Site icon Trickbd.com

(এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়াল)এবার ঘরে বসে হাজার হাজার টাকা ইনাকাম করুন এফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে। _____ ইনকাম এর ধারাবাহিক পর্ব ২ ____ (Email, VPN Need)

সবাইকে সালামা জানিয়ে শুরু করছি। আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি। কাল পোষ্ট এর মন্তব্য গুলো দেখে আর দেরি করলাম না। তাড়াতাড়ি কাজে বসলাম। ক্ষমা চেয়ে নিচ্ছি দেরি হয়ার জন্য।

 

CPA মার্কেটিং করতে হলে আগে আমাদের কি কি লাগবে তা আমি পর্ব ১-এ বলে দিয়েছি । যাই হোক এখন কাজের কথায় আসি আমাদের মূলত প্রথমে জানতে হবে আমরা মার্কেটিং করবো কিন্তু লোক পাবো কই। কার কাছে এই পন্য বিক্রয় করব। আমরা কাজ করবো ক্রাগলিস্ট নামে একটি সাইটে। যেটি USA-এর একটি সাইট। এই সাইট থেকে আমরা ট্র্যাফিক আনবো। এই সাইট এর মধ্যে USA/CANADA/Australiya/NUZ ইত্যাদি সহ নানা দেশের লোক তাদের প্রয়জোনিয় পণ্যর জন্য পোষ্ট করে থাকে। এক কথায় বলতে পারেন বিক্রয় ডট কম এর মত একটি বড় সাইট। আর আমরা অই সাইট থেকে ট্র্যাফিক আনবো। সাইট এর মধ্যে বাংলাদেশ থেকে ডুকতে গেলে এমন দেখাবে

 

ভিপিএন ছাড়া অই সাইট এ আমরা ডুকতে পারবো না তাই আমাদের একটা পেইড ভিপিএন এর দরকার হবে। সবাইর মনে হতে পারে ফ্রি ভিপিএন দিয়ে কি কাজ হবে না। হবে তবে যেটা হবে সেটা ক্ষতি। কারন গুলো জানতে ট্রিকবিডি এর সাথে থাকুন।

 

এখন কথা হলো অই সাইট কেমন দেখতে । চলুন দেখে আসি।

SITE LINK : CL.COM

উপরের ছবিতে দেখতে পাচ্ছে USA এর সব State এবং City এর নাম দেয়া আছে। ঠিক শুধু USA নয় সারা বিশ্বর সব দেশ এবং দেশের এলাকার নাম ও দেয়া আছে এখানে বাংলাদেশ এর নাম ও আছে।

আর আমরা কাজ এগোনোর জন্য যা লাগবে তা হলো Email , VPN

 

Email লাগবে ১৫টি

VPN লাগবে একটা ।

এখন শুধু ইমেইল গুলো খুলে রাখুন একটা এক্সেল শিট এ ইমেইল এর আইডি এবং পাসোয়ার্ড সংরক্ষণ করুন । VPN আপনারা এখন কিনবেন না । আমি বলে দিবো কখন কিনতে হবে আর কোন VPN কিনবেন।

নেক্সট পার্ট এর জন্য অপেক্ষা করুন । আর বানানে ভুল হবে ক্ষমা করবেন।

মোবাইল ঃ ০১৮৫০৬৯৮৪১৫

If any help is needed, then send me an SMS in this page

My Page : CPA School