Site icon Trickbd.com

ট্রাস্টেড হাইপে সল্প ইনভেস্টমেন্ট করে মাসে ১০০-২০০ ডলার প্রফিট অার্ন করুন+ইনস্ট্যান্ট পেমেন্ট+পেমেন্ট প্রুফ,বিশ্বের নাম্বার ১ হাইপ সাইট +সাথে রয়েছে ফ্রি $ বোনাস।

Unnamed






হ্যা­লো ভিউঅার্স,অাসসালামু অালাইকুম


ট্রাস্টেড হাইপে সল্প ইনভেস্টমেন্ট করে মাসে ১০০-২০০ ডলার প্রফিট অার্ন করুন+ইনস্ট্যান্ট পেমেন্ট+পেমেন্ট প্রুফ,বিশ্বের নাম্বার ১ হাইপ সাইট +সাথে রয়েছে ফ্রি $ বোনাস।

অাজকে অামি অাপনাদের মাঝে অনেক ট্রাস্টেড একটি ইনভেস্টমেন্ট সাইট নিয়ে এসেছি,এইটা কনো বিডি সাইট না,এইটা একটা হাইপ সাইট।

অাপনাদের হয়ত হাইপ নাম শুনেই অনেক মাথায় রাগ জন্মেছে,জমাবার ই কথা কারন হাইপ সাইট ১০০% রিস্কি এবং স্কেম করে বেশি,কিন্তু যারা বেশি প্রফিটের জন্য সর্ট হাইপ করে তারাই ১০০% বাশ খায়। ১$ এ ২$ কি মজা,তাই না যখন পেমেন্ট পেন্ডিং থাকে তখনই সব মজা পানি হয়ে য়ায় তাই না।

অাজ অামি অাপনাদের ২ বছর পুরুনো একটি ওল্ড লং হাইপ শেয়ার করবো, প্রফিট কম বাট ট্রাস্টেড,অার যে হাইপ গুলো কম প্রফিট দেই সেই সাইট গুলোই বেশি পেমেন্ট দেই,তাই তো ২ বছর ধরে পেমেন্ট দিচ্ছে।
পোস্ট শুরু করার অাগে অারেকটি কথা যারা হাইপ সম্পর্কিত কিছু জানেন না বা এর অাগে করেন নাই তারা দূরে থাকুন,অাপনাদের সমস্যা হতে পারে,অামি শুধু তাদের জন্যই পোস্ট টা করেছি যারা ট্রাস্টেড হাইপ খুজছেন বা ইনভেস্টমেন্ট এর জন্য ভালো সাইট খুজছেন তাদের জন্য,চলুন শুরু করি।

কি কি লাগবে?

1.অাপনার একটি পারফেক্ট মানি একাউন্ট থাকতে হবে।
২. ব্যাস অার কিছু ডলার।

কত ইনভেস্টমেন্ট করতে হবে?লাভ কি?


সাইট টিতে মিনিমাম ইনভেস্টমেন্ট ৫$, প্রত্যেক ঘন্টাই ৫$ ইনভেস্টমেন্ট করলে ০.০৭$ পাবেন এবং এবং ২ ঘন্টাই ০.১৫$ পাবেন, সাইট এর মিনিমাম পে-অাউট

০.১০$.
অাপনি ৫$ করলে টোটাল ৫.৪০$ ব্যাক পাবেন,যত ইনভেস্টমেন্ট করবেন তত লাভ। ৩% রেফারেল সিস্টেম, মানে অাপনার কনো রেফার যদি ৫$ ইনভেস্টমেন্ট করলে অাপনি পাবেন ০.১৫$.

কিভাবে রেজিস্টার করবো?

অাপনারা চাইলে অামার রেফারেল লিংকে রেজিস্টার করতে পারেন,অামার রেফার লিংটাতে যদি ইনভেস্টমেন্ট করেন তাহলে একটি বিশেষ $ অফার অাছে পোস্টের শেষে বলবো।
অার না করলে অাপনি রেফারেন্স লিংক ছারা টা করতে পারেন।

অামার রেফারেল লিংক

অথবা
অামার রেফালের লিংক ছারা

লিংকে গিয়ে অাপনারা মেনুতে ক্লিক করে Sing Up এ ক্লিক করে রেজিস্টার করে নিন,অাশা করি Screenshot দিতে হবে না যারা হাইপ পারেন তারা পারবেন ই।

রেজিস্টার করার পর নিচের দিকে স্ক্রল করে “Make deposited এ ক্লিক করুন

তার পর অাপনি অাপনার প্ল্যান সিলেক্ট করুন।

তারপর অাপনাকে ওরা Perfectmoney.is এ নিয়ে যাবে অাপনার মেম্বার অাইডি বা পাসওয়ার্ড দিয়ে সব পূরুন করে কনফার্ম পেমেন্ট এ ক্লিক করুন


ডিপোজিট সাকসেস ফুল হলে এমন দেখাবে।

অাপনার ডিপোজিট যে সময় একটিভ হয়েছে তার ঠিক ১ ঘন্টা পর অাপনার একাউন্ট এ ব্যালান্স দেখাবে।নিচের মতো

Warning!!!!!!

হাইপ সম্পর্কে ধারনা না থাকলে কখনই কাজ করতে যাবেন না,এবং ভুলেও ২০$ এর বেশি ইনভেস্টমেন্ট করতে যাবেন না নাতো একাউন্ট ডিলেট করে দিবে,এবং অারেকটি কথা অাপনি একটি সাইট ২-৩ বারের বেশি ডিপোজিট করবেন না,অাগামি ৩ দিন পর অারও দুইটি ট্রাস্টোড হাইপ নিয়ে অাসবো।নিচে অামার মোবাইল নাম্বার দেওয়া অাছে অামাকে কল করতে পারেন। অাপনি ৫$ এর প্ল্যান সিলেক্ট করলে ৩ দিন এর দিন অাপনার অাসল সহ প্রফিট তুলতে পারবেন।

এবার দেখুন পেমেন্ট প্রুফ।


কি অফার?

অাপনারা যদি অামার রেফার হয়ে রেজিস্টার করেন, তাহলে অামি যা কমিশন পাবো তার ৫০% অাপনার,মানে অাপনি ৫$ ইনভেস্টমেন্ট করলে অামি পাবো ০.১৫$ এর ৫০% মানে ০.০৭$ অাপনাকে ব্যাক দিবো,এইটাই অফার।

যোগাযোগ

মোবাইল নাম্বারঃ +৮৮০১৭৭৯৩৮৩৬০৫
ই-মেইলঃ mideareporterbd@gmail.com

Exit mobile version