Site icon Trickbd.com

(এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়াল)এবার ঘরে বসে হাজার হাজার টাকা ইনাকাম করুন এফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে। _____ ইনকাম এর ধারাবাহিক পর্ব ৪____ (VPN)

সবাইকে সালাম জানাই। আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। ভিপিএন যত তাড়াতাড়ি কিনবেন তত তাড়াতাড়ি কাজ শুরু করতে পারবো । ভিপিএন কিনা হয়ে গেলে সবাইর জন্য একটা ভিডিও পোষ্ট দিবো অই পোষ্ট এ সব কাজ দেয়া থাকবে।আজ আপনাদের জানাবো কেনো এফিলিয়েট মার্কেটিং করতে গেলে ভিপিএন এর দরকার। দেখুন আমরা যেকাজ করবো তা হলো Dating সংক্রান্ত কাজ। আর এই কাজ করতে গেলে ভিপিএন এর প্রয়োজন। কারন সঠিক আইপি দিয়ে কাজ না করলে গুগল রোবট ধরবে। যে কারণে আপনাদের ইমেইল মার্কেটিং করতে এবং ক্রাগলিষ্ট থেকে লিড আনতে এই ভিপিএন দরকার।

আমি মনে করি এই কাজের জন্য সবচেয়ে ভালো ভিপিএন  গুলো হলো

  1. HMA PRO

দুইটাই পেইড ভিপিএন। এবং এগুলা ব্যবহার করলে স্পিড এর সমস্যা হয় না।

HMA PRO VPN

Download Link : Click Here

 

Demo

এখানে আপনাকে ১ মাসের জন্য ভিপিএন টা নিয়ে কাজ করতে হবে পেকেইজ ১০০০টাকা ।

যারা যারা কাজ করবেন তারা এই ভিপিএন কিনে নিবেন আর না কিনতে পারলে আমার সাথে যোগাযোগ করুন সাহায্য করার চেষ্টা করবো।

 

ভিপিএন এর কাজ টা হলো শুধু মাত্র গুগল রোবট এবং ইমেইল গুলো যেনো সেন্ড হয় তার জন্য। পেইড ভিপিএন ব্যবহার না করলে মেইল সেন্ড হবে না।

দেখুন আমার মেইল সেন্ড করা হয়েছে সব সেন্ড হইছে ৩ তারিখ এর মেইল।

মেইল গুলা লেখা হবে এমন

সবাইকে বলছি যেহেতু ডেটিং অফার নিয়ে কাজ করছি তাই খারাফ ছবি দিতে হবে। আমি আপনাদের শিখানোর জন্য দেখিয়েছি। এতে সমস্যা হলে জানাবেন।

এডমিন ভাইদের দিক চেয়ে বলছি যদি কোনো সমস্যা হয় তাহলে আমাকে জানাবেন। আর ভিপিএন কিনার সমস্যা অনেকের আর তারা পোষ্ট করতে বলেছে তাই করলাম।

 

যেকোনো সমস্যা আমার পেইজে যোগাযোগ করুন পেজ লিংক : CPA School

মোবাইল ঃ ০১৮৫০৬৯৮৪১৫

Exit mobile version