্লক্স। এবং তখন টাইম কমে আসবে ১০মিনিট পর পর ক্লাইম আধা ঘন্টা এর বদলে ১০মিনিট পর পর দ্রুত ক্লাইম করতে পারবেন ১ঘন্টার জন্য। যতবার খুশি।

★★★★সবার লাস্ট এ কয়েনবেজ প্রুফ।

#আসা করি সবাই কে মোটামুটি ভাবে বুজাতে পেরেছি। যেহেতু এইটা ক্লাইমিং একটি এপ সেহেতু এইটার সিস্টেম হলো ব্লকস আকারে ক্লাইম এখন মুলত বিটকয়েনের দাম বাড়াতে অনাদের ব্লক্স ক্লাইম মানে যার পরে আপনি উইথড্র করতে পারবেন তার মাত্রা “89387” Blocks, যার মানে ৬২০০ সাতোসি। আর রেফার বোনাস তো আছেই।আর হা প্রতি ক্লাইম এ ৫০০ব্লকস পাবেন।

*******আমার রেফার- 7AK9S9 ******
যদি পোস্টটি আপনার কোনো উপকারে আসে তাহলে দয়া করে আমার রেফারটি দিবেন প্লিজ।
আজ এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

কোনো কনফিউশন থাকলে অবশ্যই কমেন্ট করে যানাবেন।
পোস্ট এ ভালো রিভিউ পেলে নেক্সট আরো ১০০% পেমেন্ট প্রুফ সহ ভালো ভালো এবং সহজ ইনকাম এর উপায় পোস্ট করা হবে।
খোদা হাফেজ??
Exit mobile version