Site icon Trickbd.com

বিটকয়েন সহ সকল দামী দামী কয়েন একদম ফ্রিতে মাইনিং করে ইনকাম করুন। (কোনো কাজ করতে হবে না) স্ক্রিনশর্ট সহ বিস্তারিত দেখুন!!

আশা করি সবাই ভালো আছেন। আমি চেষ্টা করি আপনাদের কাছে ভালো কিছু ফ্রি অনলাইন ইনকামের বিষয় শেয়ার করার। তো বরাবরের মতো আজও একটি সাইট নিয়ে আলোচনা করব। যে সাইট টি ২০১৩ ইং সাল থেকে পেমেন্ট দিয়ে আসতেছে। এই সাইট থেকে একদম সহজ উপায়ে আপনারা কোনো রকম কাজ বা সময় ব্যয় করা ব্যতীত ইনকাম করতে পারবেন। এটি অটো ইনকাম সাইট। চলুন শুরু করা যাক-

সাইটের পরিচয়:

১। নাম: EOBOT

২। বয়স: ৫ বছর

 

কীভাবে ইনকাম করা শুরু করবেন:

১) প্রথমে আপনাকে রেজিষ্ট্রেশন লিংক থেকে একটি একাউন্ট খুলতে হবে যথারীতি ইমেইল ও পাসওয়ার্ড

লাগবে। নিচের ছবি লক্ষ করুন-

 

রেজিষ্ট্রেশন লিংক: Click Here

২) সকল তথ্য দিন।

৩) তথ্য দেওয়ার পর পরবর্তীতে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন কোড যাবে নিচের ছবির মতো। সেই লিংকে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাই করুন। কাজ আপাতত শেষ।

৪) এখন হলো আসল কাজ। এই কথাগুলো ভালো করে মনে রাখবেন। কারণ এখন যে কথাগুলো আলোচনা করব  সেগুলো খুবই গুরুত্বপূর্ণ। নিচের চিহ্নিত জায়গাটুকুর উপর আপনার ইনকাম নির্ভর করবে। Cloud Mining যত বেশি হবে আপনার ইনকাম ততো দ্রুতগতিতে বৃদ্ধি পাবে। আমাদের কাজ হবে এই Cloud Mining বাড়ানো।


৫) নিচের ছবিতে লক্ষ করুন আমার Cloud Mining এর নির্ভর করে আমার ইনকাম রেইট। আমার নতুন একাউন্টে কাজ শুরু করার বেশি দিন হয়নি তাই Cloud Mining কম। তাই ইনকাম রেইটও কম। আমি কয়েকটি একাউন্ট একসাথে চালাই। আপনারাও চাইলে নিজের রেফার কোড ব্যবহার করে কয়েকটি একাউন্ট ব্যবহার করতে পারেন। এতে আপনার ইনকামও বেড়ে যাবে আর বোনাস ও পাবেন। তবে লক্ষ রাখতে হবে আপনার আইপি এড্রেসের উপর। একটি একাউন্ট ব্যবহার করার পর লগ আউট দিয়ে মোবাইল ডাটা অফ করে পুণরায় চালু করে অন্য আইডিতে লগইন করুন।

৬) Cloud Mining বাড়াতে হলে ২৪ ঘণ্টা পর পর ক্যাপচা পূরণ করে বোনাস নিতে হবে। শুধু এটুকুই কাজ। এটা কিন্ত গুরুত্বপূর্ণ

কাজ। ফ্রিতে Cloud Mining বাড়াতে হলে এই কাজটা ভুলে গেলে হবে না। কিভাবে বোনাস নিবেন সতর্কতার সাথে নিচের ছবিটি লক্ষ করুন এবং সেভাবেই অপশনটি সেট করে দিন। Mining অপশন থেকে GHS 4.0 অপশনটি সিলেক্ট করবেন তখন পেইজটি রিফ্রেশ হবে।

৭) পেইজটি রিফ্রেশ হবার পর নিচের ছবির মতো করে Products অপশনে গিয়ে Faucet অপশনে ক্লিক করুন তখন আপনাকে নতুন একটি পেইজে নিয়ে যাবে।

৮) নিচের ছবিটি লক্ষ করে বোনাস নিয়ে নিন।

৯) রেফার বোনাস ১%। আপনার প্রতি রেফার ইউজার যতই ইনকাম করুক সারাজীবন আপনি ১% করে বোনাস পাবেন। যত বেশি রেফার ইউজার হবে তত বেশি ইনকামও আপনার বেড়ে যাবে। চিত্রে দেখুন আমার রেফার লিস্ট।

১০) নিচের চিত্রে History অপশন থেকে কিভাবে কত ইনকাম করলেন কত বোনাস পেলেন সব তথ্য পাবেন।

১১) Witdhraw অপনশন থেকে আপনার Coinbase or Blockchain Wallet এ পেমেন্ট নিতে পারবেন।

আশা করি সবাই বুঝতে পেরেছেন। তারপরও যদি কারো বুঝতে সমস্যা হয় তাহলে নিচের ভিডিও টিউটোরিয়ালটি দেখে নিন। একদম সহজভাবে বুঝতে পারবেন।

Exit mobile version