আসসালামু আলাইকুম। আমি দেখেছি বড় বড় ফ্রিল্যান্স্যার রাও এখানে কাজ করে এই সামান্য পিটিসি তে! কেন করবেন না? এখান থেকেই যদি পাওয়া যায় মাসে ২৫-৩০০০০ টাকা তাহলে আপনি কাজ করবে না? জানিনা, তবে কাজ আমি করবো। ইনশাল্লাহ। আর আমার মুল উদ্দেশ্য কারো যদি উপকার হয় আর কি—–  চলুন শুরু করা যাক।  
readme2know

প্রথমে নিচের লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন – আর ছবি অনুযায়ী ফর্ম পূরন করুন।  ছবির নিচে নির্দেশনা লক্ষ্য করুন।   

  1.  For Registration  কপি পেস্ট এড্রেস   www.wad.ojooo.com

Enter চাপুন, এমন একটি পেজ আসবে যেখানে আপনাকে ১, ২, ৩, ৪  লেখা অনুযায়ী রেজিস্ট্রেশন করতে হবে।

  • ১ এ ইউজারনেম / username (কোন স্পেস ছাড়া) , যা দিয়ে লগিন করবেন। 
  • ২ ও ৩ পাসওয়ার্ড, একই পাসওয়ার্ড হতে হবে। 
  • ৪ এ  ইমেইল, আপনার ইমেইল/ জিমেইল এড্রেস দিবেন।
  • Referral  এ লিখবেনঃ  smkhalidiu
  • ৫ এ ক্যাপচা পুরণ করুন।  তারপর নিচের ছবি খেয়াল করুন।  

  রেফারেল ছাড়া তে ক্লিক ও রেজিস্ট্রেশন করিলে  আপনার নাম ঠিকানা (আপনি ই যে আমার রেফারালে আছেন)  না জানার ফলে কোন সমস্যার হেল্প ও করা যায়না।  সেখানে পার্সোনাল মেসেজ (personal message) সিস্টেম আছে।   


 

 

 
যেটা দেখছেন এমন ক্যাপচা সহজ এটা পাইতে হইলে এর নিচে দেখবেন   switch to another captha  আছে সেখানে ক্লিক করবেন।  দেখুন নিচের ২য় ছবি এর ১ নং এ।  
 
 আমি পিসি এর টা দিলাম যাতে সব ক্লিয়ার দেখা যায়। ফোনেও কাজ করতে পারবেন একই ভাবে মোবাইল ভিউ তে। 
 
 
ক্যাপচা টাইপ করে ২ এর ইয়েস,   ৩ এর রেজিস্টার করুন। উল্লেখ্য যে, আপনি জিমেইল বা ফেসবুকের উপর ক্লিক করেও একাউন্ট করার অপশন আছে কিন্তু তা আপনি কেন করতে যাবেন? রেজিস্টার ই করা  ভালো। এই সাইট যদিও ট্রাস্টেড কিন্তু কেন আমি আমার ফেসবুকে বা গুগল একাউন্টে তাদের পারমিশন দিয়ে রাখতে যাবো বলুন।  আপনার সব চাইতে ভালো বন্ধু কে কি আপনার ব্যাংকের লকারের চাবি দিয়ে রাখবেন? হাহা! আশা করি বুঝেছেন ।  
 
 

 

 
রেজিস্টার করার পর আপনার জিমেইল চেক ক্রুন ও নতুন আসা লিংকে ক্লিক করে একাউন্ট ভ্যালিড করুন।
 
 
 

 

 
অতঃপর লগ ইন এ ক্লিক করে আপনার ইউজারনেম, পাস দিয়ে ও ক্যাপচা পুরন করে লগিন করুন।
 
 
প্রথমে দেখে নিই এড কিভাবে দেখবেন? উপরে দেখুন paid to click ads  এখানে কিল করুন। ধৈর্য ধরে এটা পুরো পড়ূন, দাম কম দেখে দৌড় দিলে কি হবে, মাসে সহজে এখান থেকে অনেক ফ্রিল্যান্সার রাই ৩০০০০ টাকা  কামাই করে বুঝলেন। কৌশল লাগে। আমি কৌশল টাও বলে দেবো।  তাছাড়া এটা ট্রাস্টেড সাইট।
 

 

 
ঠিক এই রকম এডআসবে  ১৭ টা মত, যা প্রতিটি টাইম ও ভ্যালু থাকবে।  একেকটায় ক্লিক করলে এরকম  ১ম টার মত হয়ে যাবে আর টাইম লেখা ও ডলার চলে যাবে এড এর উপর থেকে। 
 
 

 

 
 
 
এড এ ক্লিক করলেই অটো ৫ সেকেন্ড লোড হয়ে অটো একাউন্টে যোগ হয়ে যাবে, আর কিছু করতে হবেনা। তার পর ডান পাশেও আমার মাউস দেখছেন  সেখানেও ক্লিক করতে পারেন আবার সরাসরী নতুন উইন্ডো ক্লোজ করে দিতে পারেন।

 

 
তাতে আগে উইন্ডো তে ফরে আসবে ও একেকটায় ক্লিক করলে এরকম  ১ম টার মত হয়ে যাবে আ টাইম লেখা ও ডলার চলে যাবে এড এর উপর থেকে।
 

 

এবার আসি আমরা পার্সোনাল সেটিং এ। সেটিং (Setting) থেকে পার্সোনাল সেটিং (personal setting) টা ঠিক করে নিতে হবে। গোল চিহ্নিত অংশ দেখে আপনার একাউন্টে সেখানে যাবেন। তারপর —– 

 

 
তারপর  লাল কালির ১ এর যায়গাতে আপনার ইমেইল,

২ এর যায়গাতে পেপাল যদি থাকে, না থাকিলে কিছুই দিবেন না, ফাকা রাখিবেন।

৩ নাম্বারে বিটকয়েন এড্রেস দিবেন। কিভাবে বিটকয়েন একাউন্ট খুলবেন তা দেখুন এই লিংকে (ক্লিক করুন) ,  আর কোথায় পাবেন এড্রেস তা দেখুন সেখানে নিচের ছবিতে।

৪ এর যায়গাতে  যা আছে তা সিলেক্ট করবেন। যারা কোম্পানী থেকে চালাতে চান তারা ফার্ম সিলেক্ট করতে পারেন।
পেজা পেমেন্ট সাইটের সমস্যার কারণে দিচ্ছেনা। আমি তাদের সাথে ইমেইলে কথা বলেছি। এই মুহুর্তে তা আপলোড করলাম না, পরে একদিন বলা যাবে।
 




এবার নিচে এসে ১ – ২ এ নাম। ৩ দেশ, ৪ এ থানার নাম ই লিখবেন, বাড়ির নাম মামি লিখিনা, ৫ এ জিপ কোড  যা ৪ সংখ্যার হবে, আমি জেলার কোড দিছি কিন্তু স্ক্রিণ শোটে ডেমো ই রেখেছি।  ৬ এ জেলার নাম, ৭ এ Mobile number, ৮ বার্থ ডে  এর তারিখ, ৯ এ আপনার লগিন করার জন্য যে পাসওয়ার্ড দিয়েছেন তাহা দিবেন। এবং ১০ এ ক্লিক করে আপডেট।

 

 
এটা হলো বেশী ইনকাম এর জন্য আপগ্রেড অপশোন, এখন  ই করার দরকার নাই, ২-১ সপ্তাহ   কাজ করুন তারপর আপগ্রেড করিবেন।  না বুঝে আপগ্রেড করিলে রেফারাল মেইন্টান্যান্স না বুঝিলে পরে দিন এর ক্লিক মাইর যাবে। অর্থাৎ, আপনি দিনে কমপক্ষে ৪ ক্লিক না করিলে রেফারালস দের ক্লিক এর টাকা পাবেন না।

 

আবার কেউ ভাবিয়েন না রেফারাল ভাল লাগেনা। না এখানে ডিরেক্ট রেফারাল না  করেও বিপুল পরিমান আয় করা সম্ভব।     RENTED REFFERAL   কিনতে  পাওয়া যায়। যা নিচের দিকে বিস্তারীত বলতেছি।  
 

 

 
আপগ্রেড এর ২ টা অপশন, ২ ও ৩ দেখুন, সবাই ৩ ই করেন। কারন রেফারাল ফ্রি কিনতে পারা যায়। ফি বেশি তাই প্রথমেই  কেনার সামর্থ্য আমারও নাই। 😀 টাকা এড ফান্ডে গিয়ে (১) এড করা যাবে মুল আয় থেকে, অথবা বিটকয়েন ইনভেস্ট করে।    ৪ এ ক্লিক করে আপগ্রেড করা যাবে।
 
এবার আসুন পার্সেজ রেফারালে।
১ ডলারে ৫ টা পাবেন যারা ১ মাস ক্লিক করে, আর প্রতি সপ্তাহে ১ বার ই কেনা যায়। অর্থাৎ আয়ের টাকা দিয়ে ও কেনা যায় আবার ইনভেস্ট করেও প্রথম দিন থেকে নয়, ২য় দিন থেকে রেফারাল কিনে আয় বাড়ানো যায়, সেই আয় দিয়ে আবার রেফারাল কেনা ,আর  দিনে আপনি করবেন মাত্র (কমপক্ষে)  ৪ ক্লিক। নয়তো রেফ ক্লিকের টাকা যোগ হবেনা। তপবে প্রথম দিকে আপনি ১৫ টা ই ক্লিক না করলে আর রেন্টেড রেফারাল ,১, ২ বা  ৩ টা কিনলে আপনার লস হলো। কারণ ৩ জনের ক্লিক আর আপনার  ১৫ ক্লিক ডবল ইঙ্কাম না হয়ে সিঙ্গেল হবে আপনি ৪ টায় ক্লিক করে রেখে দিলে। মনে হয় ক্লিয়ার। না হইলে কমেন্ট করুন। আমি নেট এ  থাকিলে সকল প্রশ্নের উত্তর দেই।  

 

ডান পাশে ঝুড়ি তে ক্লিক করিলে কিনিতে পারিবেন।
 
 

 

 
আগে পার্সেজ ব্যালেন্স এড করে নিতে  হবে। মুল টাকা Auto এখানে আসেনা।  এড ফান্ড এ ক্লিক করুন।
 
 

 

 

 
 
দেখুন ১ বিটকয়েন, তার নিচে ভায়া ব্যালেন্স ট্রান্সফার, যেকোন একটা দিন,।  ২ এর নেক্সট এ ক্লিক করুন ।
 

 

কমপক্ষে ২ ডলার যোগ করা যাবে । 
 
 
এমন একটা এড্রেস আসবে , তাতে পাঠাতে হবে পরিমান লেখাই আছে। আর  আগেই পার্সোনাল সেটিং এ আপনার বিটকয়েন এড্রেস এড করে নিবেন।  

 

অবশেষে ক্যাশ আউট ফান্ডস। বাম পাশে গোল চিহ্নিত স্থানে ক্লিক করুন, নির্দিষ্ট পরিমান ক্লিক হলেই আপনি তা বিটকয়েনে নিতে পারবেন।
 
 
উপরের টা নতুন দের, আর উইথড্র আসলেই এরকম পাবেন —— 

১ মিনিট থেকে ৩০ মিনিট,  ৩-৪ ঘন্টাও লাগতে পারে মাঝে মাঝে, তবে এর ভেতর পেমেন্ট পেয়ে যাবেন।

 

তাছাড়া অফারস এর ভেতর এরকম আরোও অপশন আছে আয় করার জন্য। ট্রাই বেস্ট। 
income  এর আরও উপায়   এখানে।  উপরে  OFFERS (new)  তে ক্লিক করুন। 


 

আমি দেখেছি বড় বড় ফ্রিল্যান্স্যার রাও এখানে কাজ করে এই সামান্য পিটিসি তে। হা আপনি কোন রেফারাল কেনা ছাড়া কাজ করলে ৫৫ দিন লাগবে ২ ডলার হতে মে বি। তাতে কি  তারা কেন কাজ করে।?  ১০০০  এর মত রেফারাল বানাতে ১  কয়দিন লাগে?  এরকম রেফারাল থাকলে মাসে ৩০ থেকে ৩৫ হাজার   এখান থেকেই আসবে, মাসে ৫০ থেকে ১০০ ডলার কি তা থেকে আপগ্রেড আর রেন্ট রেফারাল এ খরচ করা কস্ট? হতে পারে চাকুরীর ফাকে ফাকে এটা ২য় ওয়ার্ক। বা বেকারত্বে একমাত্র কাজ। ভেবে দেখুন …………
আজ আর নয়। 
 

15 thoughts on "Ojoo থেকে এখন পেমেন্ট দিচ্ছে বিটকয়েনে- Coinbase Payment"

  1. King Of lion King Of lion Author says:
    Refer link directed so reported
    1. Md Khalid Md Khalid Author Post Creator says:
      o no. copy paste link missing vai. edit kortasi….
    2. Md Khalid Md Khalid Author Post Creator says:
      আমি আসলে আয় এর বিষয়ে নিয়ম পাল্টানোর পর থেকে পোস্ট দেইনি, দেখুন তো বার ঠিক আছে নাকি ?

      আর আমার রেফারালে কোন বাঙ্গালী জয়েন করে নাই। খুশী তো? অনলি ১ জন। বাংগালীর সাথে চালবাজী তো চলেনা। আমি ভুল করে লিংক দিলেও তারা কেউ লিংক এড়াতে ভুল করেনি। 🙂

  2. King Of lion King Of lion Author says:
    Trickbd তে রেফার লিংক দেওয়া নিষিদ্ধ।
    Trickbd আর Trickbd রইল না trickbd তে আগে অনেক পোস্ট হত এখন আর আগের মত পোস্ট ও কমেন্ট দেখতে পাইনা। এটা trickbd এর টিম এর জন্য হয়েছে।
  3. King Of lion King Of lion Author says:
    😥😥😥😂😂😂
  4. mehedi mehedi Author says:
    ojooo niye ageivpost hoyse vai….
    So delete this
    1. Md Khalid Md Khalid Author Post Creator says:
      ami taha dekhiyachi bro. but 2 reason…….. 1. ami arow ektu sundor koria likhite chaici.2.coinbase recent added and payza payment off , maybe paypal o off. so……

      ar jara bolce ref dilen ref dilen, tara ruls tai kom jane bole mone hocce. bcz ami dekheci all earn topic ai 2 ta link thake, 1. reff chara link, 2. ref soho link. so what………….

  5. Boss Sadman Boss Sadman Author says:
    register করলে বলে ip already used.[b]Any solution?[/b]
  6. Md Khalid Md Khalid Author Post Creator says:
    sure, 2-3 baar try korun jodi again problem hoy tahole ekta vpn connection use kore register kora jabe, pore normally use kora jabe.
  7. Nadimmoon Nadimmoon Contributor says:
    VI ai Khan a ki surutai invest kora jai….ar Jodi jai taholea Ami 20$ invest korlea parday koto debea…ar ke vabea invest korbo
  8. King Of lion King Of lion Author says:
    আমরা রেফার লিংক দিয়ে পোস্ট করলে আমাদের যেতসব দোষ আর আপনি ও এডিটর রা করলে কিছুই না ভালোই নিয়ম।😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂😂 by king of lion

Leave a Reply