Site icon Trickbd.com

[Mega Support]আপনি কি বেচেলর? পড়াশোনার পাশাপাশি কিছু ইনকাম করতে চান? তাহলে প্রতিমাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করুন ঘরে বসেই!

Unnamed

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করব সবাই ভালই আছেন।

আজকে আপনাদের জন্যে নিয়ে এলাম একটি স্টেবল অনলাইন ইনকামের রাস্তা যেটি প্রায় ১১ বছর ধরে অনলাইনে আছে এবং পেমেন্ট করে যাচ্ছে।

আমি রিক্যাপচা পূরণ করে ইনকাম করার অন্যতম সাইট Kolotibablo এর কথা বলছিলাম।

অনেকে ভাবতে পারেন এখানে কাজ করতে অনেক কষ্ট। ১ ডলার করতে ৩ ঘণ্টার উপর লেগে যায়। কিন্তু ব্রাদার চিন্তা করে দেখুন এখানে কাজ করতে গেলে কোনো বিশেষ নিয়ম কানুন মেনে চলতে হয় না। আপনি যতক্ষণ কাজ করবেন ততক্ষণ ইনকাম হবে। এই সাইটটিতে যে কেউ কাজ করতে পারবেন কোনো স্পেশাল দক্ষতা লাগবে না।

বিশেষ করে যারা আমার মত বেচেলর এবং জব করতে আগ্রহী নন তারা অনায়াসে এই সাইট থেকে প্রতি মাসে ৮ থেকে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। কারণ আমাদের তো পড়ালেখা+আধ-একঘন্টা ঘুরাঘুরি ছাড়া আর কোন কাজ থাকে না, অনেকটা ফ্রি থাকি সেই সময়টা আমরা এতে কাজ করলে অনায়াসে রুমের রেন্ট + যাবতীয় খরচ বাবদ আরও কিছু হাত খরচের টাকা পর্যন্ত এখানে কাজ করে তুলতে পারব!(আমার প্রতি থাকা+খাওয়ার খরচ+হাত খরচের টাকা এখান থেকেই তুলে ফেলি!)

তো বেকার বসে না থেকে কিছু ইনকাম করে নিন এক্ষুনি!

তো কিভাবে কাজ করবেন এবং এর সাথে আমার ইনকামের কিছু স্ক্রিনশট শেয়ার করব আজকে।

চলুন শুরু করা যাক…..

প্রথমে এখানে গিয়ে রেজিস্টারে ক্লিক করে ইউজার নেম, ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করুন। এরপর আপনাকে তারা পাসওয়ার্ডসহ একটি ইমেইল পাঠাবে।

এখন আপনি চাইলে কম্পিউটার অথবা মোবাইল দিয়ে কাজ করা শুরু করে দিতে পারেন।

কম্পিউটার দিয়ে কাজ করতে হলে তাদের নিজেস্ব ব্রাউজার(komodo or chromium)ডাউনলোড করে নিবেন। আর যদি আপনি মোবাইল দিয়ে কাজ করতে চান তাহলে এখান থেকে kolotibablo bot টি ডাউনলোড করে নিবেন।

বোট ডাউনলোড করা হয়ে গেলে ওপেন করুন এবং আপনার “ইউজার নেম” এবং ইমেইলে যে পাসওয়ার্ড পেয়েছিলেন ওইটা দিয়ে লগিন করে নিন।

এবার আপনাকে বোটের সেটিংয়ে যেতে হবে এবং নিচে যা যা দেখানো হয়েছে তা করতে হবে। এছাড়া আপনার জিমেইল দিয়ে বোটে লগিন করে নিবেন আর সহজ রিক্যাপচা আসার জন্য Turbo Vpn ডাউনলোড করে Singapore এর সার্ভারে কানেক্ট করে কাজ শুরু করবেন।

তো সেটিং করা হয়ে গেলে ব্যাক করে স্টার্টে ক্লিক করবেন তাহলে ক্যাপচা আসা শুরু হবে এবং আপনি তা পূরণ করতে থাকবেন।

নোটঃ প্রতিদিন ১০০০ রিক্যাপচা পূরনের জন্য ভিন্ন ভিন্ন একটি রেট দেওয়া থাকে। যেমন ১.৫/১.৭/২.০ ডলার রেট থাকতে পারে প্রতি ১০০০ রিক্যাপচার জন্য।
আর আপনি চাইলে সাড়ে তিন ঘন্টার মধ্যে ১ ডলারের উপর ইনকাম করতে পারবেন। অনেকে প্রতিদিন ১০ ডলার পর্যন্ত ইনকাম করে যা Kolotibablo সাইটে লগিন করে Top Workers এ গেলেই দেখতে পাবেন।

পেমেন্টঃ সবচেয়ে বড় কথা পেমেন্ট সিস্টেম হিসেবে আপনি পাচ্ছেন Bitcoin(min withdrawal 12$), বাকি সব ক্ষেত্রে যেমন Litecoin, Etherium, Advcash মাত্র ১ ডলার হলেই টাকা আপনার ওয়ালেটে নিতে পারবেন এবং ওয়েলেট থেকে বিকাশ অথবা রকেটে!

আমি এ পর্যন্ত সর্বমোট ২৭০০০ রিক্যাপচা পূরণ করেছি। এর মধ্য গত ৫ দিনেই পূরণ করেছি ১০০০০ রিক্যাপচা। আমার কিছু স্ক্রিনশট(পেমেন্ট প্রুফ)ঃ

আজকে এই পর্যন্ত, পরবর্তীতে কিভাবে পিন সেটাপ এবং উইথড্র করবেন সেটা দেখাব সাথে যেদিন পোস্ট করব ওইদিন আরেকটি আমি আরেকটি উইথড্র নিয়ে দেখাব। কোনো প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে নির্দ্বিধায় জানাবেন।

New update: [২য় পার্ট] Pin Setup & Withdrawal

সব সময় ট্রিকবিডির সাথেই থাকবেন।

Exit mobile version