Site icon Trickbd.com

[Yoonla Digital Affiliates] এবার বাংলাদেশ এর সকল বেকার ছেলে বেকার সমস্যার একমাত্র সহজ সমাধান । প্রতিদিন ১০ থেকে ৩০ ডলার ইনকাম এর ব্যবস্থা। আমি ১০০০% গ্যারান্টি দিচ্ছি এবং ফুল সাপোর্ট দিবো ফ্রিতে। Yoonla CPA Marketing [Update_Payment Proof And Income System]

সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়াতে ভালো আছি। আমি এর আগে CPA Marketing নিয়ে অনেক পোষ্ট করেছি। কিন্তু অই পোষ্ট গুলো ডেটিং এর তাই অনেকে অনেক রকম কথা বলেছেন। আজ আপনাদের এমন একটা সাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো যার সাহায্য দিনে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

 

Yoonla Digital Affiliates

Yoonla Digital Affiliates মার্কেটিং এর সব চেয়ে বড় সুবিধা হচ্ছে এরা বাংলাদেশ এর লিড মানে লোক দের সাপর্ট করে। আগে আমরা যেই কাজ গুলো করতাম ডেটিং এর সেগুলোতে লিড এর সমস্যা বেশি ছিলো । কারন তারা বাংলাদেশ এর লিড নিতো না। তারা শুধু Usa, Uk, Australiya, Canada ETC লিড এ কাজ করার সাপর্ট ডিতো। কিন্তু Yoonla Digital Affiliates বাংলাদেশ এর লিড সাপর্ট করে আর Yoonla Digital Affiliates এর কিছু দিন আগে অ্যাকাউন্ট করার সুযোগ করে দিয়েছে । তাই এখনি অ্যাকাউন্ট খুলে নিন।

 

Yoonla™ Evolve Affiliates

অ্যাকাউন্ট করার নিয়ম নিছে দেখুন ঃ

Start Your Journey তে ক্লিক করুন।

২। নিছের ছবির মতন পুরন করুন।

এখন আমার ইনকাম এর ছবি গুলো দেখুন প্রেমেন্ট এর ছবিও

এবার আসুন এই কাজের জন্য আপনাকে কিভাবে লিড জেনারেট করবেন এবং তারা প্রতি লিড এ কত টাকা দিবে তা সম্পর্কে জানি। তারা আমাদের বাংলাদেশি লিড এর জন্য ২ ডলার করে দিবে। এবং Usa, Uk, Australiya, Canada ETC জন্য ৪ডলার বা এর বেশিও দিবে । আমরা চাইলে ফেসবুক থেকে ফ্রী মার্কেটিং করে ডেলি ১০ এর অধিক ডলার ইনকাম করতে পারি। আর চাইলে গুগল এডোয়ার্ড এর মাধমে পেইড মার্কেটিং করেও ১০০+ ডলার ইনকাম করতে পারি।

অফার এর ধরন ঃ এখানে শুধু মাত্র একটি অফার বা একিধরনের অফার যা হলো পিপিএল অফার (PPL Offer)। এর অর্থ হলো Pay Per Lead  মানে আমরা শুধু একটা লিংক পাবো সেটা সবাইকে দিয়ে ফ্রী অ্যাকাউন্ট খোলাতে হবে কোনো ইমেইল ভেরিফিকেশন করতে হবেনা।

===============================================================================

 

এবার আসুন Yoonla Digital Affiliates অ্যাকাউন্ট এর অ্যাক্টিভ করা হয়ে গেলে  কি করবেন । অ্যাকাউন্ট অ্যাক্টিভ হয়েগেল অ্যাকাউন্ট পেয়ে গেলেন কিন্তু Account Approve তো করা হয়নি। অ্যাকাউন্ট Approve করতে প্রায় ১৮ থেকে ২০ ডলার লাগবে। এই টাকা কোম্পানিকে দিতে হবে না। এই টাকা দিয়ে আপনি Getresponder এবং Hosting কিনতে হবে। এবং তার অডার এর ২টা আইডি পাবেন যার ২টা আইডি নোট করে রাখবেন এবং অ্যাকাউন্ট Approve করার ফরমে অই আইডি গুলো দিলে তারা চেক করে অ্যাকাউন্ট Approve করে দিবে।

 

===============================================================================

 

System Find Getresponder & Hosting ঃ আপনি Getresponder কই পাবেন। নিছের ছবিতে বা আপনার অ্যাকাউন্ট এর স্টেপ ৭ এর মধ্যে ক্লিক করুন এবং অই খানে Getresponder এবং লেন্ডিং পেইজ এর জন্য Hosting কিনার লিংক পাবেন।

তারপর

 

Step 2: লিংক দিয়ে হোস্টিং কিনবেন ৬বা ৪ডলার দিয়ে এবং Step 3  লিংক দিয়ে ডুকলে একটা ফরম পাবেন সেখানে আপনার Autoresponder এবং Hosting কিনার পর যেই অডার আইডি পাবেন তা দিয়ে সাবমিট দিবেন ঠিক এমন

 

Autoresponder er plan Picture 15$

 

এবার কিছু কথা বানানে ভুল হলে ক্ষমা করবেন । পোষ্ট এর মধ্যে আপনাদের মন্তব্য আশা করছি। এবং যেই কোনো বিষয়ে সাহায্য পেতে আমার পেইজ মোবাইল এবং Skype Id তে যোগাযোগ করবেন।

 

=========================================================

Help Desk

Facebook Page : CPA School

Mobile : ০১৮৫০৬৯৮৪১৫

Skype ID : live:5ce77058ce9205c0

Exit mobile version